নগদ ক্যাশ আউট চার্জ । নগদ একাউন্টের ক্যাশ আউট চার্জ জেনে নিন

নগদ একাউন্টের টাকা বের করার জন্য আমাদেরকে নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট করতে হয়। যখন আমরা নগদ একাউন্ট থেকে টাকা ক্যাশ আউট করি তখন আমাদের ক্যাশ আউট খরচ হয়ে থাকে। আমরা যত টাকা নগদ একাউন্ট থেকে বের করব সেই টাকার পরিমাণ অনুযায়ী ক্যাশ আউট খরচ কাটবে। নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট করতে চাইলে আমাদেরকে নগদ একাউন্টের ক্যাশ আউট চার্জ জানতে হবে। 


অনেকেই রয়েছেন যারা নগদ ক্যাশ আউট খরচ জানেন না। যদি আপনি নগদ ক্যাশ আউট চার্জ না জানেন তাহলে এই পোস্ট আপনার জন্য। এই পোস্টে আমি আপনাদেরকে নগদ ক্যাশ আউট চার্জ সম্পর্কে বিস্তারিত জানাবো। নগদ একাউন্টে ক্যাশ আউট করার যতগুলো পদ্ধতি রয়েছে সেই পদ্ধতি অনুযায়ি নগদ একাউন্টের ক্যাশ আউট চার্জ কিরকম হবে বিস্তারিত জানতে পুরো পোস্ট করতে ভুলবেন না। 


নগদ ক্যাশ আউট চার্জ
নগদ একাউন্টের ক্যাশ আউট চার্জ


নগদ ক্যাশ আউট চার্জ । নগদ ক্যাশ আউট খরচঃ 

সাধারণত নগদ একাউন্ট থেকে দুইটি উপায়ে ক্যাশ আউট করা যায়। একটি হচ্ছে নগদ মেনু কোড ডায়াল করার মাধ্যমে এবং আরেকটি হচ্ছে নগদ অ্যাপ এর মাধ্যমে। তবে এই দুইটি পদ্ধতিতে ক্যাশ আউট খরচ ভিন্ন। 


যদি আপনি নগদ মেনু কোড ডায়াল করার মাধ্যমে ক্যাশ আউট করেন তাহলে যে খরচ হবে তার থেকে কম খরচ হবে যদি আপনি নগদ অ্যাপ এর মাধ্যমে ক্যাশ আউট করেন। তাহলে নগদ মেনু কোড এবং অ্যাপ এর মাধ্যমে ক্যাশ আউট খরচ সম্পর্কে বিস্তারিত জেনে নিন- 


আরো পড়ুনঃ নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট করার নিয়ম


নগদ কোড ডায়াল করে নগদ ক্যাশ আউট খরচঃ 

নগদ কোড ডায়াল করলে ক্যাশ আউট খরচ বেশি হয়। যদি আপনি নগদ কোড ডায়াল করার মাধ্যমে নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট করেন তাহলে ক্যাশ আউট খরচ একটু বেশি হবে। 


নগদ কোড ডায়াল করার মাধ্যমে ক্যাশ আউট করলে প্রতি হাজারে ভ্যাটসহ ১৪ টাকা ৯৫ পয়সা কাটবে। তবে নগদ অ্যাপ এর মাধ্যমে ক্যাশ আউট খরচ এর থেকেও অনেক কম। এবার তাহলে নগদ অ্যাপ এর মাধ্যমে ক্যাশ আউট চার্জ জেনে নিন - 


আরো পড়ুনঃ নগদ একাউন্টের ব্যালেন্স চেক করার নিয়ম


নগদ অ্যাপ এর মাধ্যমে নগদ ক্যাশ আউট খরচঃ 

আপনারা চাইলে নগদ অ্যাপ এর মাধ্যমে অল্প খরচে ক্যাশ আউট করতে পারবেন। নগদ অ্যাপের মাধ্যমে ৯ টাকা ৯৯ পয়সা ক্যাশ আউট চার্জ বলা হয়। কিন্তু এর সাথে ১ টাকা ৫০ পয়সা ভ্যাট রয়েছে।   


তাহলে নগদ অ্যাপের মাধ্যমে নগদ একাউন্ট থেকে প্রতি হাজারে ক্যাশ আউট খরচ হবে ৯.৯৯ পয়াসা + ভ্যাট ১ টাকা ৪৯ পয়সা মোট ১১.৪৯ টাকা। অর্থাৎ যদি আপনি নগদ অ্যাপস ব্যবহার করে ক্যাশ আউট করেন তাহলে প্রতি হাজারে ভ্যাট সহ ১১ টাকা ৪৯ পয়সা খরচ হবে। 


এই ছিলো নগদ মেনু কোড এবং নগদ অ্যাপ এর মাধ্যমে ক্যাশ আউট খরচ। এই পোস্টে আমি আপনাদেরকে নগদ কোড ডায়াল করে এবং নগদ অ্যাপ এর মাধ্যমে ক্যাশ আউট চার্জ সম্পর্কে বিস্তারিত জানিয়েছি। আশা করছি আপনারা নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট চার্জ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। 


আরো পড়ুনঃ নগদ একাউন্ট থেকে টাকা পাঠানোর উপায় 


পরিশেষে বলতে চাচ্ছিঃ 

নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট চার্জ নিয়ে এই পোস্ট যদি আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা নগদ ক্যাশ আউট খরচ সম্পর্কে আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। ইনশাআল্লাহ সমাধান দেয়ার চেষ্টা করব।

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url