টেলিটক ১৭ টাকায় ২ জিবি নেয়ার ৩টি উপায় । Teletalk 17 tk 2gb Code

টেলিটকের অন্যতম একটি জনপ্রিয় ইন্টারনেট প্যাকেজ হচ্ছে ১৫ দিন মেয়াদের ১৭ টাকায় ২ জিবি। প্যাকেজটি সাশ্রয়ি হওয়ায় অনেক টেলিটক গ্রাহক এই প্যাকেজ নিয়ে থাকেন। সকল টেলিটক গ্রাহকদের জন্য প্যাকেজটি চালু হলেও অনেকেই তাদের টেলিটক সিমে ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট নেয়ার উপায় ও শর্তাবলী জানেনা। 


যদি আপনি টেলিটক ১৭ টাকায় ২ জিবি নেয়ার নিয়ম না জানেন তাহলে এই পোস্ট আপনার জন্য। কারণ এই পোস্টে আমি টেলিটক ১৭ টাকায় ২ জিবি কোড ও নিয়ম দেখাবো। আপনারা টেলিটক সিমে ১৭ টাকায় ২ জিবি ১৫ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ নেয়ার তিনটি উপায় জেনে সহজেই ১৫ দিনের জন্য টেলিটক সিমে ১৭ টাকায় ২ জিবি এমবি নিতে পারবেন- 


টেলিটক ১৭ টাকায় ২ জিবি
টেলিটক ১৭ টাকায় ২ জিবি


Teletalk 17 tk 2 gb internet

বাংলাদেশের অপারেটর গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি অপারেটর হচ্ছে টেলিটক। শুধুমাত্র টেলিটক সবার থেকে কম দামে বেশি মেয়াদের ইন্টারনেট দিয়ে থাকে। যদিও টেলিটকের নেটওয়ার্ক সেবা বাংলাদেশের সব জায়গায় পাওয়া যায়না তারপরেও যেসব জায়গায় টেলিটকের ফুল নেটওয়ার্ক পাওয়া যায় সেখানে অনেকেই ইন্টারনেট ব্যবহারের জন্য টেলিটক সিম ব্যবহার করে। 


টেলিটকের যেসব ইন্টারনেট প্যাকেজ রয়েছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ইন্টারনেট প্যাকেজ হচ্ছে ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট। এই প্যাকেজটি সকল টেলিটক গ্রাহক ১৫ দিন মেয়াদে এবং মাসে সর্বোচ্চ দুইবার নিতে পারে। এত কম দামে নিয়মিত এরকম ইন্টারনেট অফার অন্য কেউ দেয় না। যারা ওয়াইফাই ব্যবহার করে অথবা মোবাইল ইন্টারনেট খুব বেশি প্রয়োজন হয় না তাদের কাছে টেলিটকের ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অনেক জনপ্রিয়। কারণ কম খরচেই দীর্ঘদিন মেয়াদে ইন্টারনেট ব্যবহার করা যায়।


টেলিটক ১৭ টাকায় ২ জিবি নেয়ার উপায়ঃ

সকল টেলিটক ব্যবহারকারীরা ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট পাবে। যদি আপনি টেলিটক ব্যবহারকারী হন তাহলে ৩টি নিয়মে Teletalk 17 tk 2gb ইন্টারনেট পাবেন। উপায় তিনটি হচ্ছে - 


  • সরাসরি টেলিটক সিমে 17 টাকা রিচার্জ করার মাধ্যমে

  • টেলিটক অ্যাপ ব্যবহার করে 

  • কোড ডায়াল করে 


আপনারা উক্ত তিনটি পদ্ধতিতে টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট নিতে পারবেন। নিম্নে টেলিটক অ্যাপের মাধ্যমে, রিচার্জ করে এবং কোড ডায়াল করে টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট নেয়ার উপায় দেখানো হলো- 


টেলিটক ১৭ টাকায় ২ জিবি কোড - Teletalk 17 tk 2gb Code

টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট কোড ছিলো - *১১১*১৭#.. অর্থাৎ আগে টেলিটক ব্যবহারকারীরা মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *১১১*১৭# কোড ডায়াল করলেই 17 টাকায় 2 জিবি ইন্টারনেট 15 দিন মেয়াদে পেতো। তবে বর্তমানে টেলিটক অপারেটর নতুন আপডেট আশায় এখন টেলিটক ব্যবহারকারীরা *১১১*১৭# কোড ডায়াল করে 17 টাকায় 2 জিবি 15 দিন মেয়াদে নিতে পারবে না। 😒 


