টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম ও বিস্তারিত

এই প্রথম টেলিটক মেয়াদহীন ইন্টারনেট চালু করল। অর্থাৎ ইন্টারনেট কিনবেন কিন্তু সেই ইন্টারনেটের কোন মেয়াদ দেয়া থাকবে না। সাধারণত যখন আমরা কোন ইন্টারনেট প্যাক কিনি তখন সেই ইন্টারনেট প্যাকের নির্দিষ্ট মেয়াদ দেয়া থাকে। যদি সেই মেয়াদ শেষ হয়ে যায় তাহলে সেই ইন্টারনেট প্যাক আর ব্যবহার করতে পারিনা। কিন্তু টেলিটক বলেছিল তারা মেয়াদহীন ইন্টারনেট প্যাক নিয়ে আসবে। অতঃপর তারা মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে।


যদি আপনি টেলিটক ব্যবহারকারী হন তাহলে নিশ্চয়ই মেয়াদেহীন ইন্টারনেট ব্যবহার করতে চাইবেন। তবে টেলিটক এই প্রথমবার আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট দেয়ায় অনেকেই কিভাবে টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট কিনতে হয় তার উপায় জানেন না। তবে আপনারা এই পোস্ট থেকে টেলিটক আনলিমিটেড ইন্টারনেট মেয়াদের ইন্টারনেট কেনার নিয়ম এবং বিস্তারিত জানতে পারবেন। কিভাবে Teletalk unlimited validity data কিনবেন এবং কত টাকা খরচ হবে সকল পদ্ধতি জানতে পুরো টিউটোরিয়াল পড়ুন। 


টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট

টেলিটক আনলিমিটেড মেয়াদের ডাটা কাদের জন্য? Teletalk unlimited validity data

সকল টেলিটক ব্যবহারকারীরা আনলিমিটেড মেয়াদের ডাটা ব্যবহার করতে পারবে। অর্থাৎ যদি আপনি টেলিটক গ্রাহক হন তাহলে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যদিও টেলিটক সিমের অনেক ভাগ রয়েছে কিন্তু সকল টেলিটক সিম দিয়েই আপনি আনলিমিটেড মেয়াদের ডাটা ব্যবহার করতে পারবেন। 


আরো পড়ুনঃ গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম.


টেলিটক আনলিমিটেড ডাটা কেনার উপায়ঃ

টেলিটক আনলিমিটেড ডাটা কেনার উপায় অনেক সহজ। আপনারা খুব সহজেই আপনাদের টেলিটক সিমে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট কিনতে পারবেন। সাধারণত আপনারা বর্তমানে দুইটি পদ্ধতিতে টেলিটক আনলিমিটেড ডাটা ক্রয় করতে পারবেন। যে দুইটি পদ্ধতিতে টেলিটক আনলিমিটেড মেয়াদে ডাটা ক্রয় করা যায় তা হচ্ছে - 


  • টেলিটক অ্যাপের মাধ্যমে
  • সরাসরি রিচার্জ করার মাধ্যমে 

আপনারা টেলিটক অ্যাপ অথবা সরাসরি রিচার্জ করার মাধ্যমে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট কিনতে পারবেন। যদি আপনার কাছে টেলিটক অ্যাপস নাও থাকে তারপরও আপনি রিচার্জ করার মাধ্যমে Teletalk unlimited validity data কিনতে পারবেন। দুইটি পদ্ধতিতেই টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট কিনতে চাইলে নিচের পদ্ধতিগুলো অনুসরণ করুন - 



টেলিটক অ্যাপের মাধ্যমে আনলিমিটেড মেয়াদের ডাটা কেনার উপায়ঃ

টেলিটক অ্যাপের মাধ্যমে আপনারা আনলিমিটেড মেয়াদের ডাটা কিনতে পারবেন। আপনাদের মোবাইলে টেলিটক অ্যপ না থাকলে প্রথমে প্লে স্টোর থেকে ইন্সটল করে নিবেন। অতঃপর আপনারা টেলিটক অ্যাপ এ লগইন করার পর নিচের স্ক্রীনশটএর মত আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট দেখতে পারবেন। 


