বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার নিয়ম । Banglalink Minute Card Recharge

অনেকেই রয়েছেন যারা বাংলালিংক মিনিট কার্ড কিনে থাকেন কিন্তু সেই বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার নিয়ম জানেন না। আপনি যদি banglalink minute card recharge করার নিয়ম না জানেন তাহলে এই টিউটোরিয়াল আপনার জন্য। 


এই পোস্টে আমি আপনাদেরকে বাংলালিংকের সকল মিনিট কার্ড রিচার্জ করার উপায় দেখাবো।  আশা করছি আপনারা পুরো পোস্ট পড়লে banglalink minute card recharge করার সকল উপায় এবং বাংলালিংক মিনিট কার্ড সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন-


বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার নিয়ম
বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ


বাংলালিংক মিনিট কার্ড কি?

অনেকেই রয়েছে যারা বাংলালিংক মিনিট কার্ড সম্পর্কে জানেন না। বাংলালিংক মিনিট কার্ড হচ্ছে এমন একটি প্যাকেজ যে প্যাকেজটি টাকা দিয়ে ক্রয় করে আমাদের মোবাইলে গোপন কোড ডায়াল করার মাধ্যমে রিচার্জ করতে পারি। 


যখন আপনি বাংলালিংক মিনিট কার্ড ক্রয় করবেন তখন দেখবেন কার্ডের ভিতরে যে নাম্বারগুলো রয়েছে সবগুলো অদৃশ্য অর্থাৎ গোপন করে রাখা। মিনিট কার্ড এর ভিতর যে নাম্বারগুলো রয়েছে এই নাম্বার গুলো আমাদের মোবাইলে ডায়াল করার মাধ্যমে আমরা বাংলালিংক মিনিট পেতে পারি। 


এইজন্য banglalink minute card এর ভেতর সংখ্যা গুলো গোপন করে রাখা হয় যাতে যে কেউ সেই বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করতে না পারে। যদি বাংলালিংকে মিনিট কার্ডের নাম্বার গুলা গোপন না থাকতো তাহলে যে কেউ সেই মিনিট কার্ড না কিনেই মোবাইলে রিচার্জ করতে পারত। 

আরো দেখুনঃ টেলিটক সকল ধরনের কার্ড রিচার্জ করার নিয়ম

বাংলালিংক মিনিট কার্ড এর সুবিধাঃ 

বর্তমানে সকল অপারেটরের কার্ড রিচার্জ করার মাধ্যমে মোবাইলে ব্যালেন্স যোগ করা যায়। আগে আমাদেরকে মোবাইলে ব্যালেন্স, ইন্টারনেট, মিনিট ইত্যাদি রিচার্জ করার জন্য নির্দিষ্ট দোকানে গিয়ে নিজেদের নাম্বার শেয়ার করতে হতো। 


কিন্তু যদি আপনি রিচার্জ কার্ড, এমবি কার্ড অথবা মিনিট কার্ড কিনে নেন তাহলে আপনার মোবাইলে রিচার্জ, মিনিট ইন্টারনেট সবকিছু ব্যবহার করতে পারবেন। এখানে সুবিধা আছে আপনার বাংলালিংক নাম্বার কারো মাঝে শেয়ার না করে শুধুমাত্র কোড ডায়াল করার মাধ্যমে আপনি নিজেই আপনার বাংলালিংক নাম্বারে মিনিট রিচার্জ করতে পারবেন। 

আরো দেখুনঃ রবি সকল ধরনের কার্ড রিচার্জ করার নিয়ম

বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার উপায়ঃ

আপনি যদি বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করতে চান তাহলে আপনাকে প্রথমে মিনিট কার্ড কিনতে হবে। বাংলালিংক মিনিট কার্ড কেনার পর আপনাকে মিনিট কার্ডে থাকে গোপন সংখ্যা আপনার বাংলালিংক নাম্বারে ডায়াল করতে হবে। 


বাংলালিংক মিনিট কার্ডে থাকা গোপন সংখ্যা সঠিকভাবে আপনার বাংলালিংক নাম্বারে ডায়াল করার মাধ্যমে আপনারা আপনাদের কাঙ্ক্ষিত বাংলালিংক মিনিট পাবেন। তবে বাংলালিংক মিনিট কার্ডে যে গোপন নাম্বার থাকে সেটা সরাসরি ডায়াল করলেই হয়না। 


গোপন নম্বরের সামনে এবং পিছনে কিছু কোড যোগ করার মাধ্যমে আপনারা banglalink minute card recharge করতে পারবেন। তাহলে দেখে নিন কিভাবে বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করতে হয়।


  • বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার জন্য প্রথমে আপনারা বাংলালিংক মিনিট কার্ড সংগ্রহ করবেন।

  • বাংলালিংক মিনিট কার্ড হাতে পাওয়ার পর আপনারা স্ক্র্যাচ কার্ড ঘষে গোপন নাম্বার গুলো বের করবেন। 

  • banglalink minute card এর গোপন নাম্বার গুলো বের করার পর প্রথমে *123*গোপন নাম্বার# লিখে আপনার মোবাইলে ডায়াল করবেন।

  • যখন আপনারা উপরের নিয়মে বাংলালিংক মিনিট কার্ড কোড ডায়াল করবেন তখন আপনার মোবাইলে একটি মিনিট কার্ডের কনফার্মেশন এসএমএস আসবে। আপনারা সেই এসএমএস অথবা বাংলালিংক মিনিট চেক করার মাধ্যমে নিশ্চিত হতে পারবেন।


এই ছিল বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার নিয়ম। উপরে বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার উপায় দেখানো হয়েছে। আপনারা উপরের নিয়ম অনুযায়ী খুব সহজে banglalink minute card recharge করতে পারবেন। 

আরো দেখুনঃ এয়ারটেল সকল ধরনের  কার্ড রিচার্জ করার নিয়ম

বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ পরিশেষে বলতে চাচ্ছিঃ

বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করার নিয়ম নিয়ে এই পোস্ট আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা বাংলালিংক মিনিট কার্ড রিচার্জ করতে গিয়ে কোথাও কোনো সমস্যা হয় তাহলে কমেন্টে জানাতে পারেন। এরকম সকল অপারেটর সম্পর্কে আপডেট তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক ও গুগল নিউজে ফলো করে পাশে থাকতে ভুলবেন না। 

Share This Article On:

Next Post Previous Post
3 Comments
  • Unknown
    Unknown Mar 31, 2022, 9:50:00 AM

    ধন্যবাদ ভাই।। উপকারী পোষ্ট।

    • MD. Marzan Islam
      MD. Marzan Islam Apr 1, 2022, 10:32:00 AM

      Thanks.,.

  • Anonymous
    Anonymous Sep 5, 2023, 9:20:00 AM

    আমি কোড ডায়াল করেছি কিন্তু *১২১*১# তে ব্যালেন্স জানতে ডায়াল করলাম,মিনিট পাচ্ছি না।
    কোথাও কলও যাচ্ছে না কারণ আমার ব্যালেন্স নেই বলতাছে।
    এখন করনীয়??

Add Comment
comment url