রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে। এখন রবি গ্রাহকরা চাইলে ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবে। কিন্তু অনেকেই রয়েছেন যারা রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড প্যাকেজ কেনার নিয়ম জানেনা। 


যদি আপনি রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করার পদ্ধতি না জানেন তাহলে এই টিউটোরিয়াল আপনার জন্য। কারণ এই পোস্টে আমি রবির ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম, শর্ত ও বিস্তারিত বলবো। আপনারা Robi 34 tk 3 hour unlimited internet packages এর খুঁটিনাটি সকল তথ্য জানতে পারবেন। তাহলে এবার বিস্তারিত জেনে নিন-


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজের সুবিধাঃ 

রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর সুবিধা অনেক। যাদের সল্প সময়ে অনেক ইন্টারনেট ব্যবহার করতে হয় তাদের জন্য এই প্যাকেজ অনেক সুবিধাজনক। যেমন মনে করুন আপনি মোবাইলে লাইভ ফুটবল খেলা দেখতে চাচ্ছেন। এখন যদি আপনি রবির অন্যান্য ইন্টারনেট প্যাকেজ কিনে খেলা দেখেন তাহলে আপনার অনেক টাকা খরচ হবে। 


কিন্তু যদি আপনি রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড প্যাকেজ কিনেন তাহলে তিন ঘন্টা নিশ্চিন্তে খেলা দেখতে পারবেন। এছাড়াও মনে করুন আপনি জরুরী ভিডিও কলে মিটিং করতে চাচ্ছেন। এই অবস্থায় আপনার প্রচুর ইন্টারনেট খরচ হবে। আপনারা চাইলে সেই সময় রবির এই প্যাকেজ কেনার মাধ্যমে তিন  ঘন্টা আনলিমিটেড ভিডিও কলে কথা বলতে পারবেন। 


এছাড়াও ফেসবুক লাইভ করার ক্ষেত্রেও এই ইন্টারনেট প্যাকেজ অনেক উপকারে আসে। যারা ফেসবুক লাইভ করে তারা তিন ঘন্টা মেয়াদের রবির আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার মাধ্যমে ইন্টারনেট শেষ হওয়ার চিন্তা ছাড়াই দুই ঘন্টা ফেসবুক লাইভ করতে পারবে। এছাড়াও আমাদেরকে নতুন মোবাইল কেনার পর অথবা মোবাইল রিসেট করার পর মোবাইল আপডেট এবং অ্যাপ্লিকেশন ইন্সটল করার সময় আমাদের প্রচুর ইন্টারনেটের প্রয়োজন হয়। 


সেই সময় আমরা চাইলে Robi 34 tk 3 hour unlimited internet packages এর মাধ্যমে খুব সহজেই মোবাইল আপডেট সহো সকল অ্যাপ্লিকেশন ইন্সটল করতে পারি। এছাড়াও যাদের বাড়িতে ওয়াইফাই নেই তারা এই প্যাকেজ এর মাধ্যমে সকল বড় ফাইল ডাউনলোড করতে পারবে। 


এতে আমাদের মাত্র ৩৪ টাকা খরচ করেই ৩ ঘণ্টা আনলিমিটেড ইন্টারনেট সম্পর্কিত সকল কাজ করতে পারবো। এই ছিলো রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর সুবিধা। 


আরো পড়ুনঃ রবি ২৩ টাকায় ২ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাক কাদের জন্য? 

রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সকল রবি প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য।। অর্থাৎ সকল রবি ব্যবহারকারীরা ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে পারবে। এছাড়াও যত খুশি ততবার এই প্যাকেজ নিতে পারবে। 


রবি ২৩ টাকায় ২ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে? 

