আমার ফাঁসি চাই মতিউর রহমান রেন্টু pdf download করুন এখান থেকে

আমার ফাঁসি চাই হচ্ছে মতিউর রহমান রেন্টুর লেখা আওয়ামী লীগ এবং শেখ হাসিনার বিরুদ্ধে লেখা বই। এই বইয়ে মতিউর রহমান রেন্টু মুক্তিযুদ্ধ এবং মুক্তিযুদ্ধ পরবর্তী ইতিহাস থেকে শেখ হাসিনার বিরুদ্ধে লিখেছেন। এছাড়াও তিনি এই বইয়ে বঙ্গবন্ধুর ভুল বিষয়গুলোর কথা তুলে ধরেছেন। অনেকেই মতিউর রহমান রেন্টুর লেখা এই বইটি পড়ার জন্য আমার ফাঁসি চাই pdf বই খুঁজে থাকেন।


যদি আপনি মতিউর রহমান রেন্টুর লেখা আমার ফাঁসি চাই পিডিএফ খুঁজে থাকেন তাহলে এই পোস্ট আপনার জন্য। এই পোস্টে amar fashi chai pdf দেয়া হবে যেটা আপনি সহজেই ডাউনলোড করে মোবাইল ও কম্পিউটার সহো অন্যান্য ডিভাইসে অনলাইনে অথবা অফলাইনে পড়তে পারবেন। নিম্নে মতিউর রহমান রেন্টুর লেখা আমার ফাঁসি চাই pdf download লিংক ও বিস্তারিত তথ্য দেয়া হলো-


আমার ফাঁসি চাই pdf
আমার ফাঁসি চাই pdf


মতিউর রহমান রেন্টুর আমার ফাঁসি চাই পিডিএফ বইয়ের তথ্যঃ 

আমার ফাঁসি চাই বইটি মুক্তিযুদ্ধ এবং পরবর্তীকালে বাংলাদেশের রাজনীতির একটি ব্যক্তিগত জবানী এবং আবশ্যিকভাবে সমালোচনামূলক, যে সমালোচনার তীর থেকে লেখক স্বয়ং নিজেকেও বাদ রাখেন নি। 


উপসংহারে তিনজনের ফাঁসি চাওয়া হয়েছেঃ লেখকের নিজের, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। প্রসঙ্গতঃ উল্লেখ্য, লেখক নিজে একজন মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের দীর্ঘসময়ের ওপরতলার নেতা, শেখ হাসিনার একদা ঘনিষ্ঠ সহচর এবং বর্তমানে (বইটি প্রকাশের সময় ১৯৯৯) শেখ হাসিনা কর্তৃক বাংলাদেশ রাষ্ট্রে অবাঞ্ছিত ঘোষিত।


আরো দেখুনঃ বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী pdf


Amar fashi chai pdf file details

নিম্নে মতিউর রহমান রেন্টুর আমার ফাঁসি চাই বই পিডিএফ ফাইলের বিবরণ দেয়া হলো। আপনারা এখানে যে আমার ফাঁসি চাই pdf ফাইল পাবেন সেই পিডিএফ ফাইল সম্পর্কে বিস্তারিত জেনে নিন- 


 PDF নামঃ  আমার ফাঁসি চাই।
 লেখকঃ মতিউর রহমান রেন্টু। 
 প্রকাশনাঃ স্বর্ণলতা ও বনলতা। 
 প্রকাশ সালঃ ১৯৯৯ 
 ভাষাঃ বাংলা (Bangla/Bengali) 
 বইয়ের ধরণঃ ইতিহাস। 
 সাইজঃ ১৪ এমবি। 
 পাতার সংখ্যাঃ ১৪৫ টি। 
 ফরম্যাটঃ পিডিএফ (PDF) 


এই ছিল আমার ফাঁসি চাই পিডিএফ ফাইলের সকল বিস্তারিত তথ্যাবলী। এই পোস্টে দেয়া মতিউর রহমান রেন্টুর আমার ফাঁসি চাই পিডিএফ ফাইলের সকল বিস্তারিত তথ্য উপরে রয়েছে। 


আমার ফাঁসি চাই pdf download 

আপনার কাছে আমার ফাঁসি চাই বই না থাকলেও আমার ফাঁসি চাই বইয়ের pdf ডাউনলোড করে ডিজিটাল ডিভাইসে খুব সহজেই পড়তে পারবেন। নিম্নে মতিউর রহমান রেন্টুর আমার ফাঁসি চাই pdf দেয়া হলো- 



আপনারা উপরের লিংক থেকে মতিউর রহমান রেন্টুর আমার ফাঁসি চাই বইয়ের pdf ডাউনলোড করতে পারবেন। অতঃপর amar fashi chai pdf download করে মোবাইলে অথবা কম্পিউটারে খুব সহজেই অনলাইনে ও অফলাইনে পড়তে পারবেন। 


আরো পড়ুনঃ কারাগারের রোজনামচা pdf


আমার ফাঁসি চাই পিডিএফ ডাউনলোড পরিশেষে বলতে চাচ্ছিঃ

আমার ফাঁসি চাই pdf নিয়ে এই পোস্ট আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভাল লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা মতিউর রহমান রেন্টুর আমার ফাঁসি চাই বইয়ের পিডিএফ ফাইল সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক ও গুগল নিউজে ফলো দিয়ে পাশে থাকতে ভুলবেন না। 


Copyright/DMCA: আমার ফাঁসি চাই pdf অনলাইন থেকে সংগ্রহ করে শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে এখানে দেয়া হয়েছে। লেখক বা প্রকাশনীর কারো ক্ষতি করা আমাদের উদ্দেশ্য নয়। যদি আপনার এই বইটির মূলকপি কেনার সামর্থ্য থাকে তাহলে অবশ্যই কিনে পড়ুন। তবে এই বইয়ের  লেখক বা প্রকাশনীর কারো যদি আমার ফাঁসি চাই pdf download সম্পর্কে কোন অভিযোগ থাকে তাহলে আমাদেরকে জানাতে পারেন। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url