তবে চিন্তার কোন কারণ নেই। কারণ টেলিটক ব্যবহারকারীরা কোড ডায়াল না করলেও সরাসরি 17 টাকা রিচার্জ অথবা টেলিটক অ্যাপ ব্যবহার করে 17 টাকায় 2 জিবি ইন্টারনেট 15 দিন মেয়াদে নিতে পারবে। যদি আপনি টেলিটক ব্যবহারকারী হন এবং 17 টাকায় 2 জিবি ইন্টারনেট 15 দিন মেয়াদে নিতে চান তাহলে সরাসরি মোবাইলে 17 টাকা রিচার্জ অথবা টেলিটক অ্যাপ ব্যবহার করে নিতে হবে। 


টেলিটক অ্যাপের মাধ্যমে টেলিটক 17 টাকায় 2 জিবি নেয়ার নিয়মঃ 

আপনি চাইলে মাই টেলিটক অ্যাপ থেকেও খুব সহজেই 17 টাকা দিয়ে 2 জিবি ইন্টারনেট নিতে পারবেন। মাই টেলিটক অ্যাপের অফার সেকশন থেকে সহজেই ১৭ টাকা দিয়ে ২জিবি ইন্টারনেট নেয়া যায়। এর জন্য আপনারা নিচের ধাপগুলো অনুসরণ করুন -  


  • মাই টেলিটক অ্যাপ ওপেন করে অফারস সেকশনে প্রবেশ করুন। 

  • স্ক্রল করে নিচের দিক গেলে এক সময় আপনারা “শতবর্ষ স্পেশাল ডাটা ২জিবি ১৫দিন” অফারটি পাবেন। 

  • সেখানে ক্লিক করে কনফার্ম করলেই টেলিটক 17 টাকায় 2 জিবি 15 দিন মেয়াদের প্যাক চালু হবে।


বিঃদ্রঃ টেলিটক ১৭ টাকায় 2 জিবি ১৫ দিন মেয়াদের প্যাকেজটি টেলিটক অ্যাপে দেখা যাচ্ছে না। তাই আপনারা সরাসরি আপনাদের টেলিটক সিমে ১৭ টাকা রিচার্জ করে ১৫ দিন মেয়াদের ২ জিবি ইন্টারনেট প্যাকেজ চালু করতে পারবেন। পরবর্তীতে যখন টেলিটক অ্যাপের মাধ্যমে এই প্যাকেজটি আবার চালু করবে তখন আপনাদেরকে জানিয়ে দেয়া হবে। 


টেলিটক 17 টাকায় 2 জিবি ইন্টারনেট মেয়াদ ও লিমিটঃ

টেলিটক 17 টাকায় 2 জিবি ইন্টারনেট এর মেয়াদ এবং লিমিট রয়েছে। Teletalk 17 tk 2gb যে ইন্টারনেট পাওয়া যায় তার মেয়াদ 15 দিন। অর্থাৎ আপনি টেলিটকে 17 টাকায় 2 জিবি ইন্টারনেট কিনলে 15 দিন ব্যবহার করতে পারবেন। আপনি মাসে সর্বোচ্চ দুইবার টেলিটক 17 টাকায় 2 জিবি ইন্টারনেট কিনতে পারবেন। তাও আবার পনেরো দিন পর পর। 


অর্থাৎ যদি আপনি আজকে আপনার টেলিটক সিমে 17 টাকায় 2 জিবি ক্রয় করেন তাহলে পরবর্তী 15 দিনের মধ্যে আর এই অফার নিতে পারবেন না। আবার পনেরো দিন পর একই অফার নিতে পারবেন। আশা করছি আপনি Teletalk 17 tk 2gb ইন্টারনেট এর মেয়াদ এবং লিমিট সম্পর্কে জানতে পারছেন।


আরো পড়ুনঃ টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকেজ


টেলিটক 17 টাকায় 2 জিবি ইন্টারনেট নেয়ার শর্তঃ

কিছু শর্ত আছে শর্তগুলো আপনাকে মানতে হবে। নিম্নে দেয়া শর্ত গুলো জানার মাধ্যমে আপনারা আপনাদের টেলিটক সিমে 17 টাকায় 2 জিবি ইন্টারনেট সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

শর্তগুলো হচ্ছে - 


  • এই অফার শুধুমাত্র টেলিটক প্রিপেইড কাস্টমাররা নিতে পারবে।

  • প্রতি মাসে সর্বোচ্চ দুইবার এই অফার নেয়া যাবে। অর্থাৎ আপনি 15 দিন পর পর এই অফারের আওতাভুক্ত হবেন।