বর্তমানে সাধারণত আনলিমিটেড মেয়াদের দুইটি অফার রয়েছে। আপনি 127 টাকায় 6 জিবি এবং 309 টাকায় 26 জিবি কিনতে পারবেন। আপনার যে আনলিমিটেড ইন্টারনেট প্যাক পছন্দ হয় সেটি টেলিটক অ্যাপের মাধ্যমে খুব সহজেই কিনতে পারবেন।


Teletalk unlimited data pack


যখন আপনারা আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক ক্রয় করবেন তখন নিচের স্ক্রীনশটএর মত একটি এসএমএস দেখতে পারবেন। নিচের স্ক্রীনশট দেখলে বুঝতে পারবেন এখানে 309 টাকায় আনলিমিটেড মেয়াদের 26 জিবি ইন্টারনেট কেনা হয়েছে। 


তবে এখানে আপনারা লক্ষ করে দেখতে পারবেন এই ইন্টারনেট এর মেয়াদ 2036 সাল পর্যন্ত দেয়া রয়েছে। যদিও ইন্টারনেট এর মেয়াদ দেয়া রয়েছে কিন্তু সেটা অনেক বছর যা আমাদের জন্য যথেষ্ট। সাধারণত তারা 2036 সাল পর্যন্ত মেয়াদ রেখেছে কারণ এটা একটা সিস্টেম।


টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট কেনার নিয়ম

এই ছিল টেলিটক অ্যাপের মাধ্যমে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট ক্রয় করার নিয়ম। আপনারা উপরের পদ্ধতি অনুযায়ী টেলিটক অ্যাপ এর মাধ্যমে আনলিমিটেড মেয়াদের ডাটা ব্যবহার করতে পারবেন। 


রিচার্জ করে টেলিটক আনলিমিটেড মেয়েদের ডাটা ক্রয় করার নিয়মঃ


যদি আপনাদের মোবাইলে টেলিটক অ্যাপ না থাকে তাহলে আপনারা সহজেই রিচার্জ করার মাধ্যমে আনলিমিটেড মেয়াদে ডাটা ক্রয় করতে পারবেন। সাধারণত অনেকেই বাটন মোবাইল ব্যবহার করে এবং বাটন মোবাইলে টেলিটক আনলিমিটেড মেয়াদে ডাটা কেনার উপায় জানতে চান। 


এই সকল কারণে টেলিটক অপারেটর তাদের গ্রাহকদের সরাসরি রিচার্জ করার মাধ্যমে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট কেনার উপায় রেখেছে। তাহলে দেখে নিন যত টাকা রিচার্জ করলে টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক অ্যাক্টিভ হবে - 


  • 6gb 127 টাকা। যদি আপনি আপনার টেলিটক সিমে 127 টাকা রিচার্জ করেন তাহলে 6 জিবি ইন্টারনেট আনলিমিটেড মেয়াদের জন্য পাবেন। 

  • যদি আপনি 26 জিবি আনলিমিটেড ডাটা ক্রয় করতে চান তাহলে আপনাকে 309 টাকা রিচার্জ করতে হবে। অর্থাৎ 309 টাকা রিচার্জ করার মাধ্যমে আপনার টেলিটক অপারেটরে 26 জিবি ইন্টারনেট আনলিমিটেড মেয়াদের জন্য পাবেন।


আপনারা এভাবে রিচার্জ করার মাধ্যমে টেলিটক আনলিমিটেড মেয়েদের ডাটা ক্রয় করতে পারবেন। সাধারণত বর্তমানে এই দুইটি আনলিমিটেড মেয়াদের ডাটা একটিভ থাকায় শুধুমাত্র এই দুইটি প্যাক ক্রয় করতে পারবেন। 


এই ছিল টেলিটক আনলিমিটেড ডাটা ক্রয় করার সকল পদ্ধতি। আপনারা উপরের পদ্ধতি অনুযায়ী আপনাদের Teletalk unlimited validity data ব্যবহার করতে পারবেন। আশা করছি উপরে দেখানো পদ্ধতি অনুযায়ী আপনারা খুব সহজেই টেলিটক আনলিমিটেড ডাটা কিনতে পারবেন।


পরিশেষে বলতে চাইছি - 

টেলিটক আনলিমিটেড মেয়েদের ডাটা ক্রয় করা নিয়ে এই টিউটোরিয়াল যদি আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্টে জানাতে পারেন। ইনশাআল্লাহ সমাধান দেয়ার চেষ্টা করব।


Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url