বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার, লাইভ চ্যাট, ঠিকানা, অভিযোগ করার নিয়ম

বাংলালিংক হচ্ছে বর্তমান সময়ের জনপ্রিয় একটি অপারেটর। বাংলালিংক তাদের গ্রাহকদের সুবিধার জন্য চব্বিশ ঘন্টা গ্রাহক সেবা দিতে একটিভ থাকে। আমাদের বাংলালিংক সিমে কোনো সমস্যা হলে আমরা কাস্টমার কেয়ারে কথা বলে খুব সহজেই সেই সমস্যার সমাধান করতে পারি। তবে অনেকেই রয়েছেন যারা বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার নিয়ম জানেন না। 


যদি আপনি বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার না জানেন তাহলে এই পোস্ট আপনার জন্য। কারণ এই পোস্টে আমি বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার, ঠিকানা এবং অভিযোগ করার পদ্ধতি দেখাবো। আপনারা বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করার সকল পদ্ধতি জানতে পারবেন। তাহলে বাংলালিংক কাস্টমার কেয়ারে সরাসরি কথা বলার উপায় জানতে পুরো পোস্ট পড়তে ভুলবেন না - 


বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার
বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার


বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার কারণঃ 

আমাদেরকে বিভিন্ন কারণে বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলতে হয়। বাংলালিংক সিম ব্যবহার করার সময় যদি অদ্ভুত কোন সমস্যা হয় তাহলে সেই সমস্যার সমাধান করার জন্য বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার প্রয়োজন হয়ে থাকে। সাধারণত যে সকল কারণে বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হয় তা হচ্ছে - 


  • মেসেজ এসে টাকা কেটে নেয় এরকম সার্ভিস বন্ধ করতে 

  • নিজের অজান্তেই অথবা ভুলবশত কোন সার্ভিস চালু হলে সেই সার্ভিস বন্ধ করতে। 

  • বাংলালিংক ইন্টারনেট স্পিড এর সমস্যা হলে। 

  • টাকা কেটে নেওয়ার সার্ভিস চালু হলে বন্ধ করতে।

  • বাংলালিংক বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত জানতে।

  • বাংলালিংক অপারেটর সম্পর্কে জানতে।


এই সকল কারণ ছাড়াও আপনারা বাংলালিংক অপারেটর নিয়ে যদি কোন সমস্যা হয় তাহলে সেই সমস্যার সমাধান করতে কাস্টমার কেয়ারে কথা বলতে পারেন। বাংলালিংক কাস্টমার কেয়ারে সরাসরি কথা বললে ওরা খুব সহজেই আপনার কথা বুঝতে পারবে এবং আপনি আপনার সমস্যার সমাধান পাবেন। 


আরো পড়ুনঃ গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার


বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বারঃ 

বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার জন্য বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার প্রয়োজন। বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার দুইটি নাম্বার রয়েছে। আপনারা দুটি নাম্বারে কল করার মাধ্যমে Banglalink Customer care কথা বলতে পারবেন। 


তার মধ্যে একটি হচ্ছে বাংলালিংক সিম থেকে কথা বলার নাম্বার এবং আরেকটি হচ্ছে বাংলালিংক সিম সহো অন্যান্য সকল অপারেটর থেকে বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার নাম্বার। তাহলে দুইটি নাম্বার সম্পর্কে বিস্তারিত জেনে নিন - 


বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বারঃ 

বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে - 121.. আপনারা আপনাদের বাংলালিংক সিম থেকে 121 নাম্বারে ডায়াল করে খুব সহজেই কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। 121 নাম্বারে কল করার পর পরবর্তী নির্দেশ মেনে কাজ করলে আপনার কল বাংলালিংক কাস্টমার কেয়ারে যাবে। 


অতঃপর যখন banglalink কাস্টমার কেয়ারে থাকা ব্যক্তি আপনার কল রিসিভ করবে তখন আপনি তাদেরকে আপনার সমস্যার কথা জানিয়ে সেই সমস্যার সমাধান করতে পারবেন। তবে এই নাম্বার শুধুমাত্র বাংলালিংক সিমে কাজ করবে। 


যদি আপনারা অন্যান্য অপারেটর যেমন গ্রামীণফোন, রবি, টেলিটক ইত্যাদি সিম থেকে 121 কল করেন তাহলে banglalink কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন না। তবে আপনারা চাইলে অন্যান্য সকল অপারেটর থেকেও বাংলালিংক কাস্টমার কেয়ারে কল করে কথা বলতে পারবেন। তার জন্য আরেকটি নাম্বার রয়েছে। সেই নাম্বারটি সম্পর্কে এবার বিস্তারিত জেনে নিন - 


সকল অপারেটর থেকে সরাসরি বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বারঃ 

আপনারা জানতে পেরেছেন বাংলালিংক গ্রাহকরা 121 নাম্বারে কল করার পর পরবর্তী নির্দেশনা মেনে কাস্টমার কেয়ারে কথা বলতে পারবে। কিন্তু এখন আপনারা নিশ্চয়ই ভাবতেছেন যদি কেউ অন্যান্য অপারেটর যেমন - গ্রামীণফোন, রবি, টেলিটক সহ ইত্যাদি অপারেটর থেকে বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলতে চায় তাহলে কিভাবে কথা বলবে? 


