নতুন বিকাশ একাউন্ট অফার । নতুন বিকাশ একাউন্ট খুললে যেসব অফার পাওয়া যাবে

নতুন বিকাশ একাউন্ট খুললে কি কি অফার পাওয়া যায় সেটা আমরা অনেকেই জানিনা। বিশেষ করে যারা নতুন বিকাশ একাউন্ট খুলতে চাচ্ছেন তারা নতুন বিকাশ একাউন্ট অফার সম্পর্কে জানেন না। তবে যারা নতুন বিকাশ একাউন্ট খুলতে চাচ্ছেন তাদেরকে নতুন বিকাশ একাউন্ট খোলার অফার জানা প্রয়োজন। অফারগুলো জানলে একজন নতুন বিকাশ একাউন্ট ব্যবহারকারী খুব সহজেই অফারগুলো উপভোগ করতে পারবে। 


যদি আপনি নতুন বিকাশ একাউন্ট অফার সম্পর্কে না জানেন তাহলে এই পোষ্ট আপনার জন্য। এই পোস্টে আমি আপনাদেরকে নতুন বিকাশ একাউন্ট অফার সম্পর্কে জানাবো। অর্থাৎ নতুন বিকাশ একাউন্ট খুললে কি কি অফার পাওয়া যায় তা আপনারা এই পোস্ট থেকে জানতে পারবেন। নতুন বিকাশ একাউন্ট অফার সম্পর্কে পুরোপুরি জানতে পুরো পোস্ট পড়তে ভুলবেন না।


bkash-new-account-offer
নতুন বিকাশ একাউন্ট অফার

বিকাশ কি? বিকাশ এর সুবিধাঃ 

বিকাশ হচ্ছে বর্তমান সময়ের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং মাধ্যম। বর্তমানে বাংলাদেশে মোবাইল ব্যাংকিং করার জন্য অনেক মাধ্যম থাকলেও বিকাশ সবচেয়ে বেশি জনপ্রিয়। বিকাশের ব্যবহারকারী অনেক বেশি। বিকাশ তাদের গ্রাহকদের জন্য নিয়মিত বিভিন্ন অফার এবং সুবিধা দেওয়ায় তাদের গ্রাহক সংখ্যা অনেক বেশি। 


বিকাশ একাউন্টের মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই টাকা লেনদেন, ক্যাশ আউট, মোবাইল রিচার্জ, বিভিন্ন বিল প্রদান সহ অনেক কাজ করতে পারে। এছাড়াও বাংলাদেশে বিকাশ একাউন্ট এর এজেন্ট ছড়িয়ে ছিটিয়ে থাকায় খুব সহজেই টাকা ক্যাশ আউট করা যায়। অর্থাৎ আপনার বিকাশ একাউন্টে টাকা থাকলে আপনি খুব সহজেই সেই টাকার ব্যবহার করতে পারবেন।


আরো পড়ুনঃ বিকাশ পার্সোনাল একাউন্ট লিমিট, বিস্তারিত তথ্য এবং চেক করার নিয়ম


নতুন বিকাশ একাউন্ট অফারঃ 

যদি আপনারা নতুন বিকাশ একাউন্ট খুলেন তাহলে বিকাশ থেকে অফার পাবেন। বিকাশ তাদের নতুন গ্রাহকদের জন্য বিভিন্ন অফার প্রদান করে থাকে। এই অফার বিভিন্ন সময় পরিবর্তন হয়ে থাকে। 



তবে আমি আপনাদেরকে বর্তমান সময়ে বিকাশ একাউন্ট খুললে যে সকল অফার পাওয়া যাবে সেই সকল অফার সম্পর্কে বিস্তারিত জানাবো। নতুন বিকাশ একাউন্ট খোলার অফার সমূহ জানার জন্য নিচের পোস্ট পড়ুন। 


নতুন বিকাশ একাউন্ট খুললে কি অফার পাওয়া যায়? 

