বাংলালিংক আমার অফার দেখার নিয়ম । বাংলালিংক অফার চেক

অনেক বাংলালিংক ব্যবহারকারী রয়েছেন যারা বাংলালিংক আমার অফার সম্পর্কে জানেন না। বাংলালিংক আমার অফার কি এবং বাংলালিংক আমার অফার কিভাবে চেক করতে হয় সেই সম্পর্কে আমার এই পোস্ট। 


আমি এই পোস্টে বাংলালিংক আমার অফার সম্পর্কে বিস্তারিত বলবো। এছাড়াও আপনারা বাংলালিংক অফার চেক করার নিয়ম জানতে পারবেন। বাংলালিংক আমার অফার সম্পর্কে বিস্তারিত জানতে পুরো টিউটরিয়াল পড়তে ভুলবেন না। 


বাংলালিংক আমার অফার
বাংলালিংক আমার অফার


বাংলালিংক অফার চেকঃ

বাংলালিংক অপারেটর তাদের গ্রাহকদের আমার অফার নামে বিশেষ একটি সুবিধা চালু করেছে। বাংলালিংক গ্রাহকরা আমার অফার থেকে বিভিন্ন অফার দেখতে এবং ক্রয় করে ব্যবহার করতে পারবে। যদি আপনি বাংলালিংক গ্রাহক হন তাহলে বাংলালিংক আমার অফার অপশন থেকে বাংলালিংকের বিশেষ অফার দেখতে এবং ব্যবহার করতে পারবেন।

বাংলালিংক আমার অফার কি ? বাংলালিংক অফার চেকঃ

বাংলালিংক তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে বিভিন্ন সময় বিভিন্ন রকমের অফার দিয়ে থাকে। বাংলালিংক তাদের গ্রাহকদের বিভিন্ন সময়ে যে সকল অফার দেয় তার মধ্যে আমার অফার অন্যতম। বাংলালিংক আমার অফার নামে একটি অপশন রয়েছে যেই অপশনে প্রবেশ করলে গ্রাহকরা তাদের বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার দেখতে পারবে। 


অর্থাৎ আপনি যদি বাংলালিংকের আমার অফার অপশনে প্রবেশ করেন তাহলে আপনার বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার খুব সহজেই দেখতে পারবেন। এই হচ্ছে বাংলালিংক আমার অফার। 


বাংলালিংক আমার অফারের সুবিধা - বাংলালিংক অফার চেকঃ

আপনি যদি বাংলালিংক আমার অফার ব্যবহার করেন তাহলে অল্প মূল্যে সাশ্রয়ী খরচে বাংলালিং ইন্টারনেট এবং মিনিট পাবেন। কারণ বাংলালিং অপারেটর তাদের গ্রাহকদের নাম্বারে আমার অফারের অপশনে অনেক অফার রেখে দেয়। বাংলালিংক গ্রাহকরা তাদের বাংলালিংক নাম্বারে আমার অফার অপশন থেকে তাদের অফার চেক করতে পারবে। 


গ্রাহকরা আমার অফার অপশন থেকে যে অফার পছন্দ হয় সেই অফার ব্যবহার করতে পারবে। এভাবে আমার অফার অপশন থেকে পছন্দের মিনিট অথবা ইন্টারনেট প্যাক ক্রয় করলে টাকা সাশ্রয় হয়। এই হচ্ছে বাংলালিংক আমার অফারের বিশেষ সুবিধা। 


বাংলালিংক আমার অফার কোডঃ

আপনার বাংলালিংক নাম্বারে কোড ডায়াল করার মাধ্যমে "আমার অফার" দেখতে পারবেন। যদি আপনারা আপনাদের বাংলালিংক নাম্বারে কি কি অফার রয়েছে তা দেখতে চান তাহলে খুব সহজে একটি কোড ডায়াল করার মাধ্যমে দেখতে পারবেন। 


আপনারা সকল ডিভাইসে অর্থাৎ বাটন এবং অ্যান্ড্রয়েড মোবাইলে আমার অফার চেক করতে পারবেন। এছাড়াও আমার অফার চেক করে সেই অফার সকল ডিভাইসে ব্যবহার করতে পারবেন। 

বাংলালিংক আমার অফার চেক করার কোডঃ

বাংলালিংক আমার অফার দেখার জন্য আপনাকে *888# ডায়াল করতে হবে। আপনারা নিচের স্ক্রীনশটএর মত আপনার যে বাংলালিংক নাম্বারে আমার অফার চেক করতে চাচ্ছেন সেই বাংলালিংক নাম্বারে *888# কোড ডায়াল করুন।  

 
Banglalink My Offer



*888# কোড ডায়াল করার পর আপনারা আপনাদের বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার দেখতে পারবেন। নিচের স্ক্রিনসট লক্ষ্য করলে দেখতে পারবেন যে আমার বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার দেখা যাচ্ছে। 


বাংলালিংক আমার অফার চেক করার কোড



এভাবে আপনারা কোড ডায়াল করে বাংলালিংক নাম্বারে থাকা সকল আমার অফার দেখতে পারবেন। এছাড়াও আমার অফার লিস্ট থেকে আপনার যে অফার পছন্দ হয় সেই অফার ব্যবহার করতে পারবেন। আমি আগেই বলেছি যে, যদি আপনি বাংলালিংক গ্রাহক হন তাহলে আমার অফার ব্যবহার করুন। 


বাংলালিংক আমার অফার ব্যবহার করলে আপনাদের বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার আপনারা নিজেরাই চেক করতে পারবেন এবং পছন্দের ইন্টারনেট ও মিনিট প্যাক ক্রয় করে টাকা সাশ্রয় করতে পারবেন। এই সকল কারণে বাংলালিংকে গ্রাহক হলে আমার অফার ব্যবহার করা বুদ্ধিমানের কাজ। 


এই ছিল বাংলালিংক আমার অফার দেখার নিয়ম এবং বাংলালিংক আমার অফার সম্পর্কে সকল তথ্য। আমি আপনাদেরকে বাংলালিংক আমার অফার এবং বাংলালিংক অফার চেক সম্পর্কে সকল তথ্য জানিয়েছে। আপনি বাংলালিংক গ্রাহক হলে আমার অফার থেকে বিশেষ সুবিধা পাবেন। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ

আশা করছি এই পোস্টটি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি বাংলালিংক আমার অফার ব্যবহার করতে গিয়ে কোথাও কোনো সমস্যা হয় তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না।  এছাড়াও এই পোস্ট যদি আপনাদের ভালো লাগে তাহলে কমেন্টে জানাতে পারেন। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url