তবে চিন্তার কোন কারণ নেই। কারণ banglalink তাদের গ্রাহকদের সুবিধার জন্য অন্যান্য সকল অপারেটর থেকেও তাদের সাথে যোগাযোগ করার সুবিধা দিয়েছে। আপনারা চাইলে অন্যান্য সকল অপারেটর থেকেও 01911304121 নাম্বারে কল করে সরাসরি বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। 


তবে আপনারা চাইলে banglalink নাম্বার থেকেও এই নাম্বারে কল করে কাস্টমার কেয়ারে সরাসরি কথা বলতে পারবেন। এই ছিলো বাংলালিংক কাস্টমার কেয়ারে সরাসরি কথা বলার নাম্বার। 


বাংলালিংক কাস্টমার কেয়ার লাইভ চ্যাট করার উপায়ঃ 

বাংলালিংক কাস্টমার কেয়ারে লাইভ চ্যাট করা যায়। আপনারা চাইলে খুব সহজেই banglalink কাস্টমার কেয়ারে লাইভ চ্যাট করতে পারবেন। বাংলালিংক কাস্টমার কেয়ারের সাথে লাইভ চ্যাট করতে চাইলে প্রথমে আপনারা eselfcare.banglalink.net এই ওয়েবসাইটে প্রবেশ করবেন। 


অতঃপর আপনার বাংলালিংক নাম্বার দিয়ে লগইন করে লাইভ চ্যাট অপশন থেকে বাংলালিংক কাস্টমার কেয়ারে সাথে লাইভ চ্যাট করতে পারবেন। লাইভ চ্যাটে যখন আপনি মেসেজ পাঠাবেন তখন তারা সাথে সাথেই আপনাকে রিপ্লাই দিবে। এভাবে আপনারা বাংলালিংক কাস্টমার কেয়ারে লাইভ চ্যাট করার মাধ্যমে আপনার বাংলালিংক সিমের সমস্যার সমাধান করতে পারবেন।


বাংলালিংক ফেসবুক পেজে কথা বলার উপায়ঃ 

আপনারা চাইলে বাংলালিংক ফেসবুক পেজে কথা বলে আপনাদের বাংলালিংক সিমের সমস্যা সমাধান করতে পারবেন। বাংলালিংক ফেসবুক পেজের লিংক হচ্ছে - www.facebook.com/banglalinkdigital/ 


আপনারা এই লিংক থেকে বাংলালিংক ফেসবুক পেজে এসএমএস অথবা পোস্টের মধ্যে কমেন্ট করার মাধ্যমে বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। 


যদি আপনারা বাংলালিংক ফেসবুক পেজের পোস্টে কমেন্ট করেন তাহলে দেখবেন বাংলালিংক প্রতিনিধি আপনার কমেন্টের রিপ্লাই দেয়ার মাধ্যমে আপনার সমস্যার সমাধান করে দেবে। এভাবে আপনারা খুব সহজেই বাংলালিংক ফেসবুক পেজের মাধ্যমে কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। 


বাংলালিংক অভিযোগ জানানোর নাম্বারঃ 

বাংলালিংক অভিযোগ জানানোর নাম্বার হচ্ছে 158. আপনারা 158 নাম্বারে কল করে বাংলালিংক নাম্বারে আপনার সমস্যার অভিযোগ জানাতে পারবেন। সাধারনত এই নাম্বারকে ভোক্তা অধিকার নাম্বার বলা হয়ে থাকে। তবে এই নাম্বারে ফ্রিতেই ভোক্তা অধিকারের অভিযোগ করা যায়। 


বাংলালিংক হেল্পলাইন নাম্বারঃ 

আপনারা চাইলে বাংলালিংক হেল্পলাইন নাম্বারে কল করে সরাসরি কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। বাংলালিংক হেল্পলাইন নাম্বারে কাস্টমার প্রতিনিধির সাথে সরাসরি কথা বলতে চাইলে নিচের নাম্বারে যোগাযোগ করবেন - 


ফোন নাম্বার: 01911304121

ফ্যাক্স নাম্বার: ০২৮৮২০৫৯৪


এগুলো হচ্ছে বাংলালিংক হেল্পলাইন নাম্বার। বাংলালিংক হেল্পলাইন নাম্বারে কথা বলতে চাইলে এই সকল নাম্বারে কল করবেন। 


বাংলালিংক কাস্টমার কেয়ারে ইমেইল পাঠানোর নিয়মঃ 

বাংলালিংক কাস্টমার কেয়ারের ইমেইল ঠিকানা হচ্ছে - info@banglalinkgsm.com আপনারা এই ইমেইল এড্রেসে ইমেইল পাঠানোর মাধ্যমে বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন। 


যখন আপনারা info@banglalinkgsm.com ইমেইল এড্রেসে ইমেইল পাঠাবেন তখন আপনার ইমেইলে সমস্যার সমাধান জানিয়ে দিবে। এভাবে আপনারা খুব সহজেই ফ্রিতে বাংলালিংক কাস্টমার কেয়ারে ইমেইল করার মাধ্যমে কথা বলতে পারবেন। 


বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করার নিয়মঃ 

আপনারা চাইলে banglalink কাস্টমার কেয়ারে অভিযোগ জানিয়ে রাখতে পারেন। এতে সুবিধা হচ্ছে আপনি ফ্রিতেই অভিযোগ জানাতে পারবেন। অভিযোগ জানানোর ৩০ মিনিটের মধ্যেই আপনার বাংলালিংক নাম্বারে কাস্টমার কেয়ার থেকে কল করে বলবে স্যার আপনি banglalink কাস্টমার কেয়ারে একটি অভিযোগ করেছিলেন আপনার সমস্যাটি বলুন। 


অতঃপর আপনি সমস্যার কথা জানিয়ে সেই সমস্যার সমাধান করতে পারবেন। আপনারা কোড ডায়াল করার মাধ্যমে ফ্রিতেই banglalink কাস্টমার কেয়ারে অভিযোগ জানাতে পারেন। বাংলালিংক কাস্টমার কেয়ারে ফ্রিতে এই অভিযোগ জানাতে নিচের পোস্ট পড়ুন - 


আরো পড়ুনঃ বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করার নিয়ম.  


উপরে দেয়া পোস্ট পড়ে জানতে পারবেন কিভাবে কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ করে রাখা যায়। এবার আপনারা বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা বের করার পদ্ধতি দেখে নিন - 


বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা বের করার নিয়মঃ 

আপনারা চাইলে খুব সহজে বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা বের করতে পারবেন। অনেকেই তাদের আশেপাশের banglalink কাস্টমার কেয়ার ঠিকানা জানতে চান। তাহলে দেখে নিন কিভাবে নিজের আশেপাশের বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা বের করতে হয়


  • প্রথমে আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে BL লিখে 2233 নাম্বারে এসএমএস পাঠাবেন। 


  • ফিরতি এসএমএস এ আপনার নিকটস্থ বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা পাঠিয়ে দিবে। 


  • যদি আপনার আশেপাশে একাধিক বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা থাকে তাহলে লিখে দিবে - "For another location please reply with: n" 


  • অতঃপর ‌‌‌‌n লিখে মেসেজের রিপ্লাই দিলেই পরবর্তী বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানাগুলো জানতে পারবেন। 


বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা বের করার এটাই ছিলো পদ্ধতি। আপনারা এভাবে নিকটস্থ বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা বের করতে পারবেন। তবে আপনারা চাইলে Banglalink Customer care near me ওয়েবসাইট থেকেও আপনার নিকটস্থ বাংলালিংক কাস্টমার কেয়ার ঠিকানা বের করতে পারবেন। 


এক নজরে বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করার সকল পদ্ধতিঃ 

এক নজরে banglalink কাস্টমার কেয়ারে যোগাযোগ করার সকল পদ্ধতি দেখে নিন। এখানে বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার যতগুলো উপায় রয়েছে তার লিস্ট রয়েছে। বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করার পদ্ধতিগুলো হচ্ছে - 


  • যে কোনো বাংলালিংক নাম্বার থেকে 121 কল করুন।

  • যে কোনো অপারেটর থেকে 01911304121 নাম্বারে কল করুন।

  • প্রিপেইড, পোস্টপেইড এবং কল এবং নিয়ন্ত্রণ গ্রাহকদের জন্য বাংলালিংক হেল্পলাইন নাম্বার হচ্ছে – ২১৫

  • কেবল খুচরা বিক্রেতাদের জন্য বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার – 20365

  • আইকন গ্রাহকদের জন্য গ্রাহক পরিষেবাগুলি – ০১৯২০০০০০০০

  • বাংলালিংক মোবাইল আর্থিক পরিষেবা নাম্বার হচ্ছে – 21200

  • বাংলালিংক কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার ইমেইল ঠিকানা – info@banglalinkgsm.com

  • বাংলালিংক ফ্যাক্স নম্বর হচ্ছে – ০২৮৮২০৫৯৪ 


এই ছিলো বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করার সকল পদ্ধতি। এখানে বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার সকল উপায় দেখানো হয়েছে। আপনারা কল করে, ইমেইল পাঠিয়ে, লাইভ চ্যাট এর মাধ্যমে অথবা অভিযোগ করার মাধ্যমে বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ করে আপনার সমস্যার সমাধান করতে পারবেন। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ

আশা করছি বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার নিয়ে এই পোস্ট আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা বাংলালিংক কাস্টমার কেয়ারে যোগাযোগ সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না।

Share This Article On:

Next Post Previous Post
3 Comments
  • Anonymous
    Anonymous Mar 2, 2023, 1:45:00 PM

    আমি আমার দোকানের জন্য রিচার্জ নিব কার কাছ থেকে এবং কিভাবে আমাকে সহযোগিতা করবেন

  • Anonymous
    Anonymous Aug 21, 2023, 3:46:00 PM

    হাই

    • Anonymous
      Anonymous Sep 14, 2023, 4:32:00 PM

      স্যার

Add Comment
comment url