বাংলালিংক টফি ইন্টারনেট অফার এবং টফি ইন্টারনেট প্যাক সম্পর্কে সকল তথ্য

বাংলাদেশে যে সকল অপারেটর রয়েছে সবগুলো অপারেটরের মধ্যে বাংলালিংক আমাদেরকে বেশি বেশি সুবিধা দিয়ে থাকে। বাংলালিংকের বড় সুবিধা হচ্ছে তারা আমাদেরকে অল্প টাকায় বেশি অফার দিয়ে থাকে যার মেয়াদ থাকে বেশি দিন। 


বাংলালিংকের যে সকল অফার রয়েছে তার মধ্যে টফি ইন্টারনেট অফার অন্যতম। অনেকেই আবার টফি ইন্টারনেট অফার সম্পর্কে জানেন না। আপনি যদি টফি ইন্টারনেট অফার সম্পর্কে না জানেন তাহলে আপনার জন্য এই পোস্ট। 


টফি ইন্টারনেট অফার


আশা করছি পুরো পোস্ট মনোযোগ সহকারে পড়লে টফি ইন্টারনেট অফার সম্পর্কে সবকিছু বুঝতে পারবেন। আমি এই টিউটোরিয়ালে আপনাদেরকে টফি ইন্টারনেট অফার কি এবং কিভাবে নিতে হয় তার সবগুলো নিয়ম দেখাবো।


টফি ইন্টারনেট কি ? 


আমরা যারা বাংলালিংক গ্রাহক রয়েছি আমাদের মোবাইলে অনেক সময় টফি ইন্টারনেট অফার এসএমএস আসে। অনেকেই আবার এই টফি ইন্টারনেট অফার সম্পর্কে জানেন না। বাংলালিংক তাদের গ্রাহকদের টিভি দেখার জন্য টফি অ্যাপ্লিকেশন তৈরি করেছে। 


আপনারা এই টফি অ্যাপ্লিকেশনের মাধ্যমে 100 টিরও বেশি টিভি চ্যানেল দেখতে পারবেন। এছাড়াও টফি অ্যাপ্লিকেশনের বিশেষ কিছু সুবিধা রয়েছে। এই টফি অ্যাপ্লিকেশন চালানোর জন্য ইন্টারনেটের প্রয়োজন হয়ে থাকে। অর্থাৎ আপনি যদি বাংলালিংকের টফি অ্যাপ্লিকেশন ব্যবহার করেন তাহলে আপনার মোবাইলে Mb প্রয়োজন হবে। 


টফি ইন্টারনেট ব্যবহার করার মাধ্যমে টফি অ্যাপ্লিকেশন খুব সহজে চালাতে পারবেন। তবে টফি ইন্টারনেটের মাধ্যমে শুধুমাত্র টফি অ্যাপ্লিকেশন চালাতে পারবেন। অর্থাৎ আপনি যদি টফি ইন্টারনেট প্যাক ক্রয় করেন তাহলে সেই ইন্টারনেট প্যাক এর মাধ্যমে শুধুমাত্র টফি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন। 


টফি ইন্টারনেট কেন ব্যবহার করবেন ?


যেহেতু টফি অ্যাপ চালানোর জন্য ইন্টারনেটের প্রয়োজন তাই আপনাকে এমবি খরচ করতে হবে। তবে আপনারা চাইলে বাংলালিংক রেগুলার ইন্টারনেট প্যাক ব্যবহার করে টফি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন। 

এখন আপনারা হয়তো ভাবতেছেন যে বাংলালিংক রেগুলার ইন্টারনেট প্যাক দিয়ে যদি টফি অ্যাপ্লিকেশন চালানো যায় তাহলে আলাদা করে টফি ইন্টারনেট কেনার কেনো প্রয়োজন হবে? হ্যাঁ, আপনি চাইলে বাংলালিংক রেগুলার ইন্টারনেট প্যাক দিয়ে টফি অ্যাপ্লিকেশন চালাতে পারবেন। 


কিন্তু আপনি যদি টফি ইন্টারনেট অফার ব্যবহার করেন তাহলে আপনার টাকা সাশ্রয় হবে। টফি অ্যাপ্লিকেশন চালানোর জন্য বাংলালিংক যে সকল টফি ইন্টার্নেট প্যাক দিয়ে থাকে সেগুলো আমরা অল্প দামে ক্রয় করে ব্যবহার করতে পারি। এই জন্য শুধুমাত্র টফি আপ্লিকেশন চালানোর ক্ষেত্রে টফি ইন্টারনেট প্যাক ব্যবহার করা উচিত। 


বাংলালিংক ফ্রি টফি  ইন্টারনেট অফার - 


আপনি যদি প্রথমবার টফি অ্যাপ্লিকেশন ব্যবহার করেন তাহলে ফ্রি 1 জিবি ইন্টারনেট পারেন। টফি অ্যাপ্লিকেশন ওপেন করার পর রেফার কোড ব্যবহার করলে ফ্রি 1gb ইন্টারনেট পাবেন। আপনারা এই 1 জিবি ইন্টারনেটের মাধ্যমে টফি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন। 


