My Banglalink App চালু করার নিয়ম, সুবিধা ও ব্যবহার করার পদ্ধতি

বর্তমানে বাংলালিংক হচ্ছে জনপ্রিয় একটি মোবাইল অপারেটর সার্ভিস। বাংলালিংক তাদের গ্রাহকদের সুবিধার জন্য মাই বাংলালিংক অ্যাপ নিয়ে এসেছে। মাই বাংলালিংক অ্যাপের মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা তাদের বাংলালিংক সিম খুব সহজেই পরিচালনা করতে পারবে। তবে অনেকেই রয়েছেন যারা my banglalink app চালু করার নিয়ম জানেনা। 


যদি আপনি মাই বাংলালিংক অ্যাপ খোলার নিয়ম না জানেন তাহলে এই টিউটোরিয়াল আপনার জন্য। কারণ এই পোস্টে আমি মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করার নিয়ম, সুবিধা এবং বিস্তারিত তথ্য জানাবো। আপনারা মাই বাংলালিংক অ্যাপ সম্পর্কে জেনে আপনার বাংলালিংক সিমের বিভিন্ন অফারসহ সকল তথ্য সহজেই পরিচালনা করতে পারবেন-  


my banglalink app চালু করার নিয়ম


my banglalink app কি? মাই বাংলালিংক অ্যাপ বিস্তারিতঃ

my banglalink app হচ্ছে বাংলালিংক এর একটি অফিশিয়াল অ্যাপ্লিকেশন যার মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা তাদের বাংলালিংক সিমের সকল সার্ভিস সহো বিস্তারিত তথ্য পরিচালনা করতে পারে। আমরা যেমন কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক সিমের সার্ভিস গ্রহণ করি ঠিক তেমনি মাই বাংলালিংক অ্যাপের মাধ্যমে বাংলালিংকের সকল সার্ভিস গ্রহণ করা যায়। 


যেমন মনে করুন আপনি আপনার বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করতে চাচ্ছেন। আপনি চাইলে কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। তবে যদি আপনার কাছে মাই বাংলা লিংক অ্যাপ থাকে তাহলে সেই অ্যাপের মধ্যে প্রবেশ করা মাত্রই আপনার বাংলালিংক সিমে কত টাকা রয়েছে দেখতে পারবেন। 


মাই বাংলালিংক অ্যাপ এর সুবিধাঃ 

মাই বাংলালিংক অ্যাপ এর সুবিধা অনেক। কারণ যখন আমরা কোড ডায়াল করার মাধ্যমে banglalink service গ্রহণ করি তখন আমাদেরকে সকল সার্ভিসের জন্য আলাদা আলাদা কোড ডায়াল করতে হয়। আবার সেই কোডগুলো মনে রাখাও কষ্টকর। কিন্তু যদি আমরা মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করি তাহলে মাই বাংলালিংক অ্যাপে প্রবেশ করলেই সেখানে বাংলালিংক সিমের সকল সার্ভিস খুব সহজেই পেতে পারি। 


যেমন মনে করুন আপনি বাংলালিংক সিমের কল লিস্ট দেখতে চাচ্ছেন। এই কাজের জন্য আপনি কোড ডায়াল করার মাধ্যমে কল লিস্ট দেখতে পারবেন না। তখন আপনাকে মাই বাংলালিংক অ্যাপের মাধ্যমে বাংলালিংক কল লিস্ট বের করতে হবে। এছাড়াও মনে করুন আপনি আপনার বাংলালিংক সিমের সকল অফার জানতে চাচ্ছেন। 


এই কাজের জন্য যদি আপনি মাই বাংলালিংক আ্যপে প্রবেশ করেন তাহলে খুব সহজেই আপনার বাংলালিংক সিমের সকল অফারের লিস্ট দেখতে পারবেন। সেখান থেকে আপনারা খুব সহজেই যে কোনো অফার নিতে পারবেন। 


