বাংলালিংক 18 টাকায় 2 জিবি কোড ও শর্তাবলী (নতুন সিমের ইন্টারনেট অফার)

বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট আপনারা নিতে পারবেন। তবে এই অফার সকলেই পাবে না। বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট নেয়ার কিছু শর্ত রয়েছে। শর্তগুলো মানলে আপনারা বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট নিতে পারবেন। 


এই পোস্টে আমি বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট নেয়ার নিয়ম দেখাবো। আপনারা বাংলালিংক 18 টাকায় 2 জিবি কোড এবং মেয়াদ সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও এই অফার কারা পাবে এবং শর্তগুলো সম্পর্কে বিস্তারিত জানতে পুরো পোস্ট পড়তে ভুলবেন না। 


বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট
বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট


Banglalink 18 tk 2 gb internet offer 

মোবাইলে অথবা কম্পিউটারে ইন্টারনেট চালানোর জন্য আমাদেরকে এমবির প্রয়োজন হয়ে থাকে। আমরা সাধারণত অনেকেই বিভিন্ন রকমের অপারেটর ব্যবহার করে থাকি। দেশে এখন গ্রামীন, বাংলালিংক, রবি, এয়ারটেল, টেলিটকসহ অনেক অপারেটর রয়েছে যেগুলোর মাধ্যমে আমরা মোবাইলে অথবা কম্পিউটারে ইন্টারনেট চালাতে পারি। তবে এই সকল অপারেটরের মধ্যে সকলেই কমবেশি অফার দিয়ে থাকে। আপনারা যে সিম ব্যবহার করেন সেই সিমের অফার সম্পর্কে জানতে হবে। আপনার ব্যবহার করা সিমের অফার জানলে আপনার কিছু টাকা সাশ্রয় হবে। 


বাংলালিংক নতুন সিমের ইন্টারনেট অফারঃ

আমি আগেই বলেছিলাম যে "সকল অপারেটর তাদের নির্দিষ্ট কিছু আফার দিয়ে থাকে"। তবে আমি আপনাদেরকে আজকে বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে বলবো। বাংলালিংকে অনেক ইন্টারনেট অফার রয়েছে কিন্তু তার মধ্যে 18 টাকায় 2 জিবি নেয়ার নিয়ম দেখাবো। 


অর্থাৎ আপনি যদি বাংলালিংকে 18 টাকায় 2 জিবি নিতে চান তাহলে নিচের দেয়া নিয়মে তা খুব সহজে নিতে পারবেন। তাহলে বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট নেওয়ার নিয়ম দেখে নিন। 


আরো জানুন - 




বাংলালিংকে 18 টাকায় 2 জিবি কারা পাবে? 

18 টাকায় 2 জিবি মানে বুঝতেই পেরেছেন এটি বাংলালিংকের অনেক বড় অফার। বাংলালিংকের এটি এমন একটি স্পেশাল অফার যা সকলে পাবে না।বাংলালিংক 18 টাকায় 2 জিবি পাওয়ার জন্য কিছু শর্ত রয়েছে। যারা সেই শর্তগুলোর আওতায় থাকবে শুধুমাত্র তারাই বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট নিতে পারবে। 


শর্ত হচ্ছে - নতুন সিম ব্যবহারকারী হতে হবে। 


অর্থাৎ আপনি যদি বাংলালিংক নতুন সিম কিনে থাকেন তাহলে প্রথম এক বছরে প্রতি মাসে একবার 18 টাকায় 2 জিবি ইন্টারনেট নিতে পারবেন। এই দুই জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে সাত দিন। আপনারা এই দুই জিবি 7 দিন ব্যবহার করতে পারবেন।


বাংলালিংক নতুন সিমের অফার ১৮ টাকায় ২ জিবি নেয়ার নিয়মঃ

আপনারা নতুন বাংলালিংক সিম ক্রয় করার মাধ্যমে প্রথম এক বছরে ২২ জিবি ইন্টারনেট নিতে পারবেন। তবে 22 জিবি ইন্টারনেট আপনারা একসাথে পাবেন না। আপনারা প্রতি মাসে 18 টাকা রিচার্জ অথবা কোড ডায়াল করার মাধ্যমে 2 জিবি ইন্টারনেট নিতে পারবেন। 


এভাবে আপনারা 11 মাসে 22 জিবি ইন্টারনেট পাবেন। তবে আপনারা প্রতি মাসে 18 টাকায় যে 2 জিবি ইন্টারনেট পাবেন এই দুই জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে সাত দিন। প্রতি মাসে 18 টাকা রিচার্জে অথবা কোড ডায়াল করে আপনারা যে 2gb ইন্টার্নেট পাবেন এটি প্রথম 1 বছর এবং এক মাসে ১ বার নিতে পারবেন। তাহলে এবার কোড ডায়াল করে এবং সরাসরি রিচার্জ করে বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট নেয়ার পদ্ধতি দেখে নিন-  


বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোডঃ  

বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট কোড হচ্ছে *121*300# আপনারা *121*300# কোড ডায়াল করার মাধ্যমে আপনাদের নতুন বাংলালিংক সিমে ১৮ টাকায় ২ জিবি ৭ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ পাবেন। বাংলালিংক নতুন সিমে ১৮ টাকায় ২ জিবি ৭ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ নেয়ার নিয়ম প্র্যাকটিক্যালি দেখার জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন- 


প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *121*300# কোড লিখে আপনার বাংলালিংক সিমে ডায়াল করুন.…. 


বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড


এবার আপনারা নিচের স্ক্রিনশটের মতো বাংলালিংক ২ জিবি ৭ দিন মেয়াদের ১৮ টাকার প্যাকেজটি দেখতে পারবেন। এই প্যাকেজটি নেয়ার জন্য নিচের স্ক্রিনশটের মতো 1 লিখে Send অপশনে ক্লিক করবেন- 


বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড


এবার আপনারা নিচের স্ক্রিনশটের মতো সাকসেসফুল নোটিফিকেশন দেখতে পারবেন। আপনার কাজ শেষ, এখন আপনাকে কনফার্ম এসএমএস পাওয়ার জন্য কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।


বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড


অতঃপর কিছুক্ষণের মধ্যেই নিচের স্ক্রিনশটের মতো বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ৭ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজটি চালু হবে। আপনারা নিচের স্ক্রিনশটের মতো কনফার্ম এসএমএস পেলেই বুঝতে পারবেন আপনি সঠিকভাবে বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি প্যাকেজটি চালু করতে পেরেছেন- 


বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড


এই ছিল কোড ডায়াল করে বাংলালিংক নতুন সিমে 18 টাকায় 2 জিবি ইন্টারনেট নেয়ার নিয়ম। আপনারা উপরে দেখানো পদ্ধতি অনুযায়ী *121*300# কোড ডায়াল করে আপনাদের নতুন banglalink সিমে ১৮ টাকায় ২ জিবি ৭ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ চালু করতে পারবেন।  


রিচার্জ করে বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি নেয়ার উপায়ঃ 

আপনারা চাইলে কোড ডায়াল না করেও সরাসরি রিচার্জ করার মাধ্যমে বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ নিতে পারবেন। যদি আপনারা রিচার্জ করে বাংলালিংক নতুন সিমে ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ নিতে চান তাহলে আপনার বাংলালিংক সিমে সরাসরি ১৮ টাকা রিচার্জ করবেন। অতঃপর আপনার নতুন বাংলালিংক সিমে ৭ দিন মেয়াদের ২ জিবি ইন্টারনেট প্যাকেজ চালু হবে। 


বিঃদ্রঃ মনে রাখবেন আপনি একবার বাংলালিংক নতুন সিমে ১৮ টাকায় ২ জিবি প্যাকেজ নেয়ার পরের ৩০ দিনের মধ্যে সেই প্যাকেজটি আবার নিতে পারবেন না। আপনি যেদিন ১৮ টাকায় ২ জিবি প্যাকেজ নিবেন সেই দিন থেকে ৩০ দিন পরে আবার একই প্যাকেজ নিতে পারবেন। এছাড়াও আপনি বাংলালিংক নতুন সিম যেদিন ক্রয় করবেন তার ৩০ দিন পর এই অফার চালু হবে। অতঃপর প্রথম এক বছর অর্থাৎ ১১ মাসে ২২ জিবি ইন্টারনেট নিতে পারবেন। 


এই ছিলো বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি নেয়ার উপায়। উপরে আমি আপনাদেরকে বাংলালিংক নতুন সিমে ১৮ টাকায় ২ জিবি ৭ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ নেয়ার দুইটি উপায় দেখিয়েছে। আপনারা কোড ডায়াল করে এবং রিচার্জ করার মাধ্যমে বাংলালিংক নতুন সিমে ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ চালু করতে পারবেন। উপরে দেখানো দুইটি নিয়মের মধ্যে আপনাদের যে নিয়ম ভালো লাগে সেই নিয়ম অনুযায়ী বাংলালিংক নতুন সিমের ইন্টারনেট অফার ১৮ টাকায় ২ জিবি প্যাকেজটি নিতে পারবেন। 


বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার নিয়মঃ 

বাংলালিংকে ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট নেওয়ার পর এখন আপনি নিশ্চয়ই ইন্টারনেট ব্যালেন্স চেক করে দেখতে চাইবেন। বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার পদ্ধতি অনেক সহজ। আপনারা এটি চেক করার জন্য নিজের স্ক্রিনশটের মতো আপনার মোবাইলে ডায়াল অপশনে গিয়ে লিখে *121*1# লিখে ডায়াল করবেন- 


বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যালেন্স চেক


অতঃপর আপনারা নিচের স্ক্রিনশটের মতো বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজের কত এমবি অবশিষ্ট রয়েছে দেখতে পারবেন- 


বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যালেন্স চেক


এই ছিল বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার নিয়ম। আপনারা উপরে দেখানো পদ্ধতি অনুযায়ী কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক নতুন সিমের ইন্টারনেট অফার ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যালেন্স দেখতে পারবেন। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ

বাংলালিংক 18 টাকায় 2 জিবি ইন্টারনেট নেয়ার উপায় নিয়ে এই টিউটোরিয়াল আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা বাংলালিংক নতুন সিমের অফার 18 টাকায় 2 জিবি ইন্টারনেট সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url