ইনফিনিক্স, আইটেল, টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার - Infinix, itel, TECNO Mobile Service Center

বর্তমানে বাংলাদেশে ইনফিনিক্স, আইটেল এবং টেকনো মোবাইলের গ্রাহক সংখ্যা অনেক বেশি। এই মোবাইলগুলো বাংলাদেশে তৈরি হয়ে থাকে। তাছাড়া এই মোবাইলগুলোর আরেকটি সুবিধা হচ্ছে বাংলাদেশের প্রায় প্রত্যেক জেলায় সার্ভিস সেন্টার রয়েছে। 


আমাদের ইনফিনিক্স, আইটেল এবং টেকনো মোবাইলের কোন সমস্যা হলেই সার্ভিস সেন্টারে গিয়ে সমাধান করতে পারব। তবে অনেকেই ইনফিনিক্স আইটেল এবং টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা জানেনা। 


যদি আপনি আইটেল, টেকনো এবং ইনফিনিক্স মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা না জানেন তাহলে এই পোস্ট আপনার জন্য। এই পোস্টে আমি আইটেল, ইনফিনিক্স এবং টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা বের করার পদ্ধতি দেখাবো। আপনারা আপনাদের এলাকার নিকটস্থ আইটেল, টেকনো এবং ইনফিনিক্স মোবাইলের সার্ভিস সেন্টার খুব সহজেই বের করতে পারবেন।


Infinix-itel-tecno-service-center


মোবাইল সার্ভিস সেন্টার কি? 

আইটেল টেকনো এবং ইনফিনিক্স মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা জানার আগে মোবাইল সার্ভিস সেন্টার কি এবং মোবাইল সার্ভিস সেন্টারে কি হয় সেটা জেনে নেয়া যাক। মোবাইলের সার্ভিস সেন্টার হচ্ছে মোবাইলের জন্য একটি হাসপাতাল। 


আমাদের যেমন কোন রোগ হলে আমরা সেটি দেখানোর জন্য হাসপাতালে যাই ঠিক তেমনি মোবাইলের কোন সমস্যা হলে সার্ভিস সেন্টারে যেতে হয়। আমরা আমাদের মোবাইল নির্দিষ্ট সার্ভিস সেন্টারে নিয়ে গিয়ে সেই মোবাইলের সমস্যার সমাধান করাতে পারি। অর্থাৎ মোবাইলের সার্ভিস সেন্টারে নষ্ট মোবাইল ঠিক করা হয়ে থাকে। 


নষ্ট মোবাইল ঠিক করতে সার্ভিস সেন্টারে নিয়ে যাওয়ার কারণ ও সুবিধাঃ

আপনারা হয়তো ভাবতেছেন মোবাইল নষ্ট হলেই যে কোনো মেকার দিয়েই তো ঠিক করা যায়, তাহলে সার্ভিস সেন্টারে নিয়ে যাওয়ার কি প্রয়োজন? হ্যাঁ, আমরা চাইলে আমাদের নষ্ট মোবাইল সাধারন মেকার দিয়ে ঠিক করাতে পারি। কিন্তু সাধারণ মেকার এবং সার্ভিস সেন্টার এর মধ্যে অনেক পার্থক্য রয়েছে। 


কারণ একজন সাধারন মেকার যেভাবে আপনার মোবাইল ঠিক করে দিবে তার থেকেও উন্নত এবং সঠিকভাবে সার্ভিস সেন্টারে আপনার মোবাইল ঠিক করে নিতে পারবেন। তাছাড়া মোবাইলের সার্ভিস সেন্টারে নষ্ট মোবাইল উন্নত প্রযুক্তি দিয়ে নিখুঁতভাবে ঠিক করা হয়ে থাকে। 


আপনি নিশ্চিন্তে আপনার মোবাইল সার্ভিস সেন্টারে দিয়ে ঠিক করাতে পারবেন। কিন্তু যদি আপনি নষ্ট মোবাইল সাধারণ মেকারের হাতে দেন তাহলে সেই মোবাইলের গ্যারান্টি থাকে না। 


যে কোনো সময় সেই মোবাইল আবার নষ্ট হতে পারে। আশা করছি মোবাইলের সার্ভিস সেন্টারের সুবিধা জানতে পেরেছেন। এবার আপনারা আইটেল, টেকনো এবং ইনফিনিক্স মোবাইলের সার্ভিস সেন্টারের ঠিকানা জেনে নিন - 