নতুন বিকাশ একাউন্ট খুললে যে সকল অফার পাওয়া যাবে তার তালিকা প্রদান করা হলো। যদি আপনারা নতুন বিকাশ একাউন্ট খোলেন তাহলে নিচের প্রদত্ত অফারগুলো আপনার জন্য প্রযোজ্য হবে। 

তাহলে দেখে নিন নতুন বিকাশ একাউন্ট খুললে যে সকল অফার পাওয়া যায়


  • বিকাশ অ্যাপের মাধ্যমে অ্যাকাউন্ট খুলে পিন সেট করলেই 10 টাকা বোনাস পাবেন।

  • প্রথমবার বিকাশ এপে লগইন করলে পাবেন 15 টাকা বোনাস। 

  • বিকাশ অ্যাপের মাধ্যমে প্রথমবার মোবাইল রিচার্জ করলে পাবেন 25 টাকা ক্যাশব্যাক।


বিঃদ্রঃ যেসকল গ্রাহক ১ জানুয়ারী, ২০২২ তারিখ থেকে বিকাশ অ্যাপ ব্যবহার করে নতুন একাউন্ট খুলে পিন সেট করেছেন এবং প্রথমবার মোবাইল রিচার্জ করে অ্যাপে অ্যাক্টিভ ছিলেন শুধুমাত্র তারাই উপরের অফারের আওতাভুক্ত।


আরো পড়ুনঃ Bkash Code বিকাশ মেনু কোড । বিকাশ একাউন্ট চেক কোড


  • নতুন বিকাশ একাউন্টে লগইনের ১ম দিন থেকে ৩০ দিনের মধ্যে ১৫৫০ টাকা কার্ড থেকে বিকাশ একাউন্টে অ্যাড মানি করলেই ১৫ টাকা ক্যাশ ব্যাক পাবেন।

  • বিকাশ অ্যাপ থেকে যেকোন পরিমান বিল প্রদান করলেই পাবেন ৫ টাকা ক্যাশব্যাক।

  • বিকাশ অ্যাপ থেকে  ১৫৫০ টাকা সেন্ড মানি করলে পাবেন ৫ টাকা ক্যাশব্যাক এবং সর্বশেষ একটি ৫০০ টাকা বার তার বেশী সেভিংস একাউন্ট ওপেন করতে হবে।

  • বিকাশ একাউন্টে লগইনের ৩১ তম দিন থেকে ৬০ তম দিনের মধ্যে অ্যাপ থেকে কমপক্ষে ৫০০ টাকা এবং সর্বোচ্চ ১০০০ টাকা সেন্ড মানি করলে ১০ টাকা ক্যাশব্যাক পাবেন।

  • কার্ড থেকে বিকাশ একাউন্টে ১০০০ টাকা অ্যাড মানি করলে ৩০ টাকা ক্যাশব্যাক পাবেন।

  • বিকাশ অ্যাপের মাধ্যমে ৫০০ টাকা বা তার বেশি পেমেন্ট করলে ১০ টাকা ক্যাশব্যাক পাবেন।


বিঃদ্রঃ লেনদেন করার ২ কর্ম দিবসের মধ্যে ক্যাশব্যাক গুলো প্রদান পেয়ে যাবেন। এই অফারগুলো ১১ এপ্রিল থেকে ৩০ জুন, ২০২২ পর্যন্ত চলবে। 


আরো পড়ুনঃ জিপি কাস্টমার কেয়ারে সরাসরি কথা বলার নিয়ম


এই ছিল নতুন বিকাশ একাউন্ট খোলার অফার। যদি বর্তমান সময়ে কেউ নতুন বিকাশ একাউন্ট খুলে তাহলে উপরে প্রদত্ত অফার গুলো তার জন্য প্রযোজ্য হবে। আশা করছি আপনারা নতুন বিকাশ একাউন্ট খুললে কি কি অফার পাওয়া যাবে তা জানতে পেরেছেন। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ 

আশা করছি আপনারা নতুন বিকাশ একাউন্ট অফার সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। যদি এই পোস্ট আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা বিকাশ নতুন একাউন্ট এর অফার নিয়ে আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। ইনশাআল্লাহ সমাধান দেয়ার চেষ্টা করব।

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url