সিক্রেট অব জায়োনিজম PDF । Secret Of Zionism Bangla PDF Download

সিক্রেট অব জায়োনিজম হচ্ছে হেনরি ফোর্ডের লেখা ইহুদিদের ষড়যন্ত্র নিয়ে সাড়া জাগানো একটি বই। এই বইয়ে লেখক ইহুদিদের জাল ও তাদের ষড়যন্ত্র তুলে ধরেছেন। এছাড়াও ইহুদীদের মুখোশ উম্মোচন করেছেন। অনেকেই হেনরি ফোর্ড এর লেখা জনপ্রিয় এই সিক্রেট অব জায়োনিজম বইটি পড়তে চান। এই বইটি পড়ার জন্য অনেকে সিক্রেট অব জায়োনিজম pdf বই খুঁজে থাকেন। 


যদি আপনি হেনরি ফোর্ডের লেখা সিক্রেট অব জায়োনিজম পিডিএফ খুঁজে থাকেন তাহলে এই পোস্ট আপনার জন্য। কারণ এই পোস্টে secret of zionism bangla pdf দেয়া হবে যেটা আপনি সহজেই ডাউনলোড করে মোবাইল, কম্পিউটার সহো অন্যান্য ডিভাইসে অনলাইনে অথবা অফলাইনে পড়তে পারবেন। নিম্নে সিক্রেট অব জায়োনিজম pdf download লিংক ও বিস্তারিত তথ্য দেয়া হলো- 


সিক্রেট অব জায়োনিজম pdf


Secret Of Zionism - সিক্রেট অব জায়োনিজম বইয়ের তথ্যঃ 

হেনরি ফোর্ডের লেখা ইহুদিদের জাল ও তাদের ষড়যন্ত্র নিয়ে সাড়া জাগানো একটি বই হচ্ছে সিক্রেট অব জায়োনিজম। ইহুদীরা সব সময় শান্তির কথা বললেও তাদের পর্দার আড়ালে যে অন্য চিত্র রয়েছে সেটি লেখক এই বইয়ে তুলে ধরেছেন। ইহুদিদের জাল কিভাবে পুরো পৃথিবীতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সেটি এই বইয়ে রয়েছে। তবে বইটি পাবলিশ হওয়ার পর ইহুদীরা ভয়ে বইটি বন্ধ করে দেয়। 


হেনরি ফোর্ড হচ্ছেন আমেরিকার বিখ্যাত ফোর্ড মোটরগাড়ি কোম্পানির প্রতিষ্ঠাতা। তিনি ব্যবসা করতে গিয়ে লক্ষ্য করেন অক্টোপাসের মত ইহুদীদের জাল পুরো পৃথিবীতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। কিন্তু অন্যরা ইহুদিদের জাল ও ষড়যন্ত্র দেখে চুপ থাকলেও তিনি চুপ করে থাকেন নি। তখন তিনি ভেবেছিলেন কিভাবে ইহুদীদের মুখোশ প্রকাশ্যে সকলের সামনে আনা যায়। অতঃপর ১৯২০ সালে হেনরি ফোর্ড নিজের পত্রিকা ‘দ্য ডিয়ারবর্ন ইনডিপেন্ডেন্ট’ লেখালেখি শুরু করলেন। 


তার সেই পত্রিকায় ৯১ পর্বের কলামে ধারাবাহিকভাবে ইহুদি জাল ও নেটওয়ার্ক তুলে ধরলেন। এর ফলে আমেরিকান ইহুদি এবং ইহুদি রাষ্ট্র হিসেবে দাবি করা ইজরাইলের মুখোশ সবার সামনে উম্মোচন হয়ে যায়। এর মধ্যে হেনরি ফোর্ড এর কলামগুলো নিয়ে চার খণ্ডের বই তৈরি হয় যার নাম - ‘The International Jew’ ইহুদিদের এত প্রভাব থাকায় তারা চুপ করে বসে থাকে নি। ইহুদি লবি এর জবাব দিতে লাগলো। এছাড়াও ইহুদিরা আমেরিকা থেকে কয়েকদিনের মধ্যেই সব বই উধাও করে দিল। 