আনলিমিটেড শব্দটা শুনেই আমরা ভাবি যে যত খুশি তত ইন্টারনেট ব্যবহার করতে পারবো। কিন্তু আমাদের ধারণা সম্পূর্ণ ভুল। রবির ২৩ টাকায় ২ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ১৫জিবি- রাত (রাত ১.০১ - সকাল ৯) ৬ জিবি- দিন (সকাল ৯.০১ - রাত ১) টা পর্যন্ত ব্যবহার করা যাবে। 


যারা রবি ৩৪ টাকায় ৩ ঘন্টার আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনে টানা দুই ঘন্টা বড় বড় ফাইল যেমন মুভি বা অন্যান্য কন্টেন্ট ডাউনলোড দিতে চাচ্ছেন তারা রাত (রাত ১.০১ - সকাল ৯) এই সময় এই প্যাকেজটি নিলে সর্বোচ্চ ১৫জিবি পর্যন্ত ব্যবহার করতে পারবে। কিন্তু যদি দিনে (সকাল ৯.০১ - রাত ১) এই প্যাকেজটি নেয় তাহলে সর্বোচ্চ ৬ জিবি ব্যবহার করতে পারবে। তাহলে এবার রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম জেনে নিন- 


আরো পড়ুনঃ বাংলালিংক ২২ টাকায় ২ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়মঃ 

রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার পদ্ধতি অনেক সহজ। আপনারা খুব সহজেই আপনাদের রবি সিমে ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনে ব্যবহার করতে পারবেন। তবে রবিতে এই ইন্টারনেট প্যাকেজ কেনার তিনটি পদ্ধতি রয়েছে। আপনারা তিনটি পদ্ধতিতে Robi 34 tk 3 hour unlimited internet pack কিনতে পারবেন। পদ্ধতি তিনটি হচ্ছে- 


  • কোড ডায়াল করে। 

  • মাই রবি অ্যাপের মাধ্যমে। 

  • মোবাইল রিচার্জ করে। 


আপনারা কোড ডায়াল করে, মাই রবি অ্যাপের মাধ্যমে এবং মোবাইল রিচার্জ করে সহজেই ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। আমি আপনাদেরকে দেখানোর জন্য তিনটি পদ্ধতিতেই রবির ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম দেখাবো। তাহলে তিনটি পদ্ধতিতেই কিভাবে রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদে আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিতে হয় জেনে নিন- 


আরো পড়ুনঃ বাংলালিংক ৩৩ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কোডঃ 

রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কোড হচ্ছে - *123*34# আপনারা রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে চাইলে নিচের স্ক্রিনশটএর মতো *123*34# কোড ডায়াল করবেন- 


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ


অতঃপর আপনারা একটু অপেক্ষা করলেই আপনাদের মোবাইলে কনফার্মেশন এসএমএস আসবে। যেখানে জানিয়ে দেবে আপনি সঠিকভাবে রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে পেরেছেন। 


এই ছিলো কোড ডায়াল করে রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম। এবার আপনারা মাই রবি অ্যাপের মাধ্যমে রবির ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম জেনে নিন- 


আরো পড়ুনঃ জিপি ২৩ টাকায় ২ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাক


মাই রবি অ্যাপের মাধ্যমে রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার উপায়ঃ 

রবি গ্রাহকরা চাইলে মাই রবি অ্যাপের মাধ্যমে খুব সহজেই ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবে। মাই রবি অ্যাপের মাধ্যমে রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে চাইলে আপনার মোবাইলে মাই রবি অ্যাপ থাকতে হবে। 


আপনার মোবাইলে মাই রবি অ্যাপ থাকলে তো ভালোই আর যদি না থাকে তাহলে আপনারা প্লে স্টোর থেকে নিচের স্ক্রিনশট দেখানো My Robi লিখে সার্চ করে আপনার মোবাইলে ইন্সটল করে নিবেন। অথবা My Robi এই লিংকে প্রবেশ করে সরাসরি প্লে স্টোর থেকে ইন্সটল করবেন। অতঃপর এই অ্যাপ ওপেন করবেন- 


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ


মাই রবি অ্যাপ ওপেন করার পর আপনার রবি নাম্বার দিয়ে লগইন করবেন। অতঃপর আপনারা নিচের স্ক্রিনশটের মতো মাই রবি অ্যাপের হোম পেজে More নামে একটি অপশন দেখতে পারবেন। আমাদেরকে এই More অপশনে প্রবেশ করতে হবে- 


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ


এবার আপনারা নিচের স্ক্রিনশট দেখানো রিচার্জ অপশনে নিচে Internet Packs নামে একটি অপশন দেখতে পারবেন। আমাদেরকে সেই Internet Packs পেজে প্রবেশ করতে হবে- 


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ


অতঃপর আপনারা Internet Packs অপশনে প্রবেশ করার পর রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ দেখতে পারবেন। সেখান থেকে আপনারা রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজটি নিতে পারবেন। 


এই ছিলো মাই রবি অ্যাপের মাধ্যমে রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার পদ্ধতি। আপনারা উপরে দেখানো পদ্ধতি অনুযায়ী My Robi app ব্যবহার করে খুব সহজেই ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিতে পারবেন। এবার আপনারা মোবাইল রিচার্জ করার মাধ্যমে রবির ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম জেনে নিন- 


আরো পড়ুনঃ জিপি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাক


Robi 34 tk 3 hour unlimited internet pack 

রবি গ্রাহকরা চাইলে সরাসরি মোবাইল রিচার্জ করে Robi 34 tk 3 hour unlimited internet pack নিতে পারবে। এর জন্য রবি গ্রাহককে তাদের রবি সিমে ৩৪ টাকা রিচার্জ করতে হবে। সরাসরি ৩৪ টাকা রিচার্জ করা মাত্রই তাদের রবি সিমে তিন ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এক্টিভ হবে। 


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজের শর্তঃ 

রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর শর্ত রয়েছে। আমাদেরকে সেই শর্তগুলো জেনে এই প্যাকেজ ব্যবহার করা উচিত। শর্তগুলো হচ্ছে- 


  • এই প্যাকেজ সকল রবি প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য। গ্রাহকরা ইজিলোড, এমএফএস, ইউএসএসডি বা মাই রবি অ্যাপ রিচার্জের মাধ্যমে এই অফারগুলো পেতে পারেন। 

  • আনলিমিটেড ভলিউম প্যাকেজ একজন গ্রাহকের জন্য একবার প্রযোজ্য। একাধিক ব্যবহারকারীর অ্যাক্সেস/ব্যবহার বা ভারী কন্টেন্ট/ফাইল/মুভির অননুমোদিত ডাউনলোড প্রযোজ্য নয়। সর্বাধিক ব্যবহারের সীমা অতিক্রম করার পরে গ্রাহকদের ইন্টারনেট ব্রাউজ করার জন্য অন্য আরেকটি ইন্টারনেট প্যাকেজ কিনতে হবে। 

  • একাধিক ব্যবহারকারীর অ্যাক্সেস/ব্যবহার বা অননুমোদিত ভারী কন্টেন্ট/ফাইল/মুভি ডাউনলোডের ক্ষেত্রে সর্বাধিক ব্যবহারের সীমা হবে: ৩ ঘন্টার প্যাক: ১৫জিবি- রাত (রাত ১.০১ - সকাল ৯) ৬ জিবি- দিন (সকাল ৯.০১ - রাত ১) 

  • কোন ক্যারি ফরওয়ার্ড হবে না। অটো রিনিউ প্রযোজ্য নয়। 

  • গ্রাহকরা একই প্যাক একাধিকবার কিনতে পারবেন।

  • অবশিষ্ট সময় চেক করতে ডায়াল করুন *৩#। 


এই হচ্ছে রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজের সকল শর্ত। যদি আপনারা রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে চান তাহলে আপনাদেরকে এই সকল শর্ত মানতে হবে। 


রবি ৩৪ টাকায় ৩ ঘন্টার আনলিমিটেড ইন্টারনেট মেয়াদ দেখার উপায়ঃ 

রবির ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট কেনার পর সেই ইন্টারনেটের ব্যালেন্স ও মেয়াদ জানতে হয়। আপনারা *3# কোড ডায়াল করার মাধ্যমে ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজের মেয়াদ এবং ডাটা ব্যালেন্স চেক করতে পারবেন। 


এই ছিলো রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম ও শর্ত। এখানে রবি সিমে ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট কেনার নিয়ম ও শর্ত সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। উপরে দেখানো তিনটি পদ্ধতির মধ্যে আপনারা যেকোনো পদ্ধতিতে রবিতে ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিতে পারবেন। 


বিঃদ্রঃ বিটিআরসি ৩ দিন ও ১৫ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ বন্ধ করায় রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ বন্ধ রয়েছে। পরবর্তীতে এই প্যাকেজ চালু হলে এই পোস্টে আপডেট জানানো হবে। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ 

রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিয়ে এই টিউটোরিয়াল আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা রবি ৩৪ টাকায় ৩ ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url