ওয়াপকিজ সাইটে এড ব্লকার ডিজেবল করার নিয়ম ও সুবিধা জেনে নিন

অনেকেই ওয়াপকিজ ওয়েবসাইট ব্যবহার করে থাকেন। ওয়াপকিজ ওয়েবসাইটে বিভিন্ন এড দেখানোর মাধ্যমে আয় করা হয়ে থাকে। তবে অনেক ভিজিটর রয়েছেন যারা তাদের ব্রাউজারে এড ব্লকার ব্যবহার করেন। এই কারণে ওয়াপকিজ ওয়েবসাইটে ইনকাম হয় না। আমি এই টিউটোরিয়ালে ওয়াপকিজ ওয়েবসাইটে এড ব্লকার ডিজেবল করার পদ্ধতি দেখাবো। 


অর্থাৎ কেউ যদি আপনার ওয়াপকিজ ওয়েবসাইটে প্রবেশ করে তাহলে তার ব্রাউজারে চালু করা অ্যাড ব্লকার অফ করতে হবে। তবেই সে আপনার ওয়াপকিজৎওয়েবসাইট ভিজিট করতে পারবে। তাহলে দেখে নিন কিভাবে ওয়াপকিজ ওয়েবসাইটে এড ব্লকার ডিজেবল করতে হয় -   


ওয়াপকিজ সাইটে এড ব্লকার ডিজেবল করার নিয়ম

ওয়াপকিজ সাইটে এড ব্লকার ডিজেবল করার কারণ ও সুবিধাঃ

সাধারণত ওয়েবসাইট তৈরি করা হয় আয় করার জন্য। এই Wapkiz সাইটে অ্যড বসিয়ে আয় করা হয়ে থাকে। ভিজিটর আপনার ওয়াপকিজ সাইটে প্রবেশ করে যদি অ্যাডে ক্লিক করে তাহলে আপনি টাকা পাবেন। কিন্তু ভিজিটর যদি আপনার সাথে চালাকি করে তখন?


চালাকি বলতে কিছু ভিজিটর রয়েছে যারা তাদের ব্রাউজারে Ad-blocker অন করে আপনার ওয়াপকিজ সাইটে প্রবেশ করে তার কাজ করে থাকে। এতে সেই ভিজিটর Ad Blocking অন করার ফলে আপনার ওয়েবসাইটের কোনো অ্যাড তার ব্রাউজারে শো করে না। এতে আপনার কোন লাভ হবে না। 


কারন সে অ্যাডে ক্লিক করা তো দূরের কথা, অ্যাড দেখছেই না। তাদের এই চালাকি দূর করতে আপনার ওয়াপকিজ (wapkiz) সাইটে Anti Ads blocker Killer অন করে দিতে পারেন। কারণ, তখন কেউ তার ব্রাউজারে যদি Ad Blocker অন করে আপনার ওয়াপকিজ ওয়েবসাইটে প্রবেশ করে তাহলে তাকে ওয়ার্নিং দেখাবে। 


অর্থাৎ সেই ভিজিটরকে অ্যাড ব্লক ডিজেবল করতে বলবে। সেই ভিজিটর অ্যাড ব্লক অফ না করা পর্যন্ত আপনার ওয়েবসাইটে প্রবেশ করে ব্রাউজ করতে পারবে না। তখন তাকে বাধ্য হয়ে Ad Blocking অফ করতে হবে। এতে সেই ভিজিটর আপনার ওয়েবসাইটের অ্যড দেখবে এবং আপনার আয় হবে। তো দেখে নিন কিভাবে Anti Ads Blocker Killer অন করবেন।

আরো পড়ুনঃ ওয়াপকিজ ওয়েবসাইট গুগল সার্চ কনসোলে সাবমিট করার নিয়ম.

Wapkiz Anti Ads Blocker Killer অন করার নিয়মঃ

Step-1 

প্রথমে আপনার Wapkiz সাইটের Panel Mode প্রবেশ করুন। তারপর নিচের Screenshot দেখানো জায়গায় (Anti Ads Blocker Killer) ক্লিক করুন -


Wapkiz Anti Ads Blocker Killer

Step-2


এবার আপনাকে নিচের Screenshot এর মতো Anti Ads Blocker Killer অফ থাকলে অন করে সেভ করতে হবে। এখানে এটি অন করার সুবিধা বলা হয়েছে। আপনি paragraph টি পড়লে বুঝতে পারবেন যে Anti Ads Blocker Killer অন করলে আপনার ওয়েবসাইটে বেশি এডে ক্লিক হবে এবং টাকা আয় হবে। তাই আপনি Anti Ads Blocker Killer অন করতে পারেন।


Wapkiz Anti Ads Blocker Killer

Step-3


কাজ হয়েছে কিনা তা আপনাদের দেখানোর জন্য আমার Opera ব্রাউজারে Ad Blocking অন করে দিলাম।


Wapkiz Anti Ads Blocker Killer

Step-4


নিচের Screenshot দেখুন, আমি আমার ওয়াপকিজ সাইটে প্রবেশ করার পর Adblock Disable করতে বলতেছে। এখন Adblock off না করা পর্যন্ত এরকম  থাকবে। অর্থাৎ ঔ ওয়েবসাইটে প্রবেশ করা যাবে না।


Wapkiz Anti Ads Blocker Killer

Step-5

এবার যদি আমি  Ad Blocking অফ করে দেই তাহলে সেই ওয়াপকিজ ওয়েবসাইটে প্রবেশ করতে পারবো। 


Wapkiz Anti Ads Blocker Killer

Step-6

দেখুন এবার আমি Ad Blocking অফ করার ফলে আমার ওয়াপকিজ ওয়েবসাইটে প্রবেশ করতে পারছি।


Wapkiz Anti Ads Blocker Killer


এই ছিলো ওয়াপকিজ ওয়েবসাইটে এড ব্লকার  ডিজেবল করার নিয়ম। এভাবে আপনি আপনার ওয়াপকিজ সাইটে Anti Ads Blocker Killer অন করার করতে পারবেন। 

আরো পড়ুনঃ ওয়াপকিজ সাইটে সাইটম্যাপ সাবমিট করার নিয়ম

পরিশেষে বলতে চাচ্ছিঃ

‌আশা করছি ওয়াপকিজ সাইটে এড ব্লকার বন্ধ করার পদ্ধতি জানতে পেরেছেন। যদি এই পোস্ট আপনাদের ভাল লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়া যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা ওয়াপকিজ Anti Ads Blocker Killer সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। ইনশাআল্লাহ সমাধান দেওয়ার চেষ্টা করব। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url