পত্রিকার বিরুদ্ধে সম্প্রীতি নষ্ট করার অভিযোগ করে তারা ১৯২৭ সালে হেনরি ফোর্ডের পত্রিকা এবং ঝড় তোলা এই বইটি বন্ধ করে দেয়। ইহুদিরা অনেক চেষ্টা করেও বইটি সম্পূর্ণ বন্ধ করতে পারেনি। ১৯৮০ সালে হেনরি ফোর্ডের জনপ্রিয় এই সিক্রেট অব জায়োনিজম বইটি প্রকাশ হয়। তবে এবার ২৩ টি ভাষায় এই বইটি প্রকাশ হয়ে থাকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ফুয়াদ আল আজাদ এই বইটি বাংলায় অনুবাদ করেন। আপনারা সিক্রেট অব জায়োনিজম বইটি পড়ে ইহুদিদের জাল ও তাদের নেটওয়ার্ক জানতে পারবেন। 


সিক্রেট অব জায়োনিজম বইয়ের পিডিএফ বিবরণঃ 

নিম্নে হেনরি ফোর্ডের সিক্রেট অব জায়োনিজম বইয়ের পিডিএফ ফাইলের বিবরণ দেয়া হলো। আপনারা এখানে যে সিক্রেট অব জায়োনিজম pdf ফাইল পাবেন সেই পিডিএফ ফাইল সম্পর্কে বিস্তারিত জেনে নিন- 


  • PDF নামঃ সিক্রেট অব জায়োনিজম।

  • লেখকঃ হেনরি ফোর্ড। 

  • বাংলায় অনুবাদকঃ ফুয়াদ আল আজাদ

  • প্রকাশনাঃ গার্ডিয়ান পাবলিকেশন্স। 

  • প্রকাশ সালঃ ১৯২০.

  • ভাষাঃ বাংলা (Bangla/Bengali) 

  • বইয়ের ধরণঃ বিবিধ বই। 

  • সাইজঃ ২৯ এমবি। 

  • পাতার সংখ্যাঃ ২৯৪ টি।

  • ফরম্যাটঃ পিডিএফ (PDF) 


এই ছিল সিক্রেট অব জায়োনিজম পিডিএফ ফাইলের সকল বিস্তারিত তথ্যাবলী। এবার আপনারা হেনরি ফোর্ডের secret of zionism bangla pdf ডাউনলোড করুন- 


সিক্রেট অব জায়োনিজম pdf download 

সিক্রেট অব জায়োনিজম বই pdf আকারে ডাউনলোড করে নিন। নিম্নে হেনরি ফোর্ডের সিক্রেট অব জায়োনিজম বইয়ের পিডিএফ ফাইল রয়েছে। আপনারা নিচের লিংক থেকে সিক্রেট অব জায়োনিজম পিডিএফ বই ডাউনলোড করতে পারবেন- 



এই হচ্ছে সিক্রেট অব জায়োনিজম বইয়ের পিডিএফ ফাইল। উপরে সিক্রেট অব জায়োনিজম বাংলা বইয়ের pdf দেয়া হয়েছে। আপনারা উপরের লিংক থেকে secret of zionism বইয়ের পিডিএফ ফাইল ডাউনলোড করে মোবাইলে অথবা কম্পিউটারে খুব সহজেই পড়তে পারবেন। 


বিঃদ্রঃ যদি হেনরি ফোর্ডের সিক্রেট অব জায়োনিজম বইয়ের পিডিএফ ফাইল ডাউনলোড করতে কোনো অসুবিধা হয় তাহলে কমেন্টে অথবা আমাদের ফেসবুক পেজে এসএমএস করে জানাতে ভুলবেন না। আমরা তৎক্ষণাৎ সমস্যার সমাধান দিতে প্রস্তুত।


সিক্রেট অব জায়োনিজম pdf সম্পর্কে বহুল জিজ্ঞাসিত প্রশ্ন (FAQ) 

এই পোস্টে সিক্রেট অব জায়োনিজম pdf দিয়েছি। তবে আপনারা সিক্রেট অব জায়োনিজম pdf download সম্পর্কে কিছু প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন। আপনারা এই পোস্ট সম্পর্কে যেসব প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন সেইসব সম্ভাব্য প্রশ্নের উত্তর নিম্নে দেয়া হলো- 


০১. সিক্রেট অব জায়োনিজম বই কোন বিষয়ে লেখা?

