সহজেই ফুটবল লাইভ স্কোর জানার সকল উপায় জেনে নিন

অনেক সময়ে বিভিন্ন ব্যস্ততার কারণে সরাসরি ফুটবল খেলা দেখতে না পারলে ফুটবল লাইভ স্কোর জানার প্রয়োজন হয়ে থাকে। ফুটবল লাইভ স্কোর দেখার মাধ্যমে আমরা খুব সহজেই ফুটবল খেলার দুই দলের স্কোর জানতে পারি। তবে অনেকেই রয়েছেন যারা ফুটবল লাইভ স্কোর জানার উপায় জানেন না। যদি আপনি ফুটবল লাইভ স্কোর দেখার পদ্ধতি না জানেন তাহলে এই পোষ্ট আপনার জন্য। 


এই পোস্টে আমি আপনাদেরকে ফুটবল খেলার লাইভ ফলাফল দেখার উপায় জানাবো। আপনারা খুব সহজেই ফুটবল খেলার স্কোর জানতে পারবেন। এছাড়াও খেলা চলাকালীন সময়ে কোন খেলোয়ার পরিবর্তন করলো, কোন দলে কোন খেলোয়ার রয়েছে এবং পয়েন্ট টেবিলে কোন দলের অবস্থান কিরকম বিস্তারিত সকল তথ্য জানতে পারবেন।


ফুটবল লাইভ স্কোর জানার উপায়
ফুটবল লাইভ স্কোর


ফুটবল লাইভ স্কোর দেখার সুবিধাঃ 

আমরা জানি ফুটবল খেলা 90 মিনিটের বেশি সময় ধরে চলে থাকে। যদি আমরা পুরো খেলা দেখতে চাই তাহলে 90 মিনিট হাতে সময় নিয়ে দেখতে হবে। কিন্তু ব্যস্ততার সময় আমাদের 90 মিনিট খেলা দেখার সম্ভব হয় না। এই কারণে মাঝেমধ্যে ফুটবল লাইভ স্কোর জানার প্রয়োজন হয়ে থাকে। 


ফুটবল লাইভ স্কোর দেখার মাধ্যমে আমরা খেলার মাঝেই জানতে পারবো কোন দল এগিয়ে বা পিছিয়ে রয়েছে। এতে আমাদের সুবিধা হচ্ছে আমরা খুব সহজেই খেলার ফলাফল জানতে পারবো। এছাড়াও ফুটবল লাইভ স্কোর দেখার সময় ফুটবল দলের খেলোয়ার পয়েন্ট টেবিল সহ বিস্তারিত তথ্য এক নজরে জেনে নেয়া যায়।


আরো পড়ুনঃ কোপা আমেরিকা চ্যাম্পিয়ন লিস্ট
 

ফুটবল লাইভ স্কোর জানার উপায়ঃ 

ফুটবল লাইভ স্কোর জানার উপায় অনেক সহজ। আপনারা খুব সহজেই ফুটবল লাইভ স্কোর দেখতে পারবেন। ফুটবল খেলার লাইভ স্কোর জানার দুইটি পদ্ধতি রয়েছে। পদ্ধতি দুইটি হচ্ছে - 


  • অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে 

  • মোবাইল অ্যাপের মাধ্যমে 


আপনারা অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে অথবা মোবাইল অ্যাপের মাধ্যমে খুব সহজেই ফুটবল লাইভ স্কোর দেখতে পারবেন। আমি আপনাদেরকে ফুটবল লাইভ স্কোর দেখার ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে দেখে নিন কিভাবে অনলাইনে অথবা মোবাইলে অ্যাপের মাধ্যমে ফুটবল লাইভ স্কোর দেখতে হয় - 


ফুটবল লাইভ স্কোর দেখার ওয়েবসাইটঃ 

এখানে আমি আপনাদেরকে ফুটবল লাইভ স্কোর দেখার জনপ্রিয় কিছু ওয়েব সাইট সম্পর্কে জানাবো। আপনারা নিম্নে দেয়া ওয়েবসাইট থেকে খুব সহজেই ফুটবল খেলার লাইভ স্কোর সহো আরো অনেক সুবিধা নিতে পারবেন। 


গোল (GOAL) 

ফুটবল খেলার খবর সম্পর্কে জানার সবথেকে সেরা ওয়েবসাইট হচ্ছে Goal.com এই ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি ফুটবল লাইভ স্কোর জানার পাশাপাশি ফুটবল খেলার ফলাফল, ফুটবল দলে কোন খেলোয়ার রয়েছে, খেলার মাঝে কোন খেলোয়াড় পরিবর্তন করা হয়েছে এবং কোন দল পয়েন্ট টেবিলে কততম অবস্থানে রয়েছে সকল তথ্য জানা যায়। এছাড়া আপনারা এই ওয়েবসাইটের মাধ্যমে কোন দিন কোন খেলা হবে এবং কখন হবে সকল তথ্য জানতে পারবেন। 