ইনফিনিক্স, আইটেল, টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার - Infinix, itel, TECNO Mobile Service Center 

বিশ্বের অনেক দেশেই ইনফিনিক্স, আইটেল এবং টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার রয়েছে। আমাদের মধ্যে অনেকের একটি ভুল ধারণা রয়েছে যে আইটেল ইনফিনিক্স এবং টেকনো মোবাইল বাংলাদেশে তৈরি হওয়ায় শুধুমাত্র বাংলাদেশেই বিক্রি হয়। 


কিন্তু এটা আমাদের ভুল ধারণা। এই মোবাইলগুলো বাংলাদেশ ছাড়াও পাকিস্তান, ভারত, চীন, আফ্রিকা সহ অন্যান্য দেশে প্রচুর পরিমাণে বিক্রি হয়ে থাকে। তাছাড়া এই মোবাইলগুলো যে সকল দেশে বিক্রি হয় সেই সকল দেশেই সার্ভিস সেন্টার রয়েছে। ঠিক তেমনি বাংলাদেশেও ইনফিনিক্স, আইটেল এবং টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার রয়েছে। 


বাংলাদেশের প্রায় অনেক জেলায় এই মোবাইল গুলোর সার্ভিস সেন্টার রয়েছে। আপনারা খুব সহজেই নিকটস্থ আইটেল, টেকনো এবং ইনফিনিক্স মোবাইল সার্ভিস সেন্টারে গিয়ে আপনাদের এই মোবাইল গুলোর সমস্যার সমাধান করতে পারবেন। এবার তাহলে ইনফিনিক্স, আইটেল এবং টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা বের করার পদ্ধতি দেখে নিন - 


ইনফিনিক্স, আইটেল, টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা বের করার নিয়মঃ 

নিম্নে আমি ইনফিনিক্স, আইটেল এবং টেকনো মোবাইলের সার্ভিসিং সেন্টার ঠিকানা বের করার পদ্ধতি দেখাচ্ছি। আপনারা নিচের পদ্ধতি অনুযায়ী যে কোন জায়গার Infinix, itel, TECNO Mobile Service Center Address বের করতে পারবেন। আপনার নিকটস্থ আইটেল টেকনো, ইনফিনিক্স মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা বের করতে নিচের ধাপগুলো অনুসরণ করুন - 


প্রথমে আপনারা গুগলে Carlcare লিখে সার্চ করে নিচের স্ক্রিনশট দেখানো ওয়েবসাইটে প্রবেশ করবেন। অথবা আপনারা চাইলে Carlcare.com এই লিংকে ক্লিক করে সরাসরি Carlcare ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন।


Infinix, itel, tecno service center


Carlcare ওয়েবসাইটে প্রবেশ করার পর এবার আপনারা  নিচের স্ক্রিনশটের মত  Service Center পেজে প্রবেশ করবেন।


Infinix, itel, tecno service center


সার্ভিস সেন্টার পেজে প্রবেশ করার পর নিচের স্ক্রিনশট এর মতো আপনার দেশ, বিভাগ এবং জেলা সিলেক্ট করে Search অপশনে ক্লিক করবেন। 



Infinix, itel, TECNO Mobile Service Center


এবার আপনারা নিচের স্ক্রিনশটএর মতো আপনার দেয়া নির্দিষ্ট ঠিকানার আইটেল, ইনফিনিক্স এবং টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা জানতে পারবেন পারবেন। নিচের স্ক্রিনশট দেখলেই বুঝতে পারবেন আমার দেয়া নির্দিষ্ট ঠিকানার Carlcare সার্ভিস সেন্টারে দেখাচ্ছে।



Infinix, itel, tecno service center

এই ছিলো ইনফিনিক্স, আইটেল এবং টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা বের করার পদ্ধতি। আপনারা উপরে দেখানোর নিয়ম অনুযায়ী খুব সহজেই আপনাদের নিকটস্থ Infinix, itel, TECNO Mobile Service Center Address জানতে পারবেন। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ 

ইনফিনিক্স, আইটেল এবং টেকনো মোবাইলের সার্ভিস সেন্টার ঠিকানা বের করার নিয়ম নিয়ে এই টিউটোরিয়াল আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই টিউটোরিয়াল আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা টেকনো, আইটেল এবং ইনফিনিক্স মোবাইলের সার্ভিস সেন্টার সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না।

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url