অর্থাৎ রেফার কোড ব্যবহার করলে যে ফ্রি 1gb ইন্টার্নেট পাবেন সেটা শুধুমাত্র টফি অ্যাপ্লিকেশনে ব্যবহার করতে পারবেন। বাংলালিংক টফি 1gb ফ্রী ইন্টার্নেট পেতে আপনাকে যা করতে হবে


প্রথমে প্লে স্টোর থেকে টফি এপ্লিকেশন ইন্সটল করে নিন।


টফি এপ্লিকেশন ইন্সটল করার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে লগ-ইন করে নিবেন।


যখন আপনি টফি অ্যাপ্লিকেশনে লগইন করবেন তখন উপরের ডান দিকের কর্ণারে একটি আইকন দেখতে পারবেন। আপনাকে ওই আইকনে ক্লিক করতে হবে।


মেনু আইকন এ ক্লিক করার পর রেফার নামে একটি অপশন দেখতে পারবেন।


রেফার অপশনে ক্লিক করে একটি বক্স পাবেন সেই বক্সে এই কোড দিতে হবে। যখন আপনারা বক্সে এই কোড ব্যবহার করবেন তখন ফ্রী 1gb ইন্টার্নেট পাবেন। এই ইন্টারনেটের মাধ্যমে শুধুমাত্র টফি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন।



এই ছিল বাংলালিংক টফি অ্যাপ্লিকেশনে ফ্রি ইন্টারনেট পাওয়ার নিয়ম। আপনারা যদি আগে কখনো টফি অ্যাপ্লিকেশন ব্যবহার না করে থাকেন তাহলে উপরের নিয়ম অনুযায়ী রেফার কোড ব্যবহার করার মাধ্যমে ফ্রি 1gb টফি ইন্টারনেট পাবেন। 


বাংলালিংক নতুন সিমের টফি ইন্টারনেট অফার - 


বাংলালিংক তাদের নতুন গ্রাহকদের বেশি বেশি সুবিধা দিয়ে থাকে। আপনি যদি বাংলালিংক নতুন সিম কিনে থাকেন তাহলে অনেক অফার পাবেন। বাংলালিংক নতুন সিম কিনলে যে সকল অফার পাওয়া যায় তার মধ্যে টফি ইন্টারনেট অফার অন্যতম।  


কারণ নতুন সিমের গ্রাহকরা অল্প টাকায় বেশি বেশি টফি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারে। বাংলালিংক নতুন সিমের টফি ইন্টারনেট অফার হচ্ছে - 


  • 15 টাকায় 3 জিবি টফি ইন্টারনেট প্যাক।


  • বাংলালিংক নতুন সিমে 15 টাকায় 3 জিবি টফি ইন্টারনেট প্যাক পাওয়ার জন্য এই কোড ডায়াল করতে হবে।  


  • এই 3 জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে সাত দিন।


  • অফারটি বাংলালিংক নতুন সিম গ্রাহকরা প্রথম তিন মাস যত খুশি ততবার নিতে পারবে।



আপনি যদি বাংলালিংক নতুন গ্রাহক হন তাহলে প্রথম তিন মাস উপরে দেয়া 15 টাকায় 3 জিবি টফি ইন্টার্নেট প্যাক যত খুশি ততবার নিতে পারবেন। এই ছিলো বাংলালিংক নতুন সিমের টফি ইন্টারনেট অফার। 


বাংলালিংক রেগুলার টফি ইন্টারনেট প্যাক - 


16 টাকায় 1.5 জিবি ইন্টারনেট পাওয়ার জন্য আপনাকে *5000*216# কোড ডায়াল করতে হবে। আপনারা এই কোড ডায়াল করার মাধ্যমে 16 টাকায় 1.5 জিবি ইন্টারনেট প্যাক সাত দিনের জন্য পাবেন। 


46 টাকায় 7.5 জিবি টফি ইন্টারনেট প্যাক পাওয়ার জন্য এই কোড ডায়াল করতে হবে। এই কোড ডায়াল করলে আপনার মোবাইল থেকে 46 টাকা কেটে নিয়ে 7.5 জিবি ইন্টারনেট দেবে। এই টফি ইন্টারনেট এর মেয়াদ থাকবে 30 দিন।


এই ছিলো বাংলালিংক টফি ইন্টারনেট অফার সম্পর্কে সকল তথ্য। এই টিউটোরিয়ালে আমি আপনাদেরকে বাংলালিংক টফি ইন্টারনেট কি এবং বাংলালিংক টফি ইন্টারনেট প্যাক কোড দেখিয়েছি। তবে আপনারা যদি বাংলালিংক নতুন সিম গ্রাহক হন তাহলে প্রথম তিন মাস 15 টাকায় 3 জিবি টফি ইন্টারনেট প্যাক অফার ব্যবহার করতে পারেন। 


তবে যদি পুরাতন গ্রাহক হন তাহলে রেগুলার প্যাক ব্যবহার করবেন। মনে রাখবেন টফি ইন্টারনেট প্যাক দিয়ে শুধুমাত্র টফি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন। টফি ইন্টারনেট প্যাক ক্রয় করার জন্য আপনারা এই নিয়ম অনুসরণ করতে পারেন। টফি ইন্টারনেট প্যাক কিনতে গিয়ে যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্টে জানাতে পারেন। ইনশাআল্লাহ সমাধান দেয়ার চেষ্টা করব। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url