রবি সিম রিপ্লেস ফ্রি ইন্টারনেট অফার

রবি তাদের গ্রাহকদের সিম রিপ্লেস করলে ফ্রি ইন্টারনেট সেবা দিয়ে থাকে। আপনি যদি রবি গ্রাহক হন তাহলে আপনার রবি থ্রিজি সিম রিপ্লেস করে ফোরজি করার মাধ্যমে ফ্রি ইন্টারনেট পাবেন। 


রবি সিম রিপ্লেস অফার


রবি ফ্রি ইন্টারনেট অফারঃ

রবি 3g সিম 4g করলে কত জিবি ইন্টারনেট দেয় তা জেনে নিন। সেই সাথে এই ইন্টারনেট অফার পাওয়ার সবগুলো শর্ত এখানে আপনারা জানতে পারবেন। শর্ত মেনে যদি আপনারা আপনাদের রবি 3g সিম 4g করেন তাহলে ফ্রি ইন্টারনেট পাবেন। তাহলে দেখে নিন রবি সিম রিপ্লেস ইন্টারনেট অফার সম্পর্কে সকল তথ্য। 


রবি সিম রিপ্লেস করার ইন্টারনেট অফার এবং মেয়াদ - 


আপনি যদি আপনার রবি সিম 3g থেকে 4g করেন অর্থাৎ রিপ্লেস করেন তাহলে 7gb ইন্টারনেট পাবেন। এই 7 জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে মাত্র 7 দিন। অর্থাৎ আপনি আপনার রবি 3g সিম রিপ্লেস করার মাধ্যমে যখন ফোরজি করবেন তখন 7 জিবি ইন্টারনেট 7 দিন মেয়াদে পাবেন। 


তবে এই ইন্টারনেট ব্যবহার করার কিছু শর্ত রয়েছে। আপনাকে সেই শর্ত অনুযায়ী এই 7 জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। 


রবি সিম রিপ্লেস ইন্টারনেট অফার শর্তাবলী - 


  • আপনি যে 7 জিবি ইন্টারনেট পাবেন এই 7gb ইন্টারনেটের 5gb ইন্টার্নেট মূলত ফোরজি ইন্টারনেট এর জন্য। বাকি 2 জিবি ইন্টারনেট আপনারা সকল নেটওয়ার্কে চালাতে পারবেন। অর্থাৎ পাঁচ জিবি ইন্টারনেট শুধুমাত্র ফোরজি নেটওয়ার্কে কাজ করবে। বাকি 2gb ইন্টার্নেট 3g-4g সকল ইন্টারনেটে কাজ করবে। 


  • এই অফারটি পাওয়ার জন্য আপনার বিদ্যমান সিমটি ইউসিমে পরিণত করতে হবে। 


  • যদি আপনি আগেই আপনার রবি সিম পরিবর্তন করে ইউসিমে নিয়ে থাকেন তাহলে এই অফার আপনারা পাবেন না।


  • সিম পরিবর্তন অর্থাৎ রিপ্লেস করার 48 ঘণ্টার মধ্যেই আপনি অফার পেয়ে যাবেন। 


  • এই 7gb ফ্রি ইন্টারনেট চেক করতে *১২৩*৩*৫# ডায়াল করতে হবে। অর্থাৎ আপনারা আপনাদের রবি সিমে *১২৩*৩*৫# কোড ডায়াল করার মাধ্যমে আপনাদের ইন্টারনেট অফার এর মেয়াদ দেখতে এবং চেক করতে পারবেন। 


এই ছিল রবি 3g সিম 4g অর্থাৎ রবি সিম রিপ্লেস অফার। আপনি যদি আপনার রবি সিম 4g করেন অর্থাৎ আপনার রবি সিম রিপ্লেস করেন তাহলে উপরের অফার গুলো পাবেন। 


আপনার রবি সিম রিপ্লেস করার মাধ্যমে যে 7 জিবি ইন্টারনেট পাবেন তা সাতদিন ব্যবহার করতে পারবেন। সাত দিন পর আপনার এই রবি সিম রিপ্লেস ফ্রি ইন্টারনেট অফার শেষ হয়ে যাবে। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url