এছাড়া অনেক সময় মাই বাংলালিংক অ্যাপের মধ্যে অনেক অফার দেয় যেগুলো নেওয়ার জন্য আমাদেরকে মাই বাংলালিংক অ্যাপ থাকার প্রয়োজন হয়। অর্থাৎ আমরা মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করার মাধ্যমে বাংলালিংক সিমের সকল সার্ভিস গ্রহণ করার পাশাপাশি আরো অনেক সুবিধা পেয়ে থাকি। 


my banglalink app চালু করার নিয়মঃ 

my banglalink app চালু করার নিয়ম অনেক সহজ। আমরা খুব সহজেই আমাদের এন্ড্রয়েড মোবাইলে মাই বাংলালিংক অ্যাপ চালু করতে পারবো। অ্যান্ড্রয়েড মোবাইলে মাই বাংলালিংক অ্যাপ খোলার জন্য আমাদেরকে মাই বাংলালিংক অ্যাপের প্রয়োজন হবে। যদি আপনার মোবাইলে মাই বাংলালিংক অ্যাপ ইন্সটল থাকে তাহলে তো ভালোই আর যদি না থাকে তাহলে প্লে স্টোর থেকে ইন্সটল করতে হবে। 


আপনারা প্লে স্টোর থেকে নিচের স্ক্রিনশট দেখানো My Banglalink App লিখে সার্চ করে আপনার মোবাইলে ইন্সটল করে নিবেন। অথবা My bl app এই লিংকে প্রবেশ করে সরাসরি প্লে স্টোর থেকে ইন্সটল করবেন।অতঃপর এই অ্যাপ ওপেন করবেন-  


My Banglalink App


মাই বাংলালিংক অ্যাপ ওপেন করার পর নিচের স্ক্রিনশটএর মতো আপনাকে ভাষা নির্বাচন করতে বলবে। আপনি ইংরেজি ভাষা সেট করে দিবেন। এতে বুঝতে সুবিধা হবে-


my banglalink app চালু করার নিয়ম


এবার আপনারা নিচের স্ক্রিনশটএর মতো Login/Register নামে একটি অপশন দেখতে পারবেন। মাই বাংলালিংক অ্যাপ চালু করার জন্য আমাদেরকে এই লগইন/রেজিস্টার অপশনে ক্লিক করতে হবে- 


my banglalink app চালু করার নিয়ম


Login/Register অপশনে প্রবেশ করার পর নিচের স্ক্রিনশটএর মতো নাম্বার দেয়ার বক্স দেখতে পারবেন। আপনি যে বাংলালিংক নাম্বার দিয়ে মাই বাংলালিংক অ্যাপ চালু করতে চাচ্ছেন এখানে সেই বাংলালিংক নাম্বার দিতে হবে। আপনার বাংলালিংক নাম্বার দেয়ার পর নিচের স্ক্রিনশট দেখানো GET OTP অপশনে ক্লিক করবেন- 


my banglalink app চালু করার নিয়ম


গেট ওটিপি অপশনে ক্লিক করার পর আপনার বাংলালিংক নাম্বারে otp কোড যাবে। সেই ওটিপি কোড নিচের স্ক্রিনশট দেখানো বক্সে দিয়ে Verify অপশনে ক্লিক করবেন- 


my banglalink app চালু করার নিয়ম


অতঃপর আপনার সামনে নিচের স্ক্রিনশটএর মতো নোটিফিকেশন আসতে পারে। আপনারা Dismiss করে দিবেন- 


my banglalink app চালু করার নিয়ম


এবার নিচের স্ক্রিনশটএর মতো আপনার মাই বাংলালিংক অ্যাপ ওপেন হবে। নিচের স্ক্রিনশট এর মতো দেখলেই বুঝতে পারবেন আপনি সঠিকভাবে my banglalink app চালু করতে পেরেছেন- 


মাই বাংলালিংক অ্যাপ চালু করার নিয়ম


এই ছিলো মাই বাংলালিংক অ্যাপ চালু করার নিয়ম আপনারা উপরে দেখানো পদ্ধতি অনুযায়ী খুব সহজেই আপনাদের এন্ড্রয়েড মোবাইলে মাই বাংলালিংক অ্যাপ খুলতে পারবেন। এবার আপনারা মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করার পদ্ধতি দেখে নিন- 


মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করার নিয়ম - my banglalink app চালানোর উপায়ঃ 

মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করার নিয়ম অনেক সহজ। বাংলালিংক গ্রাহকরা যেনো তাদের বাংলালিংক সিমের সকল সার্ভিস খুব সহজে পায় সেই কারণেই মাই বাংলালিংক অ্যাপ তৈরি করা হয়েছে। নিম্নে my banglalink app চালানোর উপায় দেখানো হলো। মাই বাংলালিংক অ্যাপ এর সকল খুঁটিনাটি বিষয় সম্পর্কে জেনে নিন- 