উঃ সিক্রেট অব জায়োনিজম বই ইহুদিদের জাল ও তাদের ষড়যন্ত্র নিয়ে লেখা। ইহুদীরা কিভাবে তাদের নেটওয়ার্ক পুরো বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে রেখেছে এবং তাদের মুখোশ এই বইয়ে লেখক তুলে ধরেছেন। 


০২. সিক্রেট অব জায়োনিজম বইয়ের লেখক কে?

উঃ সিক্রেট অব জায়োনিজম বইয়ের লেখক হচ্ছেন - হেনরি ফোর্ড। 


০৩. সিক্রেট অব জায়োনিজম বই বাংলা ভাষায় অনুবাদ করেন কে? 

উঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ফুয়াদ আল আজাদ সিক্রেট অব জায়োনিজম বইটি বাংলায় অনুবাদ করেন।


০৪. সিক্রেট অব জায়োনিজম বই কয়টি ভাষায় অনুবাদ করা হয়? 

উঃ সিক্রেট অব জায়োনিজম বই মোট ২৩ টি ভাষায় অনুবাদ করা হয়।


০৫. সিক্রেট অব জায়োনিজম বইয়ের মূল ভাষা কি?

উঃ সিক্রেট অব জায়োনিজম বইয়ের মূল ভাষা হচ্ছে ইংরেজি। 


০৬. সিক্রেট অব জায়োনিজম বইটি কাদের জন্য? 

উঃ যারা ইহুদিদের সম্পর্কে জানতে চাচ্ছেন তাদের জন্য সিক্রেট অব জায়োনিজম বই। এই বই পড়ে ইহুদীদের কর্মকাণ্ড সম্পর্কে জানতে পারবেন। সকল বয়সের ও পেশার মানুষ এই বইটি পড়তে পারেন। 


০৭. সিক্রেট অব জায়োনিজম বই কত সালে প্রকাশ হয়? 

উঃ সিক্রেট অব জায়োনিজম বই ১৯২০ সালে প্রথম প্রকাশ হয়। 


০৮. সিক্রেট অব জায়োনিজম বইয়ের প্রকাশনী কে? 

উঃ সিক্রেট অব জায়োনিজম বইয়ের প্রকাশনী হচ্ছে গার্ডিয়ান পাবলিকেশন্স।


secret of zionism pdf ডাউনলোড সম্পর্কে আপনারা যেসব সম্ভাব্য প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন সেইসব প্রশ্নের উত্তর উপরে দেয়া হয়েছে। উপরে দেয়া প্রশ্নের উত্তর ছাড়াও যদি আপনাদের এই পোস্ট সম্পর্কে আরো কোনো প্রশ্ন থাকে তাহলে এই পোষ্টের কমেন্টে অথবা আমাদের ফেসবুক পেজে জানাতে পারেন। আমরা আপনাদের এই পোস্ট সম্পর্কিত সকল প্রশ্নের উত্তর ও সমাধান দিব। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ

সিক্রেট অব জায়োনিজম pdf নিয়ে এই পোস্ট আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভাল লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা হেনরি ফোর্ডের secret of zionism bangla pdf সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না। 


Copyright/DMCA: সিক্রেট অব জায়োনিজম pdf অনলাইন থেকে সংগ্রহ করে শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে এখানে দেয়া হয়েছে। লেখক বা প্রকাশনীর কারো ক্ষতি করা আমাদের উদ্দেশ্য নয়। যদি আপনার সিক্রেট অব জায়োনিজম বইটির হার্ডকপি কেনার সামর্থ্য থাকে তাহলে অবশ্যই কিনে পড়ুন। তবে সিক্রেট অব জায়োনিজম বইয়ের লেখক বা প্রকাশনীর কারো যদি secret of zionism pdf download সম্পর্কে কোন অভিযোগ থাকে তাহলে আমাদেরকে জানাতে পারেন। ইনশাআল্লাহ pdf রিমুভ করা হবে।

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url