ইএসপিএন (ESPN) 

ইএসপিএন হচ্ছে ক্রীড়া জগতে একটি জনপ্রিয় শব্দ। ফুটবল খেলার স্কোর সরাসরি দেখার জন্য ওয়েবসাইট অনেক জনপ্রিয়। www.espn.in ওয়েবসাইটের মাধ্যমে আপনারা ফুটবল খেলার লাইভ স্কোর দেখার পাশাপাশি ফুটবল খেলার সকল তথ্য এমনকি ফুটবল খেলার হাইলাইটস পর্যন্ত দেখতে পারবেন। 


হু স্কোরড (WHO SCORED) 

হু স্কোরড www.whoscored.com এই ওয়েবসাইটের মাধ্যমেও সহজেই ফুটবল লাইভ স্কোর জানা যায়। এই ওয়েবসাইটে ফুটবল খবর দেখানোর পাশাপাশি ফুটবল লাইভ স্কোর প্রকাশ করে থাকে। আপনারা হু স্কোরড (WHO SCORED)  ওয়েবসাইটে প্রবেশ করার মাধ্যমে যেকোনো দিনের অথবা তার আগের বা পরের দিনের ফুটবল খেলার খবর জানতে পারবেন। এবং সেই সাথে ফুটবল লাইভ স্কোর দেখতে পারবেন। 


স্কাই স্পোর্টস (SKY SPORTS) 

ফুটবল খেলার লাইভ স্কোর জানার এবং ফুটবল খেলার খবর সম্পর্কে বিস্তারিত জানার www.skysports.com অন্যতম একটি মাধ্যম। এই ওয়েবসাইটের মাধ্যমে ফুটবল খেলার লাইভ স্কোর জানার পাশাপাশি ফুটবল খেলার বিভিন্ন খবর পাওয়া যায়। আপনারা এই ওয়েবসাইটে ফুটবল সম্পর্কে বিস্তারিত নতুন নতুন খবর জানতে পারবেন। 


এই ছিল ফুটবল লাইভ স্কোর দেখার জনপ্রিয় সকল ওয়েবসাইট। ফুটবল লাইভ স্কোর জানার জন্য এই ওয়েবসাইটগুলো বেশি ব্যবহার করা হয়ে থাকে। কারন এরা খুব দ্রুত এবং সঠিক স্কোর প্রকাশ করে থাকে। এবার তাহলে মোবাইলে অ্যাপের মাধ্যমে ফুটবল লাইভ স্কোর দেখার পদ্ধতি জেনে নিন - 


আরো পড়ুনঃ কোপা আমেরিকা আর্জেন্টিনার চ্যাম্পিয়ন লিস্ট 


ফুটবল লাইভ স্কোর দেখার অ্যাপসঃ 

ফুটবল লাইভ স্কোর দেখার অ্যাপস এর মাধ্যমে আপনারা খুব সহজেই মোবাইলে ফুটবল লাইভ স্কোর জানতে পারবেন। প্লে স্টোরে ফুটবল লাইভ স্কোর দেখার অ্যাপ্লিকেশন থাকলেও নিচের স্ক্রীনশট দেখানো অ্যাপ্লিকেশন ফুটবল লাইভ স্কোর দেখার জন্য অনেক জনপ্রিয়। 


আপনারা LiveScore: Live Sports Scores এই লিংক থেকে প্লে স্টোরে গিয়ে নিচের স্ক্রিনসট দেখানো অ্যাপস মোবাইলে ইন্সটল করে নিবেন। 

ফুটবল লাইভ স্কোর দেখার অ্যাপস


অতঃপর আপনারা উক্ত অ্যাপসের মাধ্যমে ফুটবল খেলার লাইভ স্কোর মোবাইলে দেখতে পারবেন। এছাড়াও ফুটবল খেলা সম্পর্কে বিস্তারিত তথ্য এবং খবর উক্ত অ্যাপসের মাধ্যমে জানতে পারবেন। 


এই ছিলো ফুটবল লাইভ স্কোর জানার সকল পদ্ধতি। আমি এই টিউটোরিয়ালে আপনাদেরকে ফুটবল খেলা লাইভ স্কোর দেখার ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানিয়েছি। আপনারা উপরে দেখানো পদ্ধতি অনুযায়ী খুব সহজেই ফুটবল খেলার লাইভ স্কোর অনলাইনে বা মোবাইলে অ্যাপের মাধ্যমে দেখতে পারবেন। 


আরো পড়ুনঃ মোবাইলে ফুটবল বিশ্বকাপ খেলা লাইভ দেখার উপায়


পরিশেষে বলতে চাচ্ছিঃ 

ফুটবল খেলার লাইভ স্কোর দেখার পদ্ধতি নিয়ে এই টিউটোরিয়াল যদি আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা ফুটবল লাইভ স্কোর সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। ইনশাআল্লাহ সমাধান দেয়ার চেষ্টা করব।

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url