মাই বাংলালিংক অ্যাপের হোম পেজঃ 

মাই বাংলালিংক অ্যাপে প্রবেশ করা মাত্র আপনারা নিচের স্ক্রিনশটের মতো মাই বাংলালিংক অ্যাপের হোম পেজ দেখতে পারবেন। এখানে শুরুতেই আপনার বাংলালিংক নাম্বারে কত টাকা রয়েছে সেটি দেখাবে। তার নিচেই আপনার বাংলালিংক সিমের মিনিট, এসএমএস ও ইন্টারনেট ব্যালেন্স দেখতে পারবেন- 


my banglalink app চালু করার নিয়ম


অর্থাৎ মাই বাংলালিংক অ্যাপের হোম পেজেই banglalink সিমের ইন্টারনেট, মিনিট এবং ব্যালেন্স দেখার উপায় রয়েছে। আপনারা মাই বাংলালিংক অ্যাপের হোম পেজ থেকেই আপনাদের বাংলালিংক সিমের মিনিট, ব্যালেন্স এবং ইন্টারনেট সবকিছু একসাথে দেখতে পারবেন। 


মাই বাংলালিংক অ্যাপের মেনু অপশনঃ 

বাংলালিংকের যত সার্ভিস রয়েছে সকল সার্ভিস বাংলালিংক অ্যাপের মেনু অপশনে রয়েছে। বাংলালিংকের সকল সার্ভিস দেখার জন্য আপনারা নিচের স্ক্রিনশটএর মতো Menu অপশনে ক্লিক করবেন- 


my banglalink app চালু করার নিয়ম


অতঃপর আপনারা নিচের স্ক্রিনশটের মতো মাই বাংলালিংক অ্যাপের মেনু পেজের সকল সার্ভিস দেখতে পারবেন। এখানে আপনারা যেসকল সার্ভিস পাবেন সেগুলোর বিস্তারিত হচ্ছে- 


Internet Packs - এই অপশনে আপনারা বাংলালিংক সিমের ইন্টারনেট প্যাক দেখতে পারবেন। এখানে বাংলালিংক সকল ইন্টারনেট প্যাকেজ রয়েছে। 


Bundle - এই অপশনে আপনার বাংলালিংক সিমের বান্ডিল প্যাকেজ দেখতে পারবেন। অর্থাৎ আপনার বাংলালিংক সিমের ইন্টারনেট, মিনিট এবং এসএমএস সবগুলো একসাথে যে প্যাকেজ রয়েছে সেগুলো Bundle পেজে দেখাবে। 


Amar Offer - বাংলালিংক আমার অফার অপশন থেকে আপনাদের বাংলালিংক সিমের সকল অফার দেখতে পারবেন। আপনার বাংলালিংক সিমে বর্তমানে যেসকল অফার রয়েছে সকল অফার এই আমার অফার অপশনে রয়েছে। 


Minute Packs - মিনিট প্যাক অপশনে প্রবেশ করলে আপনারা বাংলালিংকের সকল মিনিট প্যাক দেখতে পারবেন। এখানে বাংলালিংক সিমের সকল মিনিট প্যাকেজ রয়েছে। 


Special Call rate - স্পেশাল কল রেট অপশন থেকে আপনাদের বাংলালিংক নাম্বারের সব থেকে কম রেটে কথা বলার সুবিধা পাবেন। এখানে এমন সব প্যাকেজ রয়েছে যেগুলো ব্যবহার করার মাধ্যমে আপনারা কম খরচেই মোবাইলে কথা বলতে পারবেন। 


Recharge Offer - রিচার্জ অফার অপশনে আপনার বাংলালিংক সিমের সকল রিচার্জ অফার তালিকা দেখাবে। আপনি আপনার বাংলালিংক সিমে কত টাকা রিচার্জ করলে কি অফার পাবেন সবগুলো এখানে দেখতে পারবেন। 


Sms Pack - এসএমএস প্যাক অপশনে বাংলালিংক সিমের সকল এসএমএস প্যাকেজ রয়েছে। এই অপশন থেকে আপনারা বাংলালিংক সিমে sms কিনতে পারবেন। 


