বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রিতেই অভিযোগ করে কথা করার নিয়ম

আশা করছি আপনারা সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। তো আমি আপনাদের জন্য নিয়ে আসলাম নতুন একটা টিউটোরিয়াল। এই টিউটোরিয়ালে আমি আপনাদের বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করে একদম ফ্রি তেই সমস্যার সমাধান করার নিয়ম দেখাবো। অর্থাৎ আপনারা এই টিউটরিয়াল থেকে বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রি কথা বলেন সমস্যা সমাধান করতে পারবেন। 


বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করে ফ্রি তেই সমস্যার সমাধান করার নিয়ম - Banglalink customer care number


Banglalink customer care number

বর্তমানে বাংলালিংক একটি জনপ্রিয় অপারেটর। বাংলালিংক নিয়মিত আমাদেরকে বিভিন্ন রকম সুযোগ-সুবিধা দিচ্ছে। তবে দিন যত যাচ্ছে বাংলালিংকের গ্রাহক ততোই বাড়ছে। বাংলালিংক গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে কাস্টমার কেয়ারে কথা বলার নিয়ম করেছে। 


অর্থাৎ বাংলালিংক গ্রাহকরা কাস্টমার কেয়ারে কোন টাকা খরচ না করেই ফ্রি তে কথা বলে তাদের সমস্যার সমাধান করে নিতে পারবে। আমরা যারা বাংলালিংকের গ্রাহক রয়েছি তাদের জন্য এটি বিশাল সুখবর। কারণ এর আগে বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বললে টাকা খরচ করতে হতো। 


কিন্তু এখন বাংলালিংক অপারেটর যেকোন সমস্যার সমাধান করার জন্য কাস্টমার কেয়ারে ফ্রি কথা বলার সুযোগ সুবিধা দিয়েছে। আমাদের অনেক সময় বাংলালিংক সিম ব্যবহার করার সময় অসুবিধা হয়ে থাকে। আমরা বিভিন্ন সমস্যায় পড়ে থাকি। এই সমস্যাগুলো সমাধান করার জন্য কাস্টমার কেয়ারে কথা বলার প্রয়োজন হয়। 


যদি আপনারা কাস্টমার কেয়ারে ফ্রি কথা বলার নিয়ম না জানেন তাহলে আপনার সমস্যার সমাধান করার জন্য টাকা খরচ হবে। আর যদি আপনি বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করে ফ্রি সমস্যা সমাধান করার নিয়ম জানেন তাহলে আপনার কোন খরচ হবে না। 


তো দেখে নিন বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করে ফ্রি সমস্যার সমাধান করার নিয়ম - 


বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম - 


আপনাদেরকে আমি বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম দেখাবো। আপনারা টিউটোরিয়ালটি পরে বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রি তেই অভিযোগ করতে পারবেন। 


বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করার জন্য আপনার হাতে থাকে যেকোনো মোবাইল অর্থাৎ স্মার্টফোন এবং বাটন মোবাইল থেকেও অভিযোগ করতে পারবেন।  


বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার কোড - 


বাংলালিংক কাস্টমার কেয়ারে একটি মাত্র কোড ব্যবহার করে ফ্রি অভিযোগ করতে পারবেন। আপনারা যদি নিচের নিয়ম অনুযায়ী বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করেন তাহলে বাংলালিংক কাস্টমার থেকে আপনার নাম্বারে কল করে আপনার সমস্যা শুনে তারা সমাধান করে দিবে। 


অর্থাৎ কোড ডায়াল করে অভিযোগ করতে আপনার এক টাকাও খরচ হবে না। কোড ডায়াল করে অভিযোগ করার 30 মিনিটের মধ্যে বাংলালিংক অফিস থেকে আপনার নাম্বারে কল করে আপনার সমস্যার কথা শুনে তারা সমাধান করে দিবে। এভাবে আপনারা বাংলালিংক কাস্টমার থেকে ফ্রি সমস্যা সমাধান করতে পারবেন। 


* বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করার জন্য প্রথমে *১২১# ডায়াল করুন।


বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


*১২১# ডায়াল করার পর নিচের স্ক্রীনশটএর মত ৮ নম্বর অপশন অর্থাৎ Help Zone অপশনে ক্লিক করুন। 



বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


এবার আপনারা নিচের স্ক্রীনশটএর মত দেখতে পারবেন। নিচের স্ক্রীনশটের মত অনেকগুলো অপশন দেখতে পারবেন। এই অপশন গুলোর মধ্য থেকে My Complaint অপশনে ক্লিক করতে হবে। 


বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


এবার আপনাকে Launch Complaint অপশনে ক্লিক করতে হবে।



বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


এবার আপনি নিচের স্ক্রীনশটএর মত অনেকগুলো অপশন দেখতে পারবেন। আপনি যে সমস্যার কারণে বাংলালিংক অফিসে অভিযোগ করতে চাচ্ছেন সেই সমস্যা সিলেক্ট করতে হবে। আমার অফার নেটের সমস্যা তাই আমি 3 নাম্বার অপশন সিলেক্ট করলাম।



বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


এবার আপনারা নিচের স্ক্রীনশটএর মত একটি বক্স দেখতে পারবেন। এই বক্সে আপনারা আপনাদের সমস্যা লিখে জানাতে পারেন। তবে চিন্তার কোন কারণ নেই। আপনি এখানে যে কোন কিছু লিখে সেন্ড করতে পারেন। আপনারা i need help লিখে পাঠাতে পারেন।  



বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


এখন আপনার কাছে একটি নাম্বার চাইবে। আপনি আপনার অন্য কোন সিমের নাম্বার দিবেন। এর কারণ আপনি যে বাংলালিংক নাম্বার দিয়ে অভিযোগ করবেন বাংলালিংক অপারেটর থেকে আপনার সেই নাম্বারে যোগাযোগ করা হবে। 


কিন্তু যদি অফিসের লোকেরা আপনার অভিযোগ করা নাম্বারে কল দিয়ে আপনাকে না পায় তাহলে এই বক্সে যে নাম্বার দিবেন সেই নাম্বারে দ্বিতীয় বার কল করবে। বক্সে দেওয়া নাম্বারে কল করার পরেও যদি আপনি রিসিভ না করেন তাহলে আর ওরা আপনাদের সাথে যোগাযোগ করবে না। তখন আপনাকে আবার অভিযোগ করতে হবে।



বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


নিচের স্ক্রিনসট দেখলে বুঝতে পারবেন যে আমি সঠিকভাবে বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করতে পেরেছি। আপনারা যদি নিচের স্ক্রীনশটএর মত দেখতে পারেন তাহলে বুঝবেন আপনি সঠিক ভাবে বাংলালিংক কাস্টমার কেয়ারের কাছে অভিযোগ করতে পেরেছেন।


বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


কাস্টমার কেয়ারে অভিযোগ করার পর নিচের স্ক্রীনশটএর মত আপনার মোবাইলে একটি এসএমএস আসবে। এই এসএমএস আপনার অভিযোগ সম্পর্কে জানিয়ে দেয়া হবে। এবং এই এসএমএসে ওরা এটাও জানিয়ে দিবে যে তারা খুব দ্রুত আপনার সাথে যোগাযোগ করবে।



বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


এরপর বাংলালিংক কাস্টমার কেয়ারের লোকেরা আপনার বাঙালি নাম্বারে 30 মিনিটের মধ্যে কল দিয়ে যোগাযোগ করবে। যখন বাংলালিংক কাস্টমার কেয়ার থেকে কল আসবে তখন সাধারণ নাম্বারে কল আসবে। 30 মিনিটের মধ্যে যখন বাংলালিংক কাস্টমার কেয়ার থেকে আপনার সঙ্গে কথা বলবে তখন আপনারা তাদেরকে আপনার সমস্যার কথা জানিয়ে সেই সমস্যার সমাধান জেনে নিতে পারবেন। 


তো যখন আপনারা বাংলালিংক কাস্টমার কেয়ারের লোকদের সাথে কথা বলা শেষ করবেন অর্থাৎ আপনার সমস্যা সমাধান করে নিবেন তখন নিচের স্ক্রীনশটএর মত একটি মেসেজ আসবে। অর্থাৎ এই এসএমএসে আপনাকে জানিয়ে দেয়া হবে যে আপনার সমস্যার সমাধান করা হয়েছে এবং আপনার অভিযোগটি বন্ধ করে দেয়া হয়েছে।  



বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রী অভিযোগ করার নিয়ম


এভাবে আপনারা খুব সহজেই বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করে ফ্রি তে সমস্যার সমাধান করে নিতে পারবেন। এই ছিল বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করে ফ্রি সমস্যার সমাধান করার নিয়ম। 


আশা করছি টিউটরিয়ালটি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। কোথাও যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্ট করতে ভুলবেন না। ইনশাআল্লাহ আমি সেই সমস্যার সমাধান দেয়ার চেষ্টা করব।



Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url