লা তাহযান হতাশ হবেন না PDF Download । La Tahzan Bangla PDF

লা তাহযান হতাশ হবেন না হচ্ছে ড. আইদ আল কারণীর লেখা মোটিভেশন নিয়ে জনপ্রিয় একটি বই। এই বইয়ে লেখক আমাদের জীবনের সকল দুঃখ কষ্ট তুলে ধরেছেন। এছাড়াও জীবনের দুঃখ কষ্টের সময় হতাশ না হওয়ার উপায় বলেছেন। অনেকেই ড. আইদ আল কারণীর লেখা জনপ্রিয় এই লা তাহযান হতাশ হবেন না বইটি পড়তে চান। এই বইটি পড়ার জন্য অনেকে লা তাহযান pdf বই খুঁজে থাকেন।


যদি আপনি ড. আইদ আল কারণীর লেখা লা তাহযান হতাশ হবেন না পিডিএফ খুঁজে থাকেন তাহলে এই পোস্ট আপনার জন্য। কারণ এই পোস্টে la tahzan bangla pdf দেয়া হবে যেটা আপনি সহজেই ডাউনলোড করে মোবাইল, কম্পিউটার সহো অন্যান্য ডিভাইসে অনলাইনে অথবা অফলাইনে পড়তে পারবেন। নিম্নে লা তাহযান হতাশ হবেন না pdf download লিংক ও বিস্তারিত তথ্য দেয়া হলো-


লা তাহযান pdf

 

La tahzan bangla - লা তাহযান বইয়ের তথ্যঃ 

ড. আইদ আল কারণীর লেখা জনপ্রিয় একটি মোটিভেশনাল বই হচ্ছে লা তাহযান হতাশ হবেন না। এই বইয়ে লেখক আমাদের জীবনের সকল দুঃখ কষ্ট তুলে ধরেছেন। বইটি জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ হচ্ছে এখানে লেখক দুঃখ দুর্দশাগ্রস্থ মানুষের দুঃখকে ভাগাভাগি করে নিয়েছেন। বইটি পড়লে মনে হবে আপনার জীবনে ঘটে যাওয়া সকল ঘটনার সাথে এই বইয়ের ঘটনার মিল রয়েছে। 


এছাড়াও এই বইয়ে সকল বিষয়ে কোরআন হাদিস এবং মনিষীদের কথার মাধ্যমে লেখক ব্যাখ্যা করেছেন। আমরা বিভিন্ন সময় হতাশ হয়ে যাই। হতাশ না হওয়ার জন্য লেখক এই বইকে লা তাহযান হতাশ হবেন না নাম দিয়েছেন। সাধারণত আমাদের সকলের জীবনে অনেক দুঃখ কষ্ট আসে। আল্লাহ আমাদেরকে পরীক্ষা করার জন্য আমাদের জীবনে দুঃখ কষ্ট দিয়ে থাকেন। কিন্তু দেখা যায় অনেক সময় আমরা এই দুঃখ কষ্টে হতাশ হয়ে পড়ি। এছাড়াও প্রায় প্রায় দুঃখ কষ্টে হতাশাগ্রস্থ মানুষদের আত্ম,হত্যা করতে দেখা যায়। 


আমরা সামান্য দুঃখ কষ্টে হতাশাগ্রস্থ হলেও আল্লাহর দেয়া এতগুলো নেয়ামত পেয়েও অনেক সময় শুকরিয়া আদায় করি না। জীবনের সকল দুঃখ, দুর্দশা, হতাশা, অভাব দূর করে কিভাবে সুখী ও সমৃদ্ধশীল জীবন গড়া যায় সেটি এই বইয়ে আলোচনা করা হয়েছে। আপনারা এই বই পড়ার মাধ্যমে আপনার জীবনের সকল দুঃখ দুর্দশা ও হতাশা দূর করে আপনার জীবনকে সুখী করতে পারবেন। দুঃখ কষ্টে কিভাবে মাথা ঠান্ডা রেখে আগানো যায় সেটি জানতে পারবেন। 


লা তাহযান হতাশ হবেন না বইয়ের পিডিএফ বিবরণঃ

নিম্নে ড. আইদ আল কারণীর লা তাহযান হতাশ হবেন না বইয়ের পিডিএফ ফাইলের বিবরণ দেয়া হলো। আপনারা এখানে যে লা তাহযান হতাশ হবেন না pdf ফাইল পাবেন সেই পিডিএফ ফাইল সম্পর্কে বিস্তারিত জেনে নিন- 


  • PDF নামঃ লা-তাহযান হতাশ হবেন না। 

  • লেখকঃ ড. আইদ আল কারণী। 

  • প্রকাশনাঃ দারুস সালাম বাংলাদেশ। 

  • বাংলায় অনুবাদকঃ হাফেজ মাওলানা মোঃ নূর হোছাইন। 

  • প্রকাশ সালঃ 

  • ভাষাঃ বাংলা (Bangla/Bengali) 

  • বইয়ের ধরণঃ আত্মশুদ্ধি ও অনুপ্রেরণা। 

  • সাইজঃ ১৩ এমবি। 

  • পাতার সংখ্যাঃ ৫৭৭ টি।‌ 

  • ফরম্যাটঃ পিডিএফ (PDF)


এই ছিলো লা তাহযান হতাশ হবেন না পিডিএফ ফাইলের সকল বিস্তারিত তথ্যাবলী। এবার আপনারা ড. আইদ আল কারণীর la tahzan bangla pdf ডাউনলোড করুন-


লা তাহযান হতাশ হবেন না pdf download 

লা তাহযান হতাশ হবেন না বই pdf আকারে ডাউনলোড করে নিন। নিম্নে ড. আইদ আল কারণীর লা তাহযান হতাশ হবেন না বইয়ের পিডিএফ ফাইল রয়েছে। আপনারা নিচের লিংক থেকে লা তাহযান হতাশ হবেন না পিডিএফ বই ডাউনলোড করতে পারবেন- 



এই হচ্ছে লা তাহযান হতাশ হবেন না বইয়ের পিডিএফ ফাইল। উপরে লা তাহযান হতাশ হবেন না বইয়ের pdf দেয়া হয়েছে। আপনারা উপরের লিংক থেকে la tahzan bangla বইয়ের পিডিএফ ফাইল ডাউনলোড করে মোবাইলে অথবা কম্পিউটারে খুব সহজেই পড়তে পারবেন। 


বিঃদ্রঃ যদি ড. আইদ আল কারণীর লা তাহযান হতাশ হবেন না বইয়ের পিডিএফ ফাইল ডাউনলোড করতে কোনো অসুবিধা হয় তাহলে কমেন্টে অথবা আমাদের ফেসবুক পেজে এসএমএস করে জানাতে ভুলবেন না। আমরা তৎক্ষণাৎ সমস্যার সমাধান দিতে প্রস্তুত। 


লা তাহযান হতাশ হবেন না বই পড়ার উপকারিতাঃ 

হতাশায় নিমজ্জিত ব্যক্তিদের জন্য লা তাহযান বইটি অনেক গুরুত্বপূর্ণ এবং উপকারী। যারা হতাশা দূর করার জন্য মোটিভেশনাল বই খুঁজতেছেন তারাও এই বইটি পড়তে পারেন। এই বই পড়ার মাধ্যমে মানুষের জীবনের ঘটে যাওয়া সকল দুঃখ দুর্দশা সম্পর্কে জানতে পারবেন। 


এছাড়াও জীবনের সকল কষ্টে কিভাবে হতাশ না হয়ে জীবনকে সুখী করা যায় সেটিও জানতে পারবেন। বিশেষ করে এই বইয়ে লেখক সকল বিষয়ে কোরআন হাদিস এবং মনিষীদের কথার মাধ্যমে ব্যাখ্যা করেছেন যেটা জেনে আপনার জীবনের সকল হতাশা দূর করতে পারবেন। অর্থাৎ হতাশাগ্রস্থ ব্যক্তিদের হতাশা থেকে মুক্তির জন্য সমাধান হচ্ছে এই লা তাহযান হতাশ হবেন না বই। 


লা তাহযান pdf সম্পর্কে বহুল জিজ্ঞাসিত প্রশ্ন (FAQ) 

এই পোস্টে লা তাহযান হতাশ হবেন না pdf দিয়েছি। তবে আপনারা লা তাহযান হতাশ হবেন না pdf download সম্পর্কে কিছু প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন। আপনারা এই পোস্ট সম্পর্কে যেসব প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন সেইসব সম্ভাব্য প্রশ্নের উত্তর নিম্নে দেয়া হলো- 


০১. লা তাহযান বই কোন বিষয়ে লেখা?

উঃ জীবনের সকল দুঃখ, দুর্দশা, হতাশা, অভাব দূর করে কিভাবে সুখী ও সমৃদ্ধশীল জীবন গড়া যায় সেটি লা তাহযান বইয়ে আলোচনা করা হয়েছে।


০২. লা তাহযান হতাশ হবেন না বইয়ের লেখক কে? 

উঃ লা তাহযান হতাশ হবেন না বইয়ের মূল লেখক হচ্ছেন - ড. আইদ আল কারণী। 


০৩. লা তাহযান বইটি কাদের জন্য?

উঃ দুঃখ-দুর্দশাগ্রস্ত, ও হতাশায় নিমজ্জিত ব্যক্তিদের জন্য লা তাহযান বই। এই বই পড়ে জীবনের দুঃখ কষ্ট এবং হতাশা দূর করে কিভাবে সুখী জীবন গড়তে হয় সেটি জানতে পারবেন। 


০৪. লা তাহযান হতাশ হবেন না বইয়ের প্রকাশনী কে?

উঃ লা তাহযান হতাশ হবেন না বইয়ের প্রকাশনী হচ্ছে দারুস সালাম বাংলাদেশ। 


০৫. লা তাহযান হতাশ হবেন না বইয়ের ভাষা কি? 

উঃ লা তাহযান হতাশ হবেন না বইটি প্রথমে বাংলা ভাষায় লেখা হয়নি। বইটির জনপ্রিয়তার কারণে পরবর্তীতে বাংলা ভাষায় অনুবাদ হয়। এছাড়াও অন্যান্য ভাষায় এই বইয়ের অনুবাদ রয়েছে। 


la tahzan bangla pdf ডাউনলোড সম্পর্কে আপনারা যেসব সম্ভাব্য প্রশ্নের উত্তর জানতে চাইতে পারেন সেইসব প্রশ্নের উত্তর উপরে দেয়া হয়েছে। উপরে দেয়া প্রশ্নের উত্তর ছাড়াও যদি আপনাদের এই পোস্ট সম্পর্কে আরো কোনো প্রশ্ন থাকে তাহলে এই পোষ্টের কমেন্টে অথবা আমাদের ফেসবুক পেজে জানাতে পারেন। আমরা আপনাদের এই পোস্ট সম্পর্কিত সকল প্রশ্নের উত্তর ও সমাধান দিব। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ

লা তাহযান হতাশ হবেন না pdf নিয়ে এই পোস্ট আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভাল লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা ড. আইদ আল কারণীর লা তাহযান বইয়ের পিডিএফ সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না। 


Copyright/DMCA: লা তাহযান হতাশ হবেন না pdf অনলাইন থেকে সংগ্রহ করে শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে এখানে দেয়া হয়েছে। লেখক বা প্রকাশনীর কারো ক্ষতি করা আমাদের উদ্দেশ্য নয়। যদি আপনার la tahzan bangla বইটির হার্ডকপি কেনার সামর্থ্য থাকে তাহলে অবশ্যই কিনে পড়ুন। তবে লা তাহযান হতাশ হবেন না বইয়ের লেখক বা প্রকাশনীর কারো যদি লা তাহযান হতাশ হবেন না pdf download সম্পর্কে কোন অভিযোগ থাকে তাহলে আমাদেরকে জানাতে পারেন। ইনশাআল্লাহ pdf রিমুভ করা হবে। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url