  • টেলিটকের এই ইন্টারনেট প্যাকেজ কিনতে আপনাকে 17 টাকা রিচার্জ করতে হবে অথবা টেলিটক অ্যাপ ব্যবহার করেও নিতে পারবেন।

  • ইন্টারনেট চেক করার জন্য *১৫২# ডায়াল করতে হবে।


এই ছিলো টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট এর সকল শর্ত। আপনার এই শর্তগুলো মেনে আপনাদের টেলিটক অপারেটরে 17 টাকায় 2 জিবি ইন্টারনেট 15 দিনের জন্য কিনতে পারবেন। আশা করছি আপনারা টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট এর সকল শর্ত জানতে ও বুঝতে পেরেছেন।


জেনে রাখা জরুরিঃ 

আপনারা যারা টেলিটক ১৭ টাকায় ২ জিবি ১৫ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ নিয়েছেন তারা মেয়াদ শেষ হওয়ার আগে এই প্যাকেজটি আবার নেয়ার চেষ্টা করবেন না। যদি আপনি মেয়াদ শেষ হওয়ার আগে আবার এই প্যাকেজটি নেয়ার চেষ্টা করেন তাহলে আপনার আগের ইন্টারনেট প্যাকেজের মেয়াদ ১৫ থেকে বেড়ে ৩০ দিন হয়ে যাবে। কিন্তু নতুন করে ১৭ টাকায় 2 জিবি প্যাকেজটি পাবেন না। তখন আপনাকে আবার ১৫ দিন অপেক্ষা করে এই প্যাকেজটি চালু করতে হবে। 


এই কারণে যদি টেলিটকের ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ চালু করেন তাহলে মেয়াদ শেষ হওয়ার পরের দিন আবার ১৭ টাকায় ২ জিবি নিবেন। অর্থাৎ আপনি যেদিন টেলিটকের এই প্যাকেজ চালু করবেন সেদিনের পর থেকে 16 দিনের বেলায় আবার এই প্যাকেজ চালু করতে পারবেন। এর আগে যদি মেয়াদ থাকা অবস্থায় আবার এই প্যাকেজ নেয়ার চেষ্টা করেন তাহলে আপনাকে ১৫ দিনের জন্য ব্লক করে দেয়া হবে এবং আগের ইন্টারনেট প্যাকেজের মেয়াদ বেড়ে ৩০ দিন হয়ে যাবে। 


টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেটের সর্বশেষ আপডেটঃ 

বর্তমানে টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট বন্ধ করে দিয়েছে। এখন কোনো গ্রাহক তার টেলিটক সিমে ১৭ টাকায় ২ জিবি ১৫ দিন মেয়াদের ইন্টারনেট নিতে পারবে না। মূলত বিটিআরসি ৩ দিন এবং ১৫ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ বন্ধ করায় টেলিটকের ১৫ দিন মেয়াদের এই ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ হয়ে গিয়েছে। পরবর্তীতে যদি এই প্যাকেজ আবার চালু হয় তাহলে এই পোস্টে আপডেট দেয়া হবে। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ

টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ নিয়ে এই পোস্ট আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা Teletalk 17 tk 2 gb ইন্টারনেট সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাবেন। ইনশাআল্লাহ সমাধান দেয়ার চেষ্টা করব। 

Share This Article On:

Next Post Previous Post
6 Comments
  • Unknown
    Unknown Mar 31, 2022, 9:45:00 AM

    thanks bro..

    • MD. Marzan Islam
      MD. Marzan Islam May 21, 2023, 8:27:00 PM

      Welcome 💓

  • Anonymous
    Anonymous Dec 2, 2022, 8:19:00 AM

    এপ্রস থেকে শতবর্ষ অফার ১৭ টাকা ২ জিবি আসে না

    • MD. Marzan Islam
      MD. Marzan Islam May 21, 2023, 8:28:00 PM

      অ্যাপ দিয়ে এই অপশন না পেলে ১৭ টাকা সরাসরি রিচার্জ করুন..

  • Anonymous
    Anonymous May 1, 2023, 5:04:00 AM

    There is no option in app for 17 tk 2gb net....how can i get it?

    • MD. Marzan Islam
      MD. Marzan Islam May 21, 2023, 8:27:00 PM

      বর্তমানে অ্যাপ দিয়ে এই প্যাকেজ নেয়ার অপশন বন্ধ করে দিয়েছে। আপনাকে সরাসরি ১৭ টাকা রিচার্জ করে এই প্যাকেজ নিতে হবে..

Add Comment
comment url