সকল পুরাতন ও নতুন জাভা গেম ডাউনলোড করার জনপ্রিয় ওয়েবসাইট

এখনো অনেক মানুষ জাভা মোবাইল ব্যবহার করে। জাভা মোবাইল ভালো লাগার অন্যতম কারণ জাভা গেম। জাভা মোবাইল ব্যবহারকারীরা অনেকেই তাদের পছন্দের জাভা গেম তাদের জাভা মোবাইলে খেলে থাকে। 


কিন্তু বর্তমানে জাভা মোবাইলের ব্যবহার দিন দিন কমে যাচ্ছে। তবুও জাভা মোবাইল ব্যবহারকারীদের কথা মাথায় রেখে সকল পুরাতন নতুন জাভা গেম ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 


জাভা গেম ডাউনলোড করার ওয়েবসাইট
জাভা গেম ডাউনলোড ওয়েবসাইট


ইন্টারনেট থেকে জাভা গেম ডাউনলোড করার সুবিধাঃ

আমরা সাধারনত কম্পিউটারের দোকানে গিয়ে জাভা গেম লোড করে থাকি। কিন্তু যে সমস্যাটি হয় তা হচ্ছে সকল জাভা গেম আমাদের মোবাইলে সাপোর্ট করে না। তাছাড়া গেম গুলোর রেজুলেশন আমাদের মোবাইল অনুযায়ী হয় না। তখন গেম খেলতে এক ধরনের বিরক্তিকর অনুভব হয়। এছাড়াও আপনার পছন্দের সকল জাভা গেম লোড করে খেলতে পারেন না। 


এজন্য ইন্টারনেটের কিছু সেরা ওয়েবসাইট থেকে যদি আপনার পছন্দের সকল জাভা গেম ডাউনলোড করে খেলতে পারেন তাহলে আপনাকে আর কষ্ট করে বিরক্ত নিয়ে গেম লোড করতে হবে না। আপনি নিজেই জাভা গেম ডাউনলোড করে খেলতে পারবেন। এটাই জাভা গেম ডাউনলোড করে খেলার সুবিধা।

আরো পড়ুনঃ জাভা মোবাইলে স্ক্রিনশট নেওয়ার উপায়.

সকল পুরাতন নতুন জাভা গেম ডাউনলোড করার ওয়েবসাইটঃ

বর্তমানে ইন্টারনেট android apps, games দিয়ে ভরপুর। কিন্তু একসময় এই জায়গা জাভা মোবাইলের দখলে ছিল। জাভা মোবাইল ব্যবহারকারী কমে যাওয়ায় এই অবস্থা। তবে এখনো খুঁজলে অনেক ভাল ভাল ওয়েব সাইট পাবেন, যে ওয়েবসাইট থেকে আপনার মনের মত জাভা গেম ডাউনলোড করতে পারবেন।


ইন্টারনেটে জাভা গেম লিখে সার্চ করলে অনেক ওয়েব সাইট পাবেন। কিন্তু তার মধ্যে সেরা কিছু ওয়েবসাইট সম্পর্কে আপনাদের বিস্তারিত বলবো। আর এটাও বলব কিভাবে সেই ওয়েবসাইট থেকে আপনার মোবাইল সাপোর্ট জাভা গেম ডাউনলোড করবেন। তো শুরু করা যাক-


Dedomil.net

জাভা গেম ডাউনলোড করার জন্য প্রথমেই যে ওয়েবসাইট টি লিষ্টে রাখবো তা হচ্ছে dedomil.net কারণ এই ওয়েবসাইট অনেক পুরাতন। তাছারা সকল পুরাতন নতুন জাভা গেম এই ওয়েব সাইট থেকে ডাউনলোড করতে পারবেন। 


জাভা গেম ডাউনলোড


যদি কোন নতুন জাভা গেম ইন্টারনেটে আসে তাহলে এই ওয়েবসাইট থেকে সহজেই সেই গেমটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং ডাউনলোড করে খেলতে পারবেন। এই ওয়েবসাইটে বিশেষ কিছু সুবিধা রয়েছে যা অন্য ওয়েবসাইটে তেমন পাওয়া যায় না। যেমন, আপনার যে মডেলের জাভা মোবাইল সেই মডেলের মোবাইলের জন্য জাভা গেম ডাউনলোড করতে পারবেন। 


তাছাড়া আপনার মোবাইলের রেজুলেশন অনুযায়ী সেই রেজুলেশনের জন্য সকল জাভা গেম ডাউনলোড করতে পারবেন। এতে যে সুবিধা পাওয়া যায় তা হচ্ছে আপনার ডাউনলোড করা সকল জাভা গেম আপনার মোবাইলে সাপোর্ট করবে।

ওয়েবসাইটের লিংক- Dedomil.net


Phoneky

জাভা গেম ডাউনলোড করার জন্য আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে Phoneky.com।  এই ওয়েবসাইটে আপনি সকল জাভা গেম পাবেন এবং গেমগুলো সুবিন্যাস্ত উপায় সাজানো। 


জাভা গেম ডাউনলোড


আপনার ক্যাটাগরি যদি Java Racing Games হয় তাহলে সেই ক্যাটাগরি সিলেক্ট করে আপনার পছন্দমত সকল Java Racing Games ডাউনলোড করতে পারবেন। 


তাছাড়া Dedomil.net ওয়েব সাইটের মত এই ওয়েবসাইটেও আপনি আপনার মোবাইলের স্ক্রিন রেজুলেশন অনুযায়ী সকল জাভা গেম ডাউনলোড করে খেলতে পারবেন।

ওয়েবসাইটের লিংক- Phoneky.com


Java ware

Java-ware.net এই ওয়েবসাইটেও আপনি সকল জাভা গেম ডাউনলোড করতে পারবেন। তাছাড়াও গেমগুলো ক্যাটাগরি অনুযায়ী সাজানো রয়েছে তাই আপনার ক্যাটাগরি সিলেক্ট করে সহজেই জাভা গেম ডাউনলোড করতে পারবেন। 


জাভা গেম ডাউনলোড


তাছাড়া প্রায় প্রত্যেক জাভা গেম সম্পর্কে বিস্তারিত স্ক্রিনশট দিয়ে বুঝিয়ে দিয়েছে। তাই সকল জাভা গেম সম্পর্কে ধারণা পেতে পারবেন এবং ডাউনলোড করে খেলতে পারবেন।

ওয়েবসাইটের লিংক- Java-ware.net


Mobyware

Mobyware এটিও একটি জনপ্রিয় জাভা গেম ডাউনলোড সাইট। এখানে জাভা গেম ডাউনলোড করার জন্য উপরের সার্চ অপশন থেকে আপনার মোবাইলের মডেল সিলেক্ট করে যে গেম গুলো প্রদর্শন হবে তা সহজেই ডাউনলোড করে খেলতে পারবে। 


জাভা গেম ডাউনলোড


এতে সুবিধা হচ্ছে আপনার মোবাইলের ক্যাটাগরি অনুযায়ী যে জাভা গেম গুলো প্রদর্শন হবে তা ডাউনলোড করলে সবগুলোই সাপোর্ট করবে এবং সহজেই সেই গেম গুলো খেলতে পারবেন।

ওয়েবসাইটের লিংক- Mobyware.org


Bemobi mobile store

Bemobi mobile store এই ওয়েবসাইটে সকল নতুন পুরাতন জাভা গেম পাবেন। তাছাড়া এই ওয়েবসাইটটির ডিজাইন টা সুন্দর এবং রেস্পনসিভ। তাই সহজেই জাভা মোবাইল দিয়ে জাভা গেম ডাউনলোড করা যায়। 


জাভা গেম ডাউনলোড


এই সাইটে প্রত্যেক জাভা গেম এর বিস্তারিত খুব সুন্দর করে দেয়া আছে। আপনি ক্যাটাগরি সিলেক্ট করে সেই ক্যাটাগরি অনুযায়ী পছন্দের সকল জাভা গেম ডাউনলোড করে খেলতে পারবেন।

ওয়েবসাইটের লিংক- Bemobi mobile store


জাভা গেম ডাউনলোড ওয়েবসাইট উপসংহারঃ 

উপরে উল্লেখিত ওয়েবসাইট ছাড়াও জাভা গেম ডাউনলোড করার জন্য আপনি ইন্টারনেটে আরোও অনেক ওয়েব সাইট পাবেন। তবে এতক্ষণ যে ওয়েবসাইট গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম সেগুলো জাভা গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট। আপনার পছন্দের সকল পুরাতন নতুন জাভা গেম এই সকল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। কোথাও কোনো সমস্যা হলে কমেন্ট করুন, সমাধান দেয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url