Bondho Sim Offer - বন্ধ সিম অফার অপশনে প্রবেশ করে আপনারা বাংলালিংক বন্ধ সিমের অফার জানতে পারবেন। এখানে বাংলালিংক বন্ধ সিমের অফার দেখার পাশাপাশি আপনার বাংলালিংক সিম বন্ধ সিমের আওতায় কিনা জানতে পারবেন।


my banglalink app চালু করার নিয়ম


Change Password - চেঞ্জ পাসওয়ার্ড অপশনে ক্লিক করে আপনার মাই বাংলালিংক অ্যাপের পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন। যদি আপনারা মাই বাংলালিংক অ্যাপে একাউন্ট খোলার সময় পাসওয়ার্ড ব্যবহার করেন তাহলে এই অপশন থেকে সেই পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন। 


Switch Account - এই অপশনে প্রবেশ করে আপনারা চাইলে একাধিক অ্যাকাউন্ট মাই বাংলালিংক অ্যাপে লগইন করতে পারবেন। এখান থেকে একাধিক নাম্বার অ্যাড করার মাধ্যমে একটি মাই বাংলালিংক অ্যাপ দিয়ে একাধিক নাম্বার পরিচালনা করা যায়। 


My Profile - মাই প্রোফাইল অপশনে প্রবেশ করে আপনারা আপনাদের মাই বাংলালিংক অ্যাপের প্রোফাইল সাজাতে পারবেন। এখানে আপনারা নিজের নাম, জন্মতারিখ, ইমেইল এবং ছবি দিতে পারবেন। 


Usage History - এই অপশনে প্রবেশ করে আপনারা আপনাদের বাংলালিংক নাম্বারের কল লিস্ট, এসএমএস লিস্ট, ইন্টারনেট হিস্টোরি, রিচার্জ হিস্টরি সহো সকল তথ্য দেখতে পারবেন। 


my banglalink app চালু করার নিয়ম


এই ছিলো মাই বাংলালিংক অ্যাপের মেনু অপশনের সকল কাজ। আশা করছি আপনারা মাই বাংলালিংক অ্যাপের মেনু অপশনের সকল কাজ জানতে পেরেছেন। এবার আপনারা Explore অপশনের কাজ দেখে নিন। 


মাই বাংলালিংক অ্যাপের Explore অপশনঃ 

মাই বাংলালিংকে অ্যাপের Explore পেজে বাংলালিংক সিমের সকল সার্ভিস যুক্ত করা হয়েছে। এখানে আপনারা বাংলালিংক সকল সার্ভিস তালিকা দেখতে পারবেন। Explore অপশনের কাজ করার জন্য আপনাদেরকে নিচের স্ক্রিনশটের মতো Explore পেজে প্রবেশ করতে হবে- 


my banglalink app চালু করার নিয়ম


অতঃপর আপনারা নিচের স্ক্রিনশটের মতো Explore পেজের সার্ভিস লেখার নিচে বাংলালিংক সিমের সকল সার্ভিস দেখতে পারবেন। এখানে সার্ভিসগুলোর বিস্তারিত তথ্য হচ্ছে- 


Orange Club - অরেঞ্জ ক্লাব অপশনে প্রবেশ করার মাধ্যমে আপনারা অরেঞ্জ ক্লাব সদস্য কিনা জানতে পারবেন। এখানে প্রবেশ করলে আপনাদের বাংলালিংক সিমে অরেঞ্জ ক্লাবের কতগুলো পয়েন্ট রয়েছে জানতে পারবেন। আপনারা সেই পয়েন্টগুলো দিয়ে মিনিট ইন্টারনেট এবং এসএমএস কিনতে পারবেন। 


Migrate Plane - মাইগ্রেট প্লান অপশনে আপনাদের বাংলালিংক সিমে বর্তমানে কোন সার্ভিস চালু রয়েছে জানতে পারবেন। অর্থাৎ আপনি বাংলালিংক সিমে কথা বললে সেকেন্ডে কত পয়সা কাটে সেটার তথ্য এখানে রয়েছে। 


Manage FNF - ম্যানেজ এফএনএফ অপশনে প্রবেশ করলে আপনারা বাংলালিংক নাম্বারে এফএনএফ করতে পারবেন। এছাড়াও এই অপশন থেকে আপনার বাংলালিংক নাম্বার দিয়ে কতগুলো নাম্বারে এফএনএফ করেছেন সেই সকল নাম্বার দেখতে পারবেন। 


Balance Transfer - ব্যালেন্স ট্রান্সফার অপশন থেকে আপনাদের বাংলালিংক সিমের ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। অর্থাৎ এই অপশনের মাধ্যমে আপনাদের বাংলালিংক সিমে থাকা টাকা আরেকটি বাংলালিংক সিমে পাঠাতে পারবেন। 


Emergency Balance - এমারজেন্সি ব্যালেন্স অপশনের মাধ্যমে আপনারা আপনাদের বাংলালিংক সিমে এমার্জেন্সি ব্যালেন্স নিতে পারবেন। 


Recharge - রিচার্জ অপশনের মাধ্যমে আপনারা মাই বাংলালিংক অ্যাপের মাধ্যমেই আপনার বাংলালিংক নাম্বারে রিচার্জ করতে পারবেন। 


my banglalink app চালু করার নিয়ম


Load Complain - কমপ্লেন অপশন এর মাধ্যমে আপনারা বাংলালিংক কাস্টমার কেয়ারে অভিযোগ জানাতে পারবেন। যদি আপনারা এই অপশনের মাধ্যমে বাংলালিংক কাস্টমার কেয়ার অভিযোগ করেন তাহলে বাংলালিংক কাস্টমার কেয়ার থেকে ৩০ মিনিটের মধ্যে আপনাকে কল করে সমস্যার সমাধান করে দিবে। 


Report A Problem - যদি আপনার বাংলালিংক সিমে কোনো সমস্যা হয় তাহলে রিপোর্টে প্রবলেম অপশনের মাধ্যমে সেই সমস্যার সমাধান করতে পারবেন। এর জন্য আপনারা এই অপশনে প্রবেশ করে আপনাদের বাংলালিংক সিমের সমস্যার কথা উল্লেখ করবেন। 


Sim Information - সিম ইনফর্মেশন অপশনে প্রবেশ করার মাধ্যমে আপনার বাংলালিংক সিমের সকল তথ্য দেখতে পারবেন। এখানে আপনার বাংলালিংক সিম কখন কিনেছিলেন এবং আপনার বাংলালিংক সিমের পিন কোড এবং পাক কোড রয়েছে। 


USSD CODES - কোড অপশনের মাধ্যমে আপনারা বাংলালিংক সিমের সকল কোড জানতে পারবেন। এই অপশনে বাংলালিংক সিমের সকল কোড এর লিস্ট রয়েছে। 


my banglalink app চালু করার নিয়ম


এই ছিলো বাংলালিংক এক্সপ্লোর অপশনের সকল কাজ। আশা করছি আপনারা my banglalink app এক্সপ্লোর অপশনের সকল কাজ জানতে পেরেছেন। এবার আপনারা মাই বাংলালিংক অ্যাপের স্টোর অপশনের কাজ জেনে নিন- 


মাই বাংলালিংক অ্যাপের Store অপশনঃ 

মাই বাংলালিংক অ্যাপের Store অপশনে বাংলালিংক তাদের গ্রাফদের জন্য তাদের তৈরি বিভিন্ন অ্যাপ রেখেছে। মাই বাংলালিংক অ্যাপের স্টোর অপশনে প্রবেশ করার জন্য আপনারা Store অপশনে ক্লিক করবেন- 


my banglalink app চালু করার নিয়ম


অতঃপর আপনারা নিচের স্ক্রিনশটএর মতো মাই বাংলালিংক অ্যাপ এর স্টোর অপশনের সকল কার্যকলাপ দেখতে পারবেন। এখানে আপনারা বাংলালিংকের তৈরি সকল অ্যাপ এবং বিনোদনমূলক তথ্য পাবেন- 


my banglalink app চালু করার নিয়ম


এই ছিলো মাই বাংলালিংক অ্যাপের স্টোর অপশন এর কাজ। এবার আপনারা মাই বাংলালিংক অ্যাপ এর ফিড অপশনের কাজ দেখে নিন- 


মাই বাংলালিংক অ্যাপের ফিড অপশনঃ 

মাই বাংলালিংক অ্যাপের ফিড অপশনে বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন খবর দিয়ে থাকে। বাংলালিংক গ্রাহকরা ফিড অপশনে প্রবেশ করার মাধ্যমে বাংলালিংক সিমের নিউজ জানতে পারবে। আপনারা বাংলালিংক অ্যাপ এর ফিড অপশনে প্রবেশ করার জন্য নিচের স্ক্রিনশট দেখানো Feed লেখার উপর ক্লিক করবেন- 


my banglalink app চালু করার নিয়ম


অতঃপর আপনারা নিচের স্ক্রিনশটএর মতো মাই বাংলালিংক অ্যাপের ফিড অপশন এর সকল কার্যকলাপ দেখতে পারবেন। সাধারণত এখানে বাংলালিংকের সকল খবর থাকে- 


my banglalink app চালু করার নিয়ম


এই ছিলো মাই বাংলালিংক অ্যাপের ফিড অপশনের কাজ। আশা করছি আপনারা my banglalink app এর ফিড অপশনের কাজ জানতে পেরেছেন। এবার আপনারা মাই বাংলালিংকে অ্যাপ থেকে ফ্রি ৫০০ এমবি নেওয়ার উপায় জেনে নিন- 


মাই বাংলালিংক অ্যাপ থেকে ফ্রি ইন্টারনেট নেয়ার উপায়ঃ 

যদি আপনি নতুন বাংলালিংক অ্যাপ ব্যবহারকারি হন অর্থাৎ আপনার বাংলালিংক নাম্বার দিয়ে আগে কখনো মাই বাংলালিংকে অ্যাপে লগইন না করে থাকেন তাহলে ৫০০ এমবি ফ্রি পাবেন। এই ভাষণ ৫০০ এমবি ফ্রি  নেয়ার জন্য প্রথমে আপনারা মাই বাংলালিংক অ্যাপে প্রবেশ করবেন। 


অতঃপর আপনারা নিচের স্ক্রিনশটএর মতো মাই বাংলালিংক অ্যাপের হোমপেজে Reffer নামে একটি অপশন দেখতে পারবেন। আমাদেরকে এই Reffer অপশনে প্রবেশ করতে হবে 


my banglalink app চালু করার নিয়ম


এবার আপনারা নিচের স্ক্রিনশটএর মতো একটি বক্স দেখতে পারবেন। এখানে আপনাদেরকে 71967EFF এই সংখ্যাগুলো লিখে Redeem অপশনে ক্লিক করতে হবে-


my banglalink app চালু করার নিয়ম


71967EFF এই সংখ্যাগুলো লিখে Redeem অপশনে ক্লিক করার সাথে সাথেই আপনার বাংলালিংক নাম্বারে ফ্রি ৫০০ এমবি ইন্টারনেট পাবেন। আপনারা যতগুলো বাংলালিংক নাম্বার রয়েছে সবগুলো বাংলালিংক নাম্বারেই এভাবে মাই বাংলালিংক অ্যাপে লগইন করার পর 71967EFF এই কোড ব্যবহার করার মাধ্যমে ৫০০ এমবি ফ্রি অফার পাবেন। 


এই ছিলো মাই বাংলালিংক অ্যাপের মাধ্যমে ফ্রি ৫০০ এমবি নেওয়ার নিয়ম। আপনারা উপরে দেখানো পদ্ধতি অনুযায়ী আপনাদের বাংলালিংক নাম্বারে ৫০০ এমবি ফ্রি নিতে পারবেন। 


আশা করছি আপনারা মাই বাংলালিংকে অ্যাপ চালু করার নিয়ম, সুবিধা এবং ব্যবহার করার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এই পোস্টে আমি মাই বাংলালিংক অ্যাপ খোলার নিয়ম দেখিয়েছি। এছাড়াও মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করার পদ্ধতি দেখিয়েছি। আপনারা উপরে দেখানো পদ্ধতি অনুযায়ী খুব সহজেই মাই বাংলালিংক অ্যাপ চালু এবং ব্যবহার করতে পারবেন। 


পরিশেষে বলতে চাচ্ছিঃ

my banglalink app চালু করার নিয়ম নিয়ে এই টিউটোরিয়াল আশা করছি আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে। যদি এই পোস্ট আপনাদের ভালো লাগে এবং কাজে আসে তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় অথবা বাংলালিংক অ্যাপ ব্যবহার সম্পর্কে বিস্তারিত আরো কিছু জানতে চান তাহলে কমেন্টে জানাতে পারেন। তবে এরকম সকল নতুন পোস্টের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না। 

Share This Article On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url