গ্রামীণফোন (জিপি) নতুন সিম অফার - Gp New Sim Offer (Update)

গ্রামীণফোন নতুন সিম কিনলে আমরা বিভিন্ন অফার পেয়ে থাকি। যদি আপনি নতুন জিপি সিম কেনেন তাহলে ইন্টারনেট, মিনিট, রিচার্জ, এসএমএস ইত্যাদি অফার পাবেন। কিন্তু অনেকেই রয়েছেন যারা গ্রামীণফোন (জিপি) নতুন সিমের অফার জানে না। যদি আপনি Gp new sim offer না জানেন তাহলে এই পোস্ট আপনার জন্য। 


কারন এই পোস্টে আমি গ্রামীণফোনের নতুন সিমের সকল অফার জানাবো। আপনারা গ্রামীণফোন জিপি নতুন সিমের ইন্টারনেট, মিনিট, রিচার্জ ও এসএমএস সহ সকল অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন। এছারাও গ্রামীণফোন নতুন সিমের সকল অফার নেয়ার ও ব্যবহার করার পদ্ধতি জানতে পারবেন- 


জিপি নতুন সিম অফার


Gp New Sim Offer 

সাধারণত নতুন সিম ক্রয় করলে আমরা বিভিন্ন অফার পেয়ে থাকি। সকল অপারেটরে নতুন সিম কিনলে অফার দিয়ে থাকে। ঠিক তেমনি গ্রামীণফোন জিপি সিম কিনলে ইন্টারনেট, মিনিট, এসএমএস সহ ইত্যাদি অফার পাওয়া যায়। অপারেটরগুলো এই অফার দেয় যাতে মানুষ তাদের সিম কিনতে আগ্রহী হয়। গ্রাহক বাড়ানোর জন্য প্রত্যেক অপারেটর তাদের নতুন সিমে বিভিন্ন অফার দিয়ে থাকে। 


এই পোস্টে গ্রামীণফোনের নতুন সিম কিনলে যেসব অফার পাওয়া যায় সেইসব অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। আপনারা জিপি নতুন সিম কিনলে কি কি অফার পাবেন এবং সেই অফারগুলো কিভাবে ব্যবহার করবেন সকল তথ্য জানতে পারবেন। এছাড়াও গ্রামীণফোন নতুন সিমের অফারগুলো ব্যবহার করার সকল শর্তাবলী জানতে পারবেন। তাহলে এবার গ্রামীণফোন নতুন সিমের সকল অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন- 


গ্রামীণফোন (জিপি) নতুন সিমের অফারঃ 

বর্তমানে গ্রামীণফোন নতুন সিম কিনলে বিভিন্ন অফার দিয়ে থাকে। আপনারা যদি জিপি নতুন সিম সংযোগ করেন তাহলে ইন্টারনেট, মিনিট, এসএমএস সহ ইত্যাদি অফার পাবেন। জিপির নতুন সিমের অফারগুলো হচ্ছে- 


  • ৩ জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদ। 

  • ৩০ মিনিট টকটাইম ৭ দিন মেয়াদ। 

  • ৩০ দিন মেয়াদে ২৪ ঘণ্টাজুড়ে যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ড। 

  • ১৭ টাকায় ২.৪ জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদের। 


গ্রামীণফোন নতুন সিম কিনলে আপনারা উপরিউক্ত অফারগুলো পাবেন। এবার আপনারা উপরে দেয়া জিপি নতুন সিমের অফারগুলো কিভাবে নিতে হয় এবং সকল শর্তগুলো জেনে নিন- 


জিপি নতুন সিমের মিনিট অফার - Gp New Sim Minute Offer

জিপি নতুন সিম কিনলে সাথে ৩০ মিনিট টকটাইম অফার দিয়ে থাকে। এই অফারের মেয়াদ ৭ দিন। তবে গ্রামীণফোন নতুন সিমে প্রথমবার ৪৭ টাকা রিচার্জ করলে এই অফার দিবে। যখন আপনি গ্রামীণফোন নতুন সিম কিনবেন তখন বিক্রেতা সেই জিপি সিমে ৪৭ টাকা রিচার্জ করার পর এই মিনিট অফার চালু করে দেবে। গ্রামীণফোন নতুন সিমের মিনিট অফারের সকল শর্তাবলী হচ্ছে- 


  • ৪৭ টাকার প্রথম রিচার্জে (ফ্লেক্সিলোড থেকে) গ্রাহক গ্রামীণফোন নতুন সিমের ৩০ মিনিট ৭ দিন মেয়াদের প্যাকেজ উপভোগ করতে পারবেন। 

  • “যেকোনো লোকাল নম্বর” অর্থাৎ শুধুমাত্র দেশের আভ্যন্তরীন নেটওয়ার্কে (জিপি-অন্যান্য মোবাইল অপারেটরস্‌, জিপি-পিএসটিএন এবং জিপি-আইপিটিএসপি) কোনওরকম শর্ট কোড কলস্‌ ছাড়া এই মিনিট ব্যবহার করা যাবে। 

  • স্পেশাল লোয়ার ট্যারিফ এঞ্জয় করবার সময় অন্য কোনও লোয়ার ট্যারিফ প্রযোজ্য হবেনা। বোনাস মিনিট সবার আগে ব্যবহার হবে। 

  • জিপি নতুন সিমের মিনিট বোনাস অ্যামাউন্ট এবং মেয়াদ জানতে *121*1*2# ডায়াল করবেন। 

  • প্রথম রিচার্জ অফার শুধুমাত্র প্রথমবার রিচার্জের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। এরপরে সাবস্ক্রাইবাররা আর ৪৭ টাকার রিচার্জ অফারটি নিতে পারবেন না। ক্যাম্পেইন চলাকালে এই উল্লেখিত রিচার্জ পয়েন্ট (৪৭ টাকা) শুধুমাত্র এলিজেবল নতুন গ্রাহকরা নিতে পারবেন এবং অন্য সকল গ্রাহকদের জন্য অফারটি রেস্ট্রিকটেড থাকবে। 


এই ছিল গ্রামীণফোন নতুন সিমের মিনিট অফারের সকল শর্তাবলী। মূলত জিপি নতুন সিমে প্রথমবার ৪৭ টাকা রিচার্জ করার পর ফ্রি ৭ দিন মেয়াদের ৩০ মিনিট প্যাকেজ চালু হবে। তবে আপনাকে আলাদা করে ৪৭ টাকা রিচার্জ করতে হবে না। আপনি সিম কেনার সময় বিক্রেতাকে সিমের যে মূল্য দিবেন সেই টাকা দিয়ে তারা রিচার্জ করে দিবে। 


আরো পড়ুনঃ রবি নতুন সিমের অফার


গ্রামীণফোন নতুন সিমের ইন্টারনেট অফার - Gp New Sim Internet Offer

জিপি নতুন সিম কিনলে সাথে ৩ জিবি ৭ দিন মেয়াদের ইন্টারনেট দেয়া থাকে। এছাড়াও প্রতি মাসে ১৭ টাকায় ২.৪ জিবি ইন্টারনেট পাওয়া যায়। অর্থাৎ গ্রামীনফোন নতুন সিমের দুইটি ইন্টারনেট অফার রয়েছে। একটিতে আপনি নতুন সিম কিনলেই সাথে পাবেন এবং আরেকটি প্রতি মাসে ১৭ টাকা রিচার্জ করে নিতে হবে। নিম্নে জিপি নতুন সিমের দুইটি ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত দেয়া হলো- 


জিপি নতুন সিমের ৩ জিবি ৭ দিন মেয়াদের ফ্রি ইন্টারনেট অফারঃ

জিপি নতুন সিম কিনলে সাথে ৩ জিবি ৭ দিন মেয়াদের ইন্টারনেট অফার দিয়ে থাকে। এই অফারের মেয়াদ ৭ দিন। তবে গ্রামীণফোন নতুন সিমে প্রথমবার ৪৭ টাকা রিচার্জ করলে এই অফার দিবে। যখন আপনি গ্রামীণফোন নতুন সিম কিনবেন তখন বিক্রেতা সেই জিপি সিমে ৪৭ টাকা রিচার্জ করার পর এই ইন্টারনেট অফার চালু করে দেবে। গ্রামীণফোন নতুন সিমের ফ্রী ৩ জিবি ইন্টারনেট অফারের সকল শর্তাবলী হচ্ছে- 


  • ৪৭ টাকার প্রথম রিচার্জে (ফ্লেক্সিলোড থেকে) গ্রাহক গ্রামীণফোন নতুন সিমের ৩ জিবি ৭ দিন মেয়াদের প্যাকেজ উপভোগ করতে পারবেন। 

  • স্পেশাল লোয়ার ট্যারিফ এঞ্জয় করবার সময় অন্য কোনও লোয়ার ট্যারিফ প্রযোজ্য হবেনা। বোনাস ইন্টারনেট সবার আগে ব্যবহার হবে। 

  • জিপি নতুন সিমের ইন্টারনেট বোনাস অ্যামাউন্ট এবং মেয়াদ জানতে *121*1*2# ডায়াল করবেন। 

  • প্রথম রিচার্জ অফার শুধুমাত্র প্রথমবার রিচার্জের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। এরপরে সাবস্ক্রাইবাররা আর ৪৭ টাকার রিচার্জ অফারটি নিতে পারবেন না। ক্যাম্পেইন চলাকালে এই উল্লেখিত রিচার্জ পয়েন্ট (৪৭ টাকা) শুধুমাত্র এলিজেবল নতুন গ্রাহকরা নিতে পারবেন এবং অন্য সকল গ্রাহকদের জন্য অফারটি রেস্ট্রিকটেড থাকবে। 


এই ছিল গ্রামীণফোন নতুন সিমের ফ্রি ইন্টারনেট অফারের সকল শর্তাবলী। মূলত জিপি নতুন সিমে প্রথমবার ৪৭ টাকা রিচার্জ করার পর ফ্রি ৭ দিন মেয়াদের ৩ জিবি ইন্টারনেট প্যাকেজ চালু হবে। তবে আপনাকে আলাদা করে ৪৭ টাকা রিচার্জ করতে হবে না। আপনি সিম কেনার সময় বিক্রেতাকে সিমের যে মূল্য দিবেন সেই টাকা দিয়ে তারা রিচার্জ করে দিবে। এবার জিপি নতুন সিমের প্রতি মাসে ১৭ টাকা রিচার্জে ২.৪ জিবি ইন্টারনেট নেয়ার নিয়ম ও শর্তাবলী জানুন- 


জিপি ১৭ টাকা রিচার্জে ২.৪ জিবি ইন্টারনেট অফারঃ 

জিপি নতুন সিম গ্রাহকরা প্রতি মাসে একবার ১৭ টাকা রিচার্জ করে ২.৪ জিবি ইন্টারনেট ৭ দিনের জন্য উপভোগ করতে পারবে। তবে মাই জিপি অ্যাপ থেকে নিলে ২.৪ জিবি পাবেন, আর যদি সরাসরি মোবাইলে ১৭ টাকা রিচার্জ করেন তাহলে শুধু ১.২ জিবি পাবেন। গ্রামীণফোন নতুন সিমের ১৭ টাকা রিচার্জে ইন্টারনেট অফার নেয়ার নিয়ম ও শর্তাবলী হচ্ছে- 


  • একজ্যাক্ট ১৭ টাকা (ফ্লেক্সিলোড থেকে) রিচার্জ করলে ৭ দিন মেয়াদে ১.২ জিবি ইন্টারনেট পাবেন। অথবা যদি  শুধুমাত্র My GP অ্যাপ থেকে ১৭ টাকা রিচার্জ করেন তাহলে ৭ দিন মেয়াদে ২.৪ জিবি ইন্টারনেট পাবেন। 

  • জিপি নতুন সিম গ্রাহকরা ফ্লেক্সিলোড থেকে ১৭ টাকায় ১.২ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপ থেকে ১৭ টাকায় ২.৪ জিবি ইন্টারনেট অফারটি এক ক্যালেন্ডার মাসে শুধুমাত্র একবার পেতে পারবেন। 

  • ১৭ টাকায় ১.২ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপ থেকে ১৭ টাকায় ২.৪ জিবি ইন্টারনেট অফারটি অ্যাক্টিভেশনের মাস সহ টানা ৯ মাস চালু থাকবে। প্রতি ক্যালেন্ডার মাসে গ্রাহকরা শুধুমাত্র একবার অফারটি নিতে পারবেন। 

  • এই অফারটি শুধুমাত্র গ্রামীণফোন নতুন সিম ব্যবহারকারীদের জন্য। পুরাতন জিপি সিম ব্যবহারকারীরা এই অফার পাবে না। 

  • জিপি নতুন সিমের এই ইন্টারনেট অফারের মেয়াদ থাকবে ৭ দিন। 

  • গ্রাহকরা *121*1111# ডায়াল করে তার অবশিষ্ট মাসিক অপ্ট-ইন কোটা চেক করতে পারবেন। 

  • মেয়াদ শেষ হওয়ার পর (ভলিউম বা ভ্যালিডিট) প্রতিটি ইন্টারনেট প্যাকের সর্বোচ্চ PayGo চার্জ হবে ৬.০৮৭৫ টাকা (ভ্যাট, এসডি এবং এসসি সহ)। 


এই ছিল জিপি নতুন সিমের প্রতি মাসে ১৭ টাকায় ২.৪ জিপি ইন্টারনেট অফারের সকল শর্তাবলী। শর্ত অনুযায়ী এই অফার সর্বোচ্চ ১০ বার নেয়া যাবে। আপনি প্রথমবার এই অফার নেয়ার পর পরবর্তী ৯ মাসে ৯ বার নিতে পারবেন। তবে এই অফারের মেয়াদ থাকবে সাতদিন এবং আপনি অফারেটি নেওয়ার পরের ৩০ দিনের মধ্যে আর নিতে পারবে না। ৩০ দিন পর আবার নিতে পারবেন। 


৩০ দিন মেয়াদে ২৪ ঘণ্টাজুড়ে যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ডঃ 

জিপি নতুন সিম কিনলে সাথে ৩০ দিন মেয়াদে ২৪ ঘণ্টাজুড়ে যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ড অফার দিয়ে থাকে। এই অফারের মেয়াদ ৩০ দিন। তবে গ্রামীণফোন নতুন সিমে প্রথমবার ৪৭ টাকা রিচার্জ করলে এই অফার দিবে। যখন আপনি গ্রামীণফোন নতুন সিম কিনবেন তখন বিক্রেতা সেই জিপি সিমে ৪৭ টাকা রিচার্জ করার পর এই কলরেট অফার চালু করে দেবে। জিপি নতুন সিমের কলরেট অফারের সকল শর্তাবলী হচ্ছে- 


  • ৪৭ টাকার প্রথম রিচার্জে (ফ্লেক্সিলোড থেকে) গ্রাহক গ্রামীণফোন নতুন সিমের ৩০ দিন মেয়াদে ২৪ ঘণ্টাজুড়ে যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ড প্যাকেজ উপভোগ করতে পারবেন। 

  • যেকোনো লোকাল নম্বর” অর্থাৎ শুধুমাত্র দেশের আভ্যন্তরীন নেটওয়ার্কে (জিপি-অন্যান্য মোবাইল অপারেটরে) ব্যবহার করা যাবে। 

  • স্পেশাল ট্যারিফের মেয়াদ শেষ হয়ে গেলে গ্রাহক মূল প্যাকেজের কল রেট উপভোগ করবেন। 

  • বোনাস অ্যামাউন্ট এবং মেয়াদ জানতে ডায়াল *121*1*2# 

  • প্রথম রিচার্জ অফার শুধুমাত্র প্রথমবার রিচার্জের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। এরপরে সাবস্ক্রাইবাররা আর ৪৭ টাকার রিচার্জ করে এই অফার নিতে পারবেন না। ক্যাম্পেইন চলাকালে এই উল্লেখিত রিচার্জ পয়েন্ট (৪৭ টাকা) শুধুমাত্র এলিজেবল নতুন গ্রাহকরা নিতে পারবেন এবং অন্য সকল গ্রাহকদের জন্য অফারটি রেস্ট্রিকটেড থাকবে। 


এই ছিল গ্রামীণফোন নতুন সিমের ৩০ দিন মেয়াদে ২৪ ঘণ্টাজুড়ে যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ড অফারের সকল শর্তাবলী। মূলত জিপি নতুন সিমে প্রথমবার ৪৭ টাকা রিচার্জ করার পর ৩০ দিন মেয়াদে ২৪ ঘণ্টাজুড়ে যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ড প্যাকেজ চালু হবে। তবে আপনাকে আলাদা করে ৪৭ টাকা রিচার্জ করতে হবে না। আপনি সিম কেনার সময় বিক্রেতাকে সিমের যে মূল্য দিবেন সেই টাকা দিয়ে তারা রিচার্জ করে দিবে। 


বিঃদ্রঃ মিনিট এবং ইন্টারনেট অফারের জন্য আপনাকে ৪৭ টাকা রিচার্জ করতে হবে না। বিক্রেতা আপনার সিমে ৪৭ টাকা রিচার্জ করে সকল অফার চালু করে দিয়ে আপনার হাতে সিম বুঝিয়ে দিবে। 


এই ছিল গ্রামীণফোন নতুন সিমের অফার সম্পর্কে সম্পূর্ণ তথ্যাবলী। উপরে জিপি নতুন সিমের সকল অফার এবং সেই সকল অফার চালু করার নিয়ম ও শর্তাবলী আলোচনা করা হয়েছে। 


জিপি নতুন সিমের অফার সম্পর্কে বহুল জিজ্ঞাসিত প্রশ্ন (FAQ) 

এই পোস্টে গ্রামীণফোন নতুন সিমের অফার দিয়েছি। তবে আপনারা জিপি নতুন সিমের অফার সম্পর্কে কিছু প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন। আপনারা এই পোস্ট সম্পর্কে যেসব প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন সেইসব সম্ভাব্য প্রশ্নের উত্তর নিম্নে দেয়া হলো-


০১. গ্রামীণফোন নতুন সিমের দাম কত? 

উঃ গ্রামীণফোন নতুন সিমের দাম একেক জায়গায় একেক রকম হয়ে থাকে। যদি আপনি গ্রামীণফোনের মেলা থেকে সিম কিনেন তাহলে ৮০ টাকায়, ১০০ টাকায় অথবা 130 টাকায় জিপি নতুন সিম পাবেন। কিন্তু যদি সাধারণ দোকান থেকে জিপি নতুন সিম কিনেন তাহলে ২৫০ থেকে ৩০০ টাকা নিতে পারে। 


০২. জিপি নতুন সিম কোথায় পাওয়া যায়? 

উঃ জিপি নতুন সিম আপনারা বাংলাদেশের প্রায় সকল জায়গায় পাবেন। ছোট থেকে বড় সকল বাজারেই জিপি দোকানিরা সিম বিক্রয় করে। আপনার নিকটস্থ বাজারে খোঁজ নিয়ে দেখবেন। 


০৩. গ্রামীণফোন নতুন সিম কিনতে কি কি লাগে? 

উঃ গ্রামীণফোন অর্থাৎ জিপি নতুন সিম কিনতে আপনার এন আইডি কার্ড থাকতে হবে। এনআইডি কার্ড সঙ্গে নিয়ে গিয়ে জিপি নতুন সিম কিনতে পারবেন। যার এন আইডি কার্ড তাকেই গিয়ে আঙ্গুলের ছাপ দিয়ে সিম নিতে হবে। 


জিপি নতুন সিমের অফার সম্পর্কে আপনারা যেসব সম্ভাব্য প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন সেইসব প্রশ্নের উত্তর উপরে দেয়া হয়েছে। উপরে দেয়া প্রশ্নের উত্তর ছাড়াও যদি আপনাদের এই পোস্ট সম্পর্কে আরো কোনো প্রশ্ন থাকে তাহলে এই পোষ্টের কমেন্টে অথবা আমাদের ফেসবুক পেজে জানাতে পারেন। আমরা আপনাদের এই পোস্ট সম্পর্কিত সকল প্রশ্নের উত্তর ও সমাধান দিব। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ 

গ্রামীণফোন নতুন সিমের অফার নিয়ে এই পোস্ট আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভাল লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা gp new sim offer সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url