বাংলালিংক নতুন সিমের রিচার্জ অফার 2021

 বাংলালিংক অপারেটর নতুন সিম গ্রাহকদের সাধারণত বেশি বেশি সুবিধা দিয়ে থাকে। নতুন বাংলালিংক গ্রাহকরা তাদের নতুন বাংলালিংক সিমে বিভিন্ন অফার পেয়ে থাকে। বাংলালিংক গ্রাহকরা তাদের নতুন বাংলালিংক সিমে রিচার্জ করলে বেশি বেশি অফার পায়। 


বাংলালিংক নতুন সিমের রিচার্জ অফার



বাংলালিংক নতুন সিমে কিভাবে রিচার্জ অফার পেতে হয় এই নিয়ে আমার এই পোস্ট। আশা করছি আপনারা পুরো পোস্ট মনোযোগ সহকারে পড়লে আপনাদের বাংলালিংক নতুন সিমে রিচার্জ অফার নিতে পারবেন। তাহলে বাংলালিংক নতুন সিমের রিচার্জ অফার সম্পর্কে জানতে পুরো পোস্ট পড়ুন।


আরো জানুন - 



আপনি যদি বাংলালিংক নতুন সিমের গ্রাহক হন তাহলে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করার মাধ্যমে বেশি বেশি ইন্টারনেট এবং মিনিট প্যাক ক্রয় করতে পারবেন। বাংলালিংক তাদের নতুন সিমের গ্রাহকদের রিচার্জ অফার দিয়ে থাকে। বাংলালিংক নতুন সিম গ্রাহকরা এই সকল রিচার্জ অফার পেয়ে থাকে। 


বাংলালিংক রিচার্জ অফার ২০২১

বাংলালিংক নতুন সিমের গ্রাহকরা কখনো এরকম রিচার্জ অফার ছেড়ে দিতে চাইবে না। তাই আপনাদেরকে বাংলালিংক নতুন সিমের রিচার্জ অফার সম্পর্কে জানতে হবে। আমি এই পোস্টে বাংলালিংক নতুন সিমের রিচার্জ অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 


বাংলালিংক নতুন সিমের রিচার্জ অফার -  


বাংলালিংক নতুন সিমে রিচার্জ করলে প্রায় সকল অফার পাওয়া যায়। আপনারা বাংলালিংক নতুন সিমে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করার মাধ্যমে মিনিট, ইন্টারনেট ইত্যাদি ক্রয় করতে পারবেন। 


বাংলালিংক নতুন সিমে কত টাকা রিচার্জ করলে কী পরিমাণ অফার দেয় তা জানতে নিচের আর্টিকেল দেখুন - 


  • 27 টাকা রিচার্জে 45 মিনিট পাবেন। এই 45 মিনিটের মেয়াদ থাকবে সাত দিন। আপনারা আপনাদের নতুন বাংলালিংক সিম কেনার প্রথম তিন মাস এই অফার পাবেন‌।


  • 28 টাকা রিচার্জে 1 জিবি ইন্টারনেট এবং সাথে 25 মিনিট ফ্রি পাবেন। এই ইন্টারনেট এবং মিনিটের মেয়াদ থাকবে চার দিন। আপনার এই অফার বাংলালিংক নতুন সিম কেনার প্রথম তিন মাসের জন্য।  


  • 31 টাকা রিচার্জ করলে 1.5 GB ইন্টারনেট তিন দিনের জন্য পাবেন। বাংলালিংক নতুন সিমের গ্রাহকরা তাদের বাংলালিংক নাম্বারে 31 টাকা রিচার্জ করলেই এই অফার পাবেন। 


  • 18 টাকা রিচার্জে 2 জিবি ইন্টারনেট। এই দুই জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে সাত দিন। আপনারা আপনাদের নতুন সিমে প্রথম এক বছর প্রতি মাসে একবার এই অফার নিতে পারবেন। 


এই ছিল বাংলালিংক নতুন সিমের রিচার্জ অফার। আপনি যদি বাংলালিংক নতুন সিম গ্রাহক হন তাহলে উপরে দেয়া লিস্ট অনুযায়ী রিচার্জ অফার পাবেন। রিচার্জ অফার পাওয়ার জন্য উপরের লিস্ট অনুসরণ করুন। আপনারা উপরে দেয়া লিস্ট অনুযায়ী নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করার মাধ্যমে বেশি বেশি ইন্টারনেট এবং মিনিট প্যাক ক্রয় করে করতে পারবেন। 


আশা করছি বাংলালিংক নতুন সিমের রিচার্জ অফার সম্পর্কে এই পোস্ট আপনাদের ভাল লেগেছে। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় অথবা না নিতে পারেন তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। ইনশাআল্লাহ সমাধান দেয়ার চেষ্টা করবো। সেই সাথে যদি এই পোস্ট টি আপনাদের ভালো লাগে তাহলে কমেন্টে জানাতে